Home> কলকাতা
Advertisement

হুঁশ আর ফিরল না, ফের বিদ্যুৎপৃষ্টের ঘটনা, আলিপুর কোর্টে অল্পের জন্য রক্ষা ২ আইনজীবীর

শহরে দুর্যোগের ঘনঘটা।

হুঁশ আর ফিরল না, ফের বিদ্যুৎপৃষ্টের ঘটনা, আলিপুর কোর্টে অল্পের জন্য রক্ষা ২ আইনজীবীর

নিজস্ব প্রতিবেদন: শহরে দুর্যোগের ঘনঘটা। একনাগাড়ে বৃষ্টি, সঙ্গে ঝোড়া হাওয়া। কলকাতায় এবার বিদ্যুস্পৃষ্ট হলেন ২ আইনজীবী। আশেপাশের লোকদের তৎপরতায় প্রাণে বেঁচে গিয়েছেন তাঁরা। দুর্ঘটনা ঘটল আলিপুর পুলিস কোর্ট চত্বরে।

গতকাল রাত থেকে থেকে শুরু হয়েছে। থামার কোনও লক্ষণ নেই। একনাগাড়ে বৃষ্টি চলছে কলকাতা-সহ গোটা দক্ষিণবঙ্গেই। শহরের একাধিক এলাকায় কার্যত জলের তলায়। বাদ যায়নি আলিপুর পুলিস কোর্ট চত্বরও।

এদিন দুপুরে কোর্ট চত্বর দিয়ে হেঁটে যাচ্ছিলেন সুপ্রতিম বারিক ও অরোদীপ মুখোপাধ্যায়। দু'জনেই পেশায় আইনজীবী। প্র্যাকটিস করেন আলিপুর কোর্টেই। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হাঁটতে হাঁটতে রাস্তার পাশে রেলিং-এ হাত দিয়ে ফেলেন তাঁরা এবং সঙ্গে সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হন। তড়িদাহত রেলিং থেকে কোনওভাবেই হাত সরাতে পারছিলেন ওই দুই আইনজীবী। শেষপর্যন্ত কাঠের লাঠির সাহায্যে তাঁদের হাত সরিয়ে দেন আশেপাশের লোকজন।

আরও পড়ুন: প্রাক্তন বান্ধবীর স্বামীকে খুনের ছক! সুপারি কিলারের খোঁজে ছিল Fake IPS

চলতি বছরে কলকাতায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গিয়েছে দু'জনের। মাস খানেক আগে বৃষ্টিতে জমা জলে মাছ ধরতে গিয়ে পাটুলিতে বিদ্যুৎস্পৃষ্ট হন এক যুবক। ঘটনাস্থলেই মারা যান তিনি। তার আগে একই ঘটনা ঘটেছে রাজভবনের সামনেও। কেন বারবার দুর্ঘটনা ঘটছে? রাজ্য বিদ্যুত্‍ পর্ষদ ও CESC-র কাছে রিপোর্ট তলব করলেন বিদ্যুত্‍মন্ত্রী অরূপ বিশ্বাস। কিন্তু তারপরেও হুঁশ  ফিরল না!

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More