Home> বিনোদন
Advertisement

আলিয়ার সামনে সিদ্ধার্থ, প্রাক্তনের সামনে পড়ে কি করলেন নায়িকা!

তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। যা নিয়ে আলিয়া ভাট কিংবা সিদ্ধার্থ মালহোত্রা, কেউই মুখ খোলেননি। শুধু একে অপরের থেকে  দূরত্ব বজায় রাখছেন সব সময়। কিন্তু, করণ জহরের টুইনস যশ এবং রুহির জন্মদিনে কি হল জানেন?

আলিয়ার সামনে সিদ্ধার্থ, প্রাক্তনের সামনে পড়ে কি করলেন নায়িকা!

নিজস্ব প্রতিবেদন : তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। যা নিয়ে আলিয়া ভাট কিংবা সিদ্ধার্থ মালহোত্রা, কেউই মুখ খোলেননি। শুধু একে অপরের থেকে  দূরত্ব বজায় রাখছেন সব সময়। কিন্তু, করণ জহরের টুইনস যশ এবং রুহির জন্মদিনে কি হল জানেন?

আরও পড়ুন : বলিউডে খানেদের রেকর্ড চুরমার করে দিলেন রণবীর সিং

মুম্বই মিরর-এর খবর অনুযায়ী, কেজো’র কথায় যশ এবং রুহির জন্মদিনে আলিয়া হাজির হয়েছিলেন ঠিকই, কিন্তু সিদ্ধার্থের থেকে দূরত্ব বজায় রাখেন তিনি। শুধু তাই নয়, বরুণ ধাওয়ান এবং সিদ্ধার্থ মালহোত্রা একযোগে যখন চিত্কার শুরু করেন, তখনও যেন আলিয়া থাকেন বেশ দূরে দূরেই। অর্থাত যশ, রুহির জন্মদিনে কোনওভাবেই যাতে সিদ্ধার্থ তাঁর আশপাশে আসতে না পারেন, তার জন্য প্রায় একটি লক্ষণরেখা টেনে রাখেন আলিয়া।

আরও পড়ুন : মুম্বইয়ের বাড়ি থেকে বের করে দেওয়া হল বন্দগি-পুনিশকে!

এদিকে ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং উপলক্ষে নাকি এবার কাছাকাছি আসতে শুরু করেছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। সম্প্রতি দু’জনকে একসঙ্গে কফি ডেটেও যেতে দেখা যায়। যা নিয়ে জোর জল্পনা শুরু হয় বি টাউনে। তবে বিষয়টি নিয়ে মুখ না খুললেও রণবীর কাপুর এবং আলিয়া ভাট যে কাছাকাছি আসছেন, তেমনই মনে করছে বি টাউনের একাংশ।

Read More