Home> বিনোদন
Advertisement

সারা নয়, আসলে করিনাকেই পছন্দ কার্তিকের!

সারার সঙ্গে বিচ্ছেদের পর অনন্যা পান্ডের সঙ্গে প্রেম করছেন কার্তিক। 

সারা নয়, আসলে করিনাকেই পছন্দ কার্তিকের!

নিজস্ব প্রতিবেদন: বর্তমান প্রজন্মের তারকাদের মধ্যে কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) জনপ্রিয়তার কথা নতুন করে না বললেও চলে। বিশেষ করে মহিলা মহলে। কার্তিক কার সঙ্গে Date করছেন তা নিয়েই মহিলা মহলের আগ্রহ সব থেকে বেশি রয়েছে। কখনও শোনা যায় কার্তিক সইফ কন্যা সারার সঙ্গে ডেট করছেন কখনও শোনা যায় সারার সঙ্গে বিচ্ছেদের পর অনন্যা পান্ডের সঙ্গে প্রেম করছেন কার্তিক। 

তবে সত্যিই কার্তিক কার সঙ্গে সম্পর্কে রয়েছেন সেকথা নিজেই খোলসা করলেন করিনা কাপুর খানের রেডিও শো What Women Want সিজন-২তে এসে। কার্তিককে করিনা প্রশ্ন করেন তাঁর কাছে প্রেমের সংজ্ঞা কী? কার্তিকের কথায় তিনি Eternal Love-এ বিশ্বাসী। অভিনেতার মুখ থেকে এমন উত্তরে কিছুটা অবাক হয়ে যান বেবো। পাল্টা প্রশ্নে জিজ্ঞাসা করেন, তাহলে তিনি ঠিক কার সঙ্গে Date করছেন? কার্তিক বলেন, এটা তিনি নিজেও ঠিক বুঝতে পারেন না। (কিছুটা মজা করে) কারণ, তিনি যাঁর সঙ্গেই কফি শপে যান, পরদিন Page 3-র পাতায় দেখেন তিনি নাকি তাঁর সঙ্গেই Date করছেন। আদপে ঠিক কী চলছে তা তিনি বুঝতে পারেন না। এমনকি ছেলের সঙ্গে এত মহিলার নাম শুনে তাঁর মাও অবাক বলে জানান কার্তিক। এখানে শেষ নয়, করিনার শোয়ে এসে তাঁর সঙ্গে ফ্লার্ট করতে দেখা যায় কার্তিককে। পছন্দের দম্পতি কে জানতে চাওয়া হলে কার্তিক সইফ-করিনা জুটিকে বেছে নেন। এমনকি করিনা যে কেন বিয়ে করে নিলেন তার জন্য কিছুটা দুঃখ প্রকাশ করেন অভিনেতা। পরে অবশ্য রণবীর-দীপিকার কথাও জানান।

করিনা কার্তিককে প্রশ্ন করেন, তিনি কি কখনও Dating App ব্যবহার করেছেন? কার্তিকের উত্তর ছিল, এটা তাঁর কখনও প্রযোজনই পরে না।  এখানেই শেষ নয়, সারা আলি খান, নুসরত বারুচা ও কৃতি শ্যানন তিন জনের মধ্যে Like, FriendZone এবং Block এই তিন অপশন কার্তিককে বেছে নিতে বলেন করিনা। উত্তরে কার্তিক সারাকে পছন্দ করেন বলে জানান। আর কৃতি শ্যাননকে রাখেন বন্ধুর তালিকায়, আর নুসরত বারুচাকে ব্লক করছেন বলে জানান। 

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে কার্তিক-ভূমি এবং অনন্যার ছবি 'পতি পত্নী অউর ও' ছবিটি। এরপরে কার্তিককে সারা আলি খানের বিপরীতে ইমতিয়াজ আলির লাভ আজকাল-২ ছবিতে দেখা যাবে। 

Read More