Home> বিনোদন
Advertisement

Amitabh-র নাতি অগস্ত্যর সঙ্গে Suhana-Khushi-র ত্রিকোণ প্রেম! সরগরম বি টাউন

 সকলেরই প্রশ্ন আরে ব্যাপারটা কী?

Amitabh-র নাতি অগস্ত্যর সঙ্গে Suhana-Khushi-র ত্রিকোণ প্রেম! সরগরম বি টাউন

নিজস্ব প্রতিবেদন : অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)র নাতি অগস্ত্য নন্দা (Agstya Nanda)কে নিয়েই নাকি শাহরুখ কন্যা সুহানা (Suhana Khan) ও শ্রীদেবী কন্যা খুশির (Khushi Kapoor) মধ্যে টানাটানি চলছে। সুহানা নাকি খুশি, অগস্ত্যর সঙ্গে রোম্যান্স করবে কে? এই নিয়েই চলছে যত জল্পনা। আপাতত এই খবরেই সরগরম বি-টাউন। সকলেরই প্রশ্ন আরে ব্যাপারটা কী?

তাহলে গল্পটা একটু খোলসা করেই বলা যাক। জানা যাচ্ছে, জোয়া আখতারের পরিচালনায় বলিউডে ডেবিউ করতে চলেছেন শাহরুখ কন্যা সুহানা খান (Suhana Khan)। তবে সিনেমা নয় ওয়েব সিরিজ বানাচ্ছেন জোয়া। বিখ্যাত কমিকস ‘আর্চি’-র সিনেম্যাটিক ভার্সন বানাবেন তিনি। সেখানে শুধু সুহানা নয়, লঞ্চ করা হচ্ছে খুশি কাপুর, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দাকেও। প্রথমে শোনা গিয়েছেল 'আর্চি'র ভূমিকায় জোয়া লঞ্চ করতে চলেছেন সইফ-অমৃতা পুত্র ইব্রাহিম আলি খানকে। তবে এখন জানা যাচ্ছে, ইব্রাহিম নয়, নেটফ্লিক্সের এই সিরিজে 'আর্চি' হচ্ছেন অগস্ত্য। প্রসঙ্গত জোয়ার সঙ্গে বচ্চন কন্যা শ্বেতার বন্ধুত্বের কথা অবশ্য প্রায় সকলেরই জানা। 

আরও পড়ুন-'কুৎসিত মনের থেকে খারাপ দেখতে হওয়া অনেক ভালো' Srabanti-কে খোঁচা Roshan-র?

শোনা যাচ্ছে, এই সিরিজে  ভেরোনিকা (Veronica)র চরিত্রে অভিনয় করবেন সুহানা, আর বেটি (Betty)র চরিত্রে দেখা যাবে খুশি কাপুরকে। আর্চি-ভেরোনিকা-বেটির বন্ধুত্ব, ত্রিকোণ প্রেম-সবই ভারতীয় প্রেক্ষাপটে সাজাবেন জোয়া আখতার। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Read More