Home> বিনোদন
Advertisement

বাস্কেটবল খেলোয়াড় সতনাম সিংয়ের বায়োপিক বানাতে তৈরি অভিষেক বচ্চন

সতনাম সিং। এ দেশের প্রথম বাস্কেটবল খেলোয়াড়, যিনি আমেরিকার এনবিএ-তে খেলতে গিয়েছেন। আর এবার তাঁকে নিয়ে বায়োপিক বানানোর কথা বললেন বলিউড তারকা অভিষেক বচ্চন। ভাবছেন, এমন কথা উঠল কেন? কারণ, সম্প্রতি একটি সাক্ষাত্‍কারে সতনাম সিং নিজেই জানিয়েছিলেন, যদি তাঁকে নিয়ে কোনও বায়োপিক তৈরি হয়, তাহলে তিনি চান তাতে অভিনয় করুন অভিষেক বচ্চন। সেই কথারই উত্তর দিলেন অভিষেক বচ্চন।

 বাস্কেটবল খেলোয়াড় সতনাম সিংয়ের বায়োপিক বানাতে তৈরি অভিষেক বচ্চন

ওয়েব ডেস্ক: সতনাম সিং। এ দেশের প্রথম বাস্কেটবল খেলোয়াড়, যিনি আমেরিকার এনবিএ-তে খেলতে গিয়েছেন। আর এবার তাঁকে নিয়ে বায়োপিক বানানোর কথা বললেন বলিউড তারকা অভিষেক বচ্চন। ভাবছেন, এমন কথা উঠল কেন? কারণ, সম্প্রতি একটি সাক্ষাত্‍কারে সতনাম সিং নিজেই জানিয়েছিলেন, যদি তাঁকে নিয়ে কোনও বায়োপিক তৈরি হয়, তাহলে তিনি চান তাতে অভিনয় করুন অভিষেক বচ্চন। সেই কথারই উত্তর দিলেন অভিষেক বচ্চন।

আরও পড়ুন বিরাট, ধোনি, অশ্বিনদের নতুন নাম দিলেন শাহরুখ খান

অভিষেক বচ্চন সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'সতনাম সিং, এটা আমার কাছে অত্যন্ত সম্মানের এবং গর্বের। কিন্তু আমার একটা শর্ত আছে। তোমাকে সবার আগে একবার এনবিএ চ্যাম্পিয়নশিপ জিততে হবে। তাহলে কথা দিচ্ছি, আমি তোমার উপর বায়োপিক বানাবো। কোনও টাকাও নেব না। আমার পারিশ্রমিক তোমার যেখানে দান করতে ইচ্ছে করে, সেখানেই কোরো।'

আরও পড়ুন  জানেন বিগ বসে অংশগ্রহণ করার জন্য কত টাকা প্রস্তাব দেওয়া হয়েছিল রোহিত রয়কে?

Read More