Home> বিনোদন
Advertisement

রূপকথার মত সাজল রণবীর-দীপিকার বিয়ের জায়গা, প্রকাশ্যে ভিডিও

ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে ভিডিও 

রূপকথার মত সাজল রণবীর-দীপিকার বিয়ের জায়গা, প্রকাশ্যে ভিডিও

নিজস্ব প্রতিবেদন : তাঁদের বিয়েতে নিমন্ত্রিত অতিথি মাত্র ৩০ জন। নিমন্ত্রিতদের মধ্যে কেউ আবার বিয়ের ২ দিন মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন না। নব দম্পতির ব্যক্তিগত জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মুহূর্ত যাতে একান্ত আপন থাকে, তার জন্যই নেওয়া হয়েছে এই সিদ্ধান্ত। ফলে বলিউডের হাই প্রোফাইল সেলিব্রিটির শুভ পরিণয়ের মুহূর্তে পাপারাত্জি কোনওভাবে দাঁত বসাতে পারবে না। বুঝতেই পারছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকনের কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : এ যেন স্বপ্নপুরি, দীপিকা-রণবীরের বিয়ের জায়গা দেখলে চোখ সরাতে পারবেন না
পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী, বুধবার রণবীর সিং এবং দীপিকা পাডুকনের বিয়ে। ইতালির লেক কোমোর ভিলা দেল বেলবিয়ানেল্লো নাম একটি বিলাসবহুল রিসর্টে আজ প্রথম সাতপাকে বাঁধা পড়বেন 'দিপবীর'। জানা যাচ্ছে, বুধবার দক্ষিণ ভারতীয় রীতিতে বিয়ে হবে রণবীর-দীপিকার। ১৫ নভেম্বর হবে সিন্ধি মতে বিয়ে। ফলে বলিউড তারকার বিয়ে নিয়ে এই মুহূর্তে প্রস্তুতি এক্কেবারে তুঙ্গে।

আরও পড়ুন : বিয়েতে উপহারের অর্থ নিয়ে বড় সিদ্ধান্ত নিলেন রণবীর-দীপিকা, জানলে ভাল লাগবে
দীপিকা-রণবীরের বিয়ের ছবি তাঁদের অনুমতি ছাড়া বাইরে না এলেও, তারকাদের বেশ কিছু কাছের মানুষ কিন্তু লেক কোমোর ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। রণবীর-দীপিকা যেখানে সাতপাকে বাঁধা পড়বেন, দেখে নিন কেমন করে সাজানো হচ্ছে সেই লেক কোমো এবং ভিলা দেল বেলবিয়ানেল্লো।
দেখুন ভিডিও...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে বিয়ের দু'দিন দীপিকা পাডুকন কী পরবেন, তা নিয়েও জল্পনা শুরু হয়েছে। জানা যাচ্ছে, বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের শাড়ি কিংবা লেহেঙ্গাতেই নাকি সাজবেন বলিউডের 'মস্তানি'। রণবীরের বিয়ের পোশাকের দায়িত্বেও রয়েছেন এই ডিজাইনার। কাঞ্জিভরম এবং সিল্কই নাকি থাকবে রণবীরের বিয়ের পোশাকে। এমনও গুঞ্জন শোনা যাচ্ছে। তবে যতক্ষণ না পর্যন্ত বলিউডের এই হাই প্রোফাইল তারকা জুটির বিয়ের ছবি প্রকাশ্যে আসে, ততক্ষণ এ বিষয়ে স্পষ্টভাবে কিছুই জানা যাচ্ছে না।

আরও পড়ুন : ঘরে এল ছোট্ট ছেলে, মা হলেন সুদীপা
২০১৩ সালে প্রথম দীপিকা পাডুকনকে বিয়ের প্রস্তাব দেন রণবীর সিং। প্রথম পর্যায়ে দীপিকা এ বিষয়ে কোনও উচ্চবাচ্য না করলেও, বলিউডে ক্রমশই ছড়িয়ে পড়তে শুরু করে তাঁদের ভাললাগা এবং ভালবাসার গল্প। তবে বলিউডের এই তারকা জুটিকে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় দেখা গেলেও, সম্পর্ক নিয়ে এঁরা কখনও মুখ খোলেননি। এমনকী, দীপিকা পাডুকনের জন্মদিনে শ্রীলঙ্কায়ছুটি কাটাতে গিয়ে তাঁর হাতে রণবীর আংটি পরিয়ে দেন বলেও খবর। দুই পরিবারের হাজিরাতেই ওই অনুষ্ঠান সম্পন্ন হয়। তা সত্ত্বেও মুখে কুলুপ এঁটেই ছিলেন দিপ্পি। শেষ গত মাসে আচমকাই প্রকাশ্যে আসে রণবীর-দীপিকার বিয়ের কার্ড। আর সেখানেই জানানো হয়, ১৪ নভেম্বর এবং ১৫ নভেম্বর ইতালির সাতপাকে বাঁধা পড়ছেন তাঁরা।

 

Read More