Home> বিনোদন
Advertisement

Anurag Kashyap as Vijay Mallya : ৯ হাজার কোটির তছরুপ! এবার সেই বিজয় মালিয়ার ভূমিকায় অনুরাগ কাশ্যপ...

এবার বিজয় মালিয়া সেজে আসছেন পরিচালক অনুরাগ কাশ্যপ। সৌজন্যে, দক্ষিণের পরিচালক কার্তিক কে। জানা যাচ্ছে, 'ফাইল নং ৩২৩'-এর নির্মাতারা ইতিমধ্যেই এটা নিয়ে অনুরাগের সঙ্গে কথাও বলে নিয়েছেন। কার্তিক কে-তাঁর এই ছবি বড় স্কেলে তৈরি করতে চলেছেন বলে খবর। যেখানে ব্যবসায়ী বিজয় মালিয়া এবং তাঁর ফ্ল্যামবয়েন্ট চরিত্রটি তুলে ধরা হবে। উঠে আসবে, বিজয় মালিয়ার জীবনের সমস্ত বিতর্ক, মডেলদের সঙ্গে ইয়র্টে পার্টি, মজা, সহ রঙিন জীবন যাপন। 

Anurag Kashyap as Vijay Mallya : ৯ হাজার কোটির তছরুপ! এবার সেই বিজয় মালিয়ার ভূমিকায় অনুরাগ কাশ্যপ...

Anurag Kashyap, Vijay Mallya, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : এবার বিজয় মালিয়া সেজে আসছেন পরিচালক অনুরাগ কাশ্যপ। সৌজন্যে, দক্ষিণের পরিচালক কার্তিক কে। তাঁর ছবির নাম 'ফাইল নং ৩২৩'। সেখানেই বিজয় মালিয়ার চরিত্রে অভিনয় করবেন অনুরাগ। তবে শুধু বিজয় মালিয়া নন, কার্তিক কে-র ছবিতে উঠে আসবে নীরব মোদী, মেহুল চোকসি মতো চরিত্রগুলি, যাঁদের প্রত্যেকের নামেই আর্থিক তছরুপ অভিযোগ রয়েছে। সেই ঋণ খেলাপি লিকার ব্যারনের ভূমিকায় অভিনয় করবেন অনুরাগ।

 সর্বভারতীয় সংবাদ-মাধ্যমে উঠে আসা প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, 'ফাইল নং ৩২৩'-এর নির্মাতারা ইতিমধ্যেই এটা নিয়ে অনুরাগের সঙ্গে কথাও বলে নিয়েছেন। কার্তিক কে-তাঁর এই ছবি বড় স্কেলে তৈরি করতে চলেছেন বলে খবর। যেখানে ব্যবসায়ী বিজয় মালিয়া এবং তাঁর ফ্ল্যামবয়েন্ট চরিত্রটি তুলে ধরা হবে। উঠে আসবে, বিজয় মালিয়ার জীবনের সমস্ত বিতর্ক, মডেলদের সঙ্গে ইয়র্টে পার্টি, মজা, সহ রঙিন জীবন যাপন। আপাতত, ছবিটি প্রি-প্রোডাকশনের স্তরে রয়েছে। জানা যাচ্ছে, নভেম্বরের ২০ তারিখ থেকে শুরু হবে 'ফাইল নং ৩২৩'-এর শ্যুটিং। ছবিটি মুম্বইয়ের পাশাপাশি, ইংল্যান্ড সহ ইউরোপের বিভিন্ন দেশে শ্যুটিং হবে।

আরও পড়ুন-ট্যুইটার নিয়ে এলন মাস্ককে বিশেষ পরামর্শ কঙ্গনার...

fallbacks

 এই ছবিতে বিজয় মালিয়ার চরিত্রে অনুরাগ কাশ্যপ অভিনয় করলেও বাকি নীরব মোদী এবং মেহুল চোকসির চরিত্রে কারা অভিনয় করবেন, তা এখনও স্পষ্ট নয়। প্রসঙ্গত, লিকার ব্যারন বিজয় মালিয়ার বিরুদ্ধে ৯হাজার কোটি টাকা ঋণ খেলাপির অভিযোগ রয়েছে। যার মধ্যে, সুপ্রিম কোর্ট তাঁকে সম্প্রতি গত ৬,২০০ কোটি টাকা পরিশোধের নির্দেশ দিয়েছিল। যদিও তিনি এখনও তা শোধ করেননি। তারপর তিনি নিজের পরিবারের সদস্যদের নামে ৩১৭ কোটি ৬৩ লক্ষ টাকা ট্রান্সফার করে দিয়েছেন, যেটাও বেআইনি ভাবেই করেছেন বিজয় মালিয়া। শীর্ষ আদালত জানিয়েছিল, বিজয় মালিয়ার পরিবারের সদস্যরা টাকা পরিশোধ না করলে মামলাকারীরা তাঁর সম্পত্তি বাজেয়াপ্ত করতে পারেন।প্রসঙ্গত বহুদিন হল দেশ ছেড়ে ইংল্যান্ডে গিয়ে বসবাস করছেন বিজয় মালিয়া।

এদিকে পরিচালক কার্তিক কে-র ছবিতে আরও যে দুটি চরিত্র উঠে আসার কথা শোনা যাচ্ছে, সেই নীরব মোদীর বিরুদ্ধে ১,৪০০ কোটি টাকার ঋণ খেলাপির অভিযোগ রয়েছে। পাশাপাশি নীরব মোদীর আত্মীয় মেহুল চোকসির বিরুদ্ধেও ১৩ হাজার কোটি টাকা প্রতারণার অভিযোগ রয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

  

Read More