Home> বিনোদন
Advertisement

Zubeen Garg in hospital: মাথায় গুরুতর চোট, ICU-তে ভর্তি সংগীতশিল্পী জুবিন গর্গ

আপাতত ডিব্রুগড়ের হাসপাতালে আইসিইউতে ভর্তি রয়েছেন তিনি। চিকিৎসার জন্য তাঁকে আনতে হতে পারে গুয়াহাটিতে, তাই ইতিমধ্যেই ব্যবস্থা করা হয়েছে এয়ার অ্যাম্বুলেন্সের।

Zubeen Garg in hospital: মাথায় গুরুতর চোট, ICU-তে ভর্তি সংগীতশিল্পী জুবিন গর্গ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অসুস্থ অসমের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী জুবিন গর্গ, অহমিয়া ছবির পাশাপাশি বলিউডেও তিনি জনপ্রিয়তা পেয়েছেন। বুধবার সকালে অসমের ডিব্রুগড়ে হোটেলের বাথরুমে পড়ে যান সংগীতশিল্পী। এর জেরেই মাথায় গুরুতর চোট পান জুবিন। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। 

আপাতত ডিব্রুগড়ের হাসপাতালে আইসিইউতে ভর্তি রয়েছেন তিনি। চিকিৎসার জন্য তাঁকে আনতে হতে পারে গুয়াহাটিতে, তাই ইতিমধ্যেই ব্যবস্থা করা হয়েছে এয়ার অ্যাম্বুলেন্সের। শুধু গুয়াহাটি নয়, দরকারে অন্য কোনও শহরেও উড়িয়ে নিয়ে যাওয়া হতে পারে জুবিনকে। সংগীতশিল্পীর চিকিৎসার যাবতীয় ব্যবস্থায় সহায়তা করছে অসম সরকার। তাঁর চিকিৎসা ব্যবস্থায় সহায়তার নির্দেশ দিয়েছেন ডিব্রুগড়ের ডেপুটি কমিশনার। 

আরও পড়ুন: Kareena Kapoor Khan: মা হতে চলেছেন করিনা? সত্যিটা নিজেই জানালেন অভিনেত্রী

আরও পড়ুন: Rupankar Bagchi-KK: কেকে-র গানেই প্রয়াত গায়ককে শ্রদ্ধাজ্ঞাপন , ফের কটাক্ষের মুখে রূপঙ্কর বাগচী

জুবিনের শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা। মুখ্যমন্ত্রী জুবিনের চিকিৎসার বিষয়ে দেখাশোনার দায়িত্ব দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী কেশব মোহান্তকে। জুবিনের অসুস্থতার কথা প্রকাশ্যে আসতেই দুশ্চিন্তায় তাঁর অনুরাগীরা। সকলেই সংগীতশিল্পীর আরোগ্য কামনা করছেন। অসমের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী জুবিন গর্গ। তবে শুধু অসমই নয়, জুবিন গান গেয়েছেন বাংলা ও হিন্দি ছবিতেও। 

আরও পড়ুন: Samantha-Akshay: ও অন্তাভা... এবার সামান্থার সঙ্গে অক্ষয়, ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Aishwarya Rai Bachchan: মা হতে চলেছেন ঐশ্বর্য? নায়িকার ছবি ঘিরে জোর জল্পনা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More