Home> বিনোদন
Advertisement

অনুষ্কা-সাক্ষী ছোটবেলার সহপাঠী! সেটা কি জানতেন?

ক্রিকেটের সঙ্গে বলিউডের সম্পর্কটা বহু পুরনো। সেযুগে শর্মিলা ঠাকুরের সঙ্গে নবাব পাতৌদি সম্পর্ক, আজহারউদ্দিনের সঙ্গে সঙ্গীতা বিজলানির সম্পর্ক থেকে শুরু করে এযুগে বিরাট-অনুষ্কা, যুবরাজ-হেজেল, জাহির-সাগরিকা, হরভজন-গীতা, বহু উদাহরণই রয়েছে। বহু ক্রিকেটারেরই তারকা পত্নী রয়েছে। আবার তারকা না হয়েও বেশ সোশ্যাল সাইটে বেশ জনপ্রিয়তা পেয়েছেন কিংবা বলিউড সিনেমায় ক্রিকেটারের সঙ্গে তাঁর​ প্রেমের গল্প উঠে এসেছে এমন উদাহরণও রয়েছে। এর মধ্যে অবশ্যই এম এস ধোনির স্ত্রী সাক্ষী ধোনির নাম আগে উঠে আসে।  ক্রিকেটারদের এহেন তারকা পত্নীদের অনেকের মধ্যেই ব্যক্তিগত বন্ধুত্ব গড়ে উঠেছে এমনও উদাহরণ রয়েছে। তবে দুই জনপ্রিয় ক্রিকেট তারকার স্ত্রী ছোটবেলা থেকেই বন্ধু এমনটা জানা আছে কি?

অনুষ্কা-সাক্ষী ছোটবেলার সহপাঠী! সেটা কি জানতেন?

নিজস্ব প্রতিবেদন : ক্রিকেটের সঙ্গে বলিউডের সম্পর্কটা বহু পুরনো। সেযুগে শর্মিলা ঠাকুরের সঙ্গে নবাব পাতৌদি সম্পর্ক, আজহারউদ্দিনের সঙ্গে সঙ্গীতা বিজলানির সম্পর্ক থেকে শুরু করে এযুগে বিরাট-অনুষ্কা, যুবরাজ-হেজেল, জাহির-সাগরিকা, হরভজন-গীতা, বহু উদাহরণই রয়েছে। বহু ক্রিকেটারেরই তারকা পত্নী রয়েছে। আবার তারকা না হয়েও বেশ সোশ্যাল সাইটে বেশ জনপ্রিয়তা পেয়েছেন কিংবা বলিউড সিনেমায় ক্রিকেটারের সঙ্গে তাঁর​ প্রেমের গল্প উঠে এসেছে এমন উদাহরণও রয়েছে। এর মধ্যে অবশ্যই এম এস ধোনির স্ত্রী সাক্ষী ধোনির নাম আগে উঠে আসে।  ক্রিকেটারদের এহেন তারকা পত্নীদের অনেকের মধ্যেই ব্যক্তিগত বন্ধুত্ব গড়ে উঠেছে এমনও উদাহরণ রয়েছে। তবে দুই জনপ্রিয় ক্রিকেট তারকার স্ত্রী ছোটবেলা থেকেই বন্ধু এমনটা জানা আছে কি?

বিরাট কোহলির হবু স্ত্রী অনুষ্কা আর ধোনির স্ত্রী সাক্ষী ্আসলে ছোটবেলার সহপাঠী। তাঁরা নাকি অসমে একই স্কুলে পড়তেন। সম্প্রতি সোশ্যাল সাইটে অনুষ্কা শর্মার ফ্যান পেজে অনুষ্কা-সাক্ষীর ছোটবেলার স্কুলের ছবি উঠে এসেছে।অবশ্য এর আগেও এক অনলাইন পোর্টালকে দেওয়া সাক্ষাৎ অনুষ্কা জানিয়েছিলেন যে তিনি আর সাক্ষী একই স্কুলে পড়তেন। অনুষ্কার বাবা সেনাবাহিনীতে ছিলেন। তাই বাবার বদলির চাকরির জন্য বিভিন্ন সময় বিভিন্ন রাজ্যে থেকেছেন তিনি। এভাবেই অসমে থাকার সময় সাক্ষীর সঙ্গে একই স্কুলে পড়তে অনুষ্কা। 

ভাইরাল হওয়া অনুষ্কা-সাক্ষীর ছোটবেলার ছবিতে দেখা যাচ্ছে, অনুষ্কা ঘাঘরা চোলি পরে রয়েছেন, আর সাক্ষীর পরনে পরীর পোশাক পরে রয়েছেন।শুধু ছোটবেলাতেই নয়, কলেজ লাইফেও  অনুষ্কা, সাক্ষী এবং অনুষ্কার ভাইকে একই ফ্রেমে দেখা গেছে। 

Read More