Home> বিনোদন
Advertisement

দীপিকার বিয়েতে কী করছেন রণবীর কাপুর, ফেসবুকে ভাইরাল সোশ্যাল মশকরা

 ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, এমনকি সেকেন্ডে সেকেন্ডে আসা নিউজ ফিডেও জোয়ার এনে দিয়েছে নবদম্পতির দুটো ছবি। এরই মধ্যে হঠাত্ ভাইরাল হয়ে গেল আরও একটি ছবি। সেটি দীপিকার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের। 

দীপিকার বিয়েতে কী করছেন রণবীর কাপুর, ফেসবুকে ভাইরাল সোশ্যাল মশকরা

নিজস্ব প্রতিবেদন: বর্গ ফিনোচ্চিয়োতোতের পর এবার  ভিলা দেল বালবিয়ানেলো। ভারতীয়দের কাছে এই দুটি শব্দবন্ধনীই এখন খুব চেনা, খুব পরিচিত। দিঘা, পুরী, দার্জিলিংয়ের মতো ইতালির এই দুই অপার্থিব ডেস্টিনেশনকে ঠোঁটস্থ করে ফেলেছেন অনেকেই।  সৌজন্যে অবশ্যই বলিউড। ভারতীয়দের কাছে হঠাত্ ইতালি-পরিচিতি বেড়ে যাওয়ার পিছনে হাত রয়েছে দেশেরই মহাতারাকদের।

আরও পড়ুন- টানা ৬ বছরের প্রেম, অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন 'দীপবীর'

তাস্কানির বর্গ ফিনোচ্চিয়োতোতে, এই নাম ভারতীয় সংবাদমাধ্যমের শিরোনামে নিয়ে এসেছেন বিরুষ্কা জুটি। সেটাও গত বছরে। এবার বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার মতো ইতালিকে ওয়েডিং ডেস্টিনেশন করে লেক কোমোর  ভিলা দেল বালবিয়ানেলো-কে শিরোনামে নিয়ে এলেন দীপবীর।

আরও পড়ুন- বিবাহ চলাকালীন দীপিকার কানে কানে কথা রণবীরের, দেখুন খিলজির পছন্দের ছবি

নভেম্বরের ১৪ ও ১৫, এই দু’দিন পরপর দুই রীতি মেনে বিয়ে করেছেন দীপিকা পাডুকোন ও রণবীর সিং। বৃহস্পতিবার রাতে সেই ছবি এসেছে সোশ্যাল মিডিয়ায়। দীর্ঘ অপেক্ষার পর তাঁদের পরিণয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফ্যানেদের অতৃপ্ত বাসনা পূর্ণ করেছেন দুই বলি তারাকা।

দীপিকা ও রণবীর সামাজিক মাধ্যমে বিয়ের ছবি পোস্ট করা মাত্রই তা দাবানলের মতো ছড়িয়ে পড়ে। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, এমনকি সেকেন্ডে সেকেন্ডে আসা নিউজ ফিডেও জোয়ার এনে দিয়েছে নবদম্পতির দুটো ছবি। এরই মধ্যে হঠাত্ ভাইরাল হয়ে গেল আরও একটি ছবি। সেটি দীপিকার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের। ছবির উপরে লেখা, সবাই দীপবীরের বিয়ের ছবি শেয়ারের  করছেন। দীপিকার বিয়েতে রণবীর কাপুর কী করছেন, সেই ছবি কেউ শেয়ার করছে না!  

ওই ছবিতে দেখা যাচ্ছে, পাঞ্জাবি পরিহিত মিস্টার কাপুর বালতি হাতে খাবার পরিবেশন করছেন। ছবি পোস্ট হওয়া মাত্রই দীপিকার প্রাক্তন প্রেমিকের খাবার পরিবেশনের ছবি নিয়ে মশকরায় মেতেছেন নেটিজেনরা। ফেসবুকের দেওয়ালে দেওয়ালে পোস্টারের মতো সেঁটে গিয়েছে রণবীর কাপুরের এই ছবি। হাজার হাজার শেয়ার, হরেক রকমের মন্তব্য। হোয়াটসঅ্যাপেও ঘুরে বেড়াচ্ছে এই ছবি।

উল্লেখ্য, বলিউডের এই তারকা জুটির বিয়েতে বি-টাউন থেকে  নাকি আমন্ত্রিত ছিলেন স্রেফ তিনজন।  শাহরুখ খান, পরিচালক ফারহা খান এবং সঞ্জয়লীলা বনশালি। জানা গিয়েছে, শাহরুখ ও বনশালি দীপবীরের বিয়েতে গেলেও লেক কোমো-তে যেতে পারেননি ফারহা খান।  এই দুই বলি স্টার ছাড়া আর কোনও তারকা দীপবীরের বিয়েতে গিয়েছে বলে কোনও খবর এখনও পর্যন্ত জানা যায়নি। সুতরাং, দীপিকার বিয়েতে রণবীর কাপুরের খাবার পরিবেশন করা তো দূর তিনি যে সেখানে উপস্থিতই ছিলেন না সেকথা চোখ কান বন্ধ করেই বলা যায়। 

Read More