Home> বিনোদন
Advertisement

সিগনালে আটকে স্কুল বাস, সামনে কার্তিক আরিয়ানের গাড়ি, কী করল ছাত্রীরা?

 কার্তিকের সামনে ঘটল সেই অপ্রত্যাশিত ঘটনা।

সিগনালে আটকে স্কুল বাস, সামনে কার্তিক আরিয়ানের গাড়ি, কী করল ছাত্রীরা?

নিজস্ব প্রতিবেদন : মুম্বইয়ের রাস্তায় নিজেই গাড়ি চালিয়ে যাচ্ছিলেন কার্তিক আরিয়ান। হঠাৎ ট্রাফিক সিগনালে আটকে যায় কার্তিকের গাড়ি। আর তারপরই কার্তিকের সামনে ঘটল সেই অপ্রত্যাশিত ঘটনা।

এদিন সিগনালে কার্তিকের গাড়ির সামনে আটকায় একটি স্কুল বাস। সেই বাসে থাকা ছোট্ট ছোট্ট ছাত্রীরা কার্তিকের নজর কাড়তে সকলে সমস্বরে গাইতে শুরু করে। তাও আবার কার্তিকের ছবি 'পতি পত্নী অউর ও' ছবির বহুল জনপ্রিয় 'ধিমে ধিমে' গান। কার্তিকও কিছুটা লাজুক হাসিতে দূর থেকেই সেই সমস্ত ছাত্রীদের ছবি তুললেন নিজের মোবাইলে। দেখুন কাণ্ড...

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

অল্পবয়সীদের মধ্যে অভিনেতা কার্তিক আরিয়ানের জনপ্রিয়তার কথা নতুন করে না বললেও চলবে। বিশেষ করে মহিলা মহলে কার্তিকের জনপ্রিয়তার কথা নতুন করে না বললেও চলবে। কিছুদিন আগেও কার্তিককে সামনে পেয়ে আনন্দে কেঁদে ফেলেতে দেখা গিয়েছিল এক কিশোরীকে। কার্তিককে নিয়ে তাঁর মেয়ের পাগলামোর কথা ওই কিশোরীর মা নিজেই কার্তিককে জানায়। কার্তিক কিশোরী ভক্তের অনুরোধে তাঁকে অটোগ্রাফ দেন।

আরও পড়ুন-সাতপাকে বাঁধা পড়লেন 'নেতাজি' ধারাবাহিকের বিপ্লবী অনুপমা, দেখুন বিয়ের ভিডিয়ো

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এরও বেশকিছুদিন আগে কলেজ পালিয়ে কার্তিককে বাড়ির সামনে ধর্না দিতেও দেখা গিয়েছিল মুম্বইয়ের এক কলেজ ছাত্রীকে। কার্তিককে সামনে থেকে দেখে প্রেম নিবেদনও করে বসেছিলেন ওই ছাত্রী। সে বাড়ি ফিরে যেতে এক্কেবারেই নারাজ ছিল, তবে অবশেষে বুঝিয়ে তাঁকে বাড়ি পাঠান কার্তিক।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-সরস্বতী পুজোর অনুষ্ঠানে আইবুড়ো ভাতের শাড়িতেই সাজলেন শুভশ্রী

তবে এসব ঘটনা অবশ্য কার্তিকের সঙ্গে প্রায় দিনই ঘটে থাকে। কার্তিকের মহিলা ভক্তের সঙ্গে অসংখ্য, তবে ব্যক্তিগত জীবনে কার্তিক ঠিক কার সঙ্গে সম্পর্কে রয়েছেন, তা নিয়ে অসংখ্য প্রশ্ন রয়েছে। কখনও সারা আলি খান কখনও আবার অনন্যা পান্ডের সঙ্গে কার্তিকের সম্পর্কে জড়ানোর খবর শোনা যায়। প্রসঙ্গত, খুব শীঘ্রই মুক্তি পাবে কার্তিক-সারা জুটির ছবি 'পতি পত্নী অউর ও'।

Read More