Home> বিনোদন
Advertisement

Nusrat-কে ক্যামেরাবন্দি করলেন Yash, পাহাড়ে 'যশরত'-র হলিডে নিয়ে জল্পনা!

দুজনের ইনস্টাগ্রাম পোস্ট উস্কে দিচ্ছে সম্পর্কের গুঞ্জন!

Nusrat-কে ক্যামেরাবন্দি করলেন Yash, পাহাড়ে 'যশরত'-র হলিডে নিয়ে জল্পনা!

নিজস্ব প্রতিবেদন: সিনেমার পর্দায় হোক বা রাজনৈতিক বিষয়, চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। জীবনকে সম্পূর্ণ ভাবে উপভোগ করতে চান। কোনও কিছু লুকিয়ে রাখেন  নি, বরং সাহসীকতার সঙ্গে প্রকাশ্যে এনেছেন সব। এবারও তার অন্যথা হল না। ধীরে ধীরে প্রকাশ্যে আনছেন তাঁর সঙ্গে যশের (Yash Dasgupta) সম্পর্ক। বাঁধন আলগা করছেন একে একে। কথা হচ্ছে নুসরত জাহানকে (Nusrat Jahan) নিয়ে।

fallbacks

এর আগে রাজস্থানে তোলা ছিল শুরু। সেই থেকে নুসরত-যশ সম্পর্ক নিয়ে চর্চা শুরু হয়। এরপরই নিখিল জৈনকে ছেড়ে নিজের ফ্ল্যাটে এসে থাকার খবর ছড়িয়ে পড়ে। 'ডিকশনারি' ছবির প্রিমিয়ারে একসঙ্গে দেখা গিয়েছিল যশ-নুসরতকে। এরপর সংবাদমাধ্যম থেকে শুরু করে নুসরতের টাইমলাইন, এই সম্পর্কই ছিল আলোচ্য বিষয়। বুধবারের ইনস্টাগ্রাম পোস্ট এই জল্পনা আরও উস্কে দিয়ে গেল। একদিকে ব্যাকগ্রাউন্ডে পাহাড়, ছবি পোস্ট করলেন যশ। ছবি সৌজন্যে নুসরত। যদিও তাঁর পোস্টে লেখা থ্রোব্যাক পিকচার। ক্যাপশনে লিখলেন- দ্য হার্ডেস্ট মাউন্টেন, টু ক্লাইম্ব ইজ দ্য ওয়ান উইদিন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash (@yashdasgupta)

অন্যদিকে ঘরের মধ্যে থাকা ছবি পোস্ট করলেন নুসরত। গিটার হাতে বসে আছেন তিনি। চোখে কালো ফ্রেমের চশমা। গায়ের লাল রঙের শীতের পোশাক। নো মেকআপ লুক। সোফায় বসে অবসর উপভোগ করছেন নায়িকা। ঠিক সেই সময়ই তাঁর হল ক্লিক। ইন্টারেস্টিং বিষয় হল ছবিটা কার তোলা? ছবি তুললেন তাঁর রিউমার্ড বয়ফ্রেন্ড যশ দাশগুপ্ত। নিজেই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে লিখেছেন - 'Play guitar not People.', ছবি সৌজন্যে জ্বলজ্বল করছে যশ দাশগুপ্তর নাম। তবে তিনি থ্রোব্যাক উল্লেখ করেন নি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

তবে কী এটাই ছিল ইঙ্গিত? এ জল্পনাও উড়িয়ে দেন নি নেটিজেনরা। কমেন্ট বক্সে উঠে এসেছে নানা কথা। আস্তে আস্তে নিজেদের সম্পর্ক প্রকাশ্যে আনছেন দুজনে? নির্বাচনে অনেকটা সময় একে অপরের সঙ্গে কাটাতে পারেন নি, তাই এখন একান্তে সময় কাটাচ্ছেন 'যশরত'।

Read More