Home> বিনোদন
Advertisement

গাড়ি চালাতে শিখে গেল ছোট্ট রাজপুত্র Yuvaan, রাইডে যেতেও রেডি, অপেক্ষা শুধু লাইসেন্সের

বাবার কোলে বসে গাড়ির স্টিয়ারিং ঘোরাতে ব্যস্ত ছোট্ট যুবান

গাড়ি চালাতে শিখে গেল ছোট্ট রাজপুত্র Yuvaan, রাইডে যেতেও রেডি, অপেক্ষা শুধু লাইসেন্সের

নিজস্ব প্রতিবেদন: শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তীর একমাত্র ছেলে ইউভান ধীরে ধীরে বড় হয়ে যাচ্ছে। মাঝে মধ্যেই রাজ ঘরণীকে অবাক করে দেয় ইউভান। ছেলের ছবি ও ভিডিয়ো হামেশাই শেয়ার করতে দেখা যায় এই দম্পতিকে। ফের একবার ছেলের সঙ্গে একটি বিশেষ মুহূর্ত লেন্সবন্দী করে পোস্ট করলেন রাজ। রাজপুত্র ইতিমধ্য়েই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। 

আরও পড়ুন:ছোট্ট কবীরকে কৃষ্ণ সাজালেন Koel Mallick, মায়ের দিকে মুগ্ধ দৃষ্টিতে চেয়ে একরত্তি

ভিডিয়োতে দেখা যাচ্ছে বাবার কোলে বসে গাড়ির স্টিয়ারিং ঘোরাতে ব্যস্ত ছোট্ট যুবান (Yuvaan Chakraborty)। পাকা ড্রাইভারের মতোই বাবার কোলে চেপে গাড়ি চালাচ্ছে সে। সাদা পাজামি পাঞ্জাবিতে সেজেছে খুদে। মঙ্গলবার ছোট্ট যুবানের এমনই একটি মজার মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন পরিচালক, বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

১ বছর হয় নি এখনও, তার আগেই গাড়ি চালনো শিখে গিয়েছে ইউভান। দিব্য চলছে গাড়ি। আর স্টিয়ারিং ঘোরাচ্ছে খুদে, এই ভিডিয়ো পোস্ট করে পরিচালক (Raj Chakraborty) লিখেছিলেন, 'আমার বিশ্বাস ইউভান গাড়ি চালাতে শিখে গেছে। কেমলমাত্র লাইসেন্স পাওয়ার অপেক্ষায় রয়েছে আমার ছেলে, ওটা পেলেই সকলকে নিয়ে ও ঘুরতে যাবে।' ভিডিয়ো পোস্ট করার সঙ্গে সঙ্গে লাইক, লভ ইমোজি, কমেন্টের বন্যা। ভালবাসার চিহ্ণ এঁকে ইউভানকে আদরে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More