Home> বিনোদন
Advertisement

প্রত্যুষার আত্মহত্যার কথা কি আগে থেকেই জানতেন রাহুল?

ঝুলি থেকে একের পর এক বেড়াল বেরোচ্ছে। টেলিভিশন অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জির আত্মহত্যার মামলায় একের পর এক চমকদার তথ্য উঠে আসছে। কখনও অভিযুক্ত প্রেমিক রাহুল রাজের বয়ানে তো কখনও ফরেন্সিক রিপোর্টে। এবার তেমনই বিস্ফোরক তথ্য উঠে এল রাহুল-প্রত্যুষার শেষ ফোন রেকর্ডে।

প্রত্যুষার আত্মহত্যার কথা কি আগে থেকেই জানতেন রাহুল?

ওয়েব ডেস্ক: ঝুলি থেকে একের পর এক বেড়াল বেরোচ্ছে। টেলিভিশন অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জির আত্মহত্যার মামলায় একের পর এক চমকদার তথ্য উঠে আসছে। কখনও অভিযুক্ত প্রেমিক রাহুল রাজের বয়ানে তো কখনও ফরেন্সিক রিপোর্টে। এবার তেমনই বিস্ফোরক তথ্য উঠে এল রাহুল-প্রত্যুষার শেষ ফোন রেকর্ডে।

অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জির আত্মহত্যার কারণ হিসেবে প্রথম থেকেই প্রেমিক রাহুল রাজের দিকে অভিযোগের আঙুল ওঠে। পরে প্রত্যুষার মা তাঁর বিরুদ্ধে FIR করেন। কিন্তু শুরু থেকেই নিজেকে নির্দোষ প্রমাণ করতে ব্যস্ত হয়ে আছেন তিনি। এমনকি প্রেমিকার মৃত্যুর জন্য তিনি যে দুঃখিত, তাঁর আচরণে একবারও তা প্রকাশ পায়নি। এখনও পর্যন্ত সমস্ত তথ্য এবং বয়ান রাহুল রাজের বিরুদ্ধেই যাচ্ছে। চিকিত্‌সকেরা জানিয়েছিলেন যে প্রত্যুষা অন্তঃসত্ত্বা ছিলেন। এমনকি গর্ভপাতও করিয়েছিলেন। অথচ তিনি একথা আগে পুলিসের কাছে জানাননি। এবারও তেমনই গুরুত্বপূর্ণ এক তথ্য উঠে এল প্রত্যুষার সঙ্গে তাঁর শেষ ফোন রেকর্ডে। জানা গিয়েছে, প্রত্যুষা নাকি ফোনে রাহুলকে বলেছিলেন যে তিনি আত্মহত্যা করতে চলেছেন।

ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বেশ কয়েকদিন ধরেই মানসিক চাপে ছিলেন প্রত্যুষা ব্যানার্জি। ফরেন্সিক রিপোর্টে জানা গিয়েছে, মৃত্যুর আগে মদ্যপানও করেছিলেন তিনি। আত্মহত্যা করার একদিন আগেই রাহুল-প্রত্যুষা একটি পার্টি দিয়েছিলেন। প্রত্যুষার ফোনের রেকর্ড অনুযায়ী জানা গিয়েছে, রাহুলের সঙ্গে শেষবার কথা বলার সময় তিনি রাহুলকে আত্মহত্যার কথা জানিয়েছিলেন। আদালতে রাহুল-প্রত্যুষার ৩ মিনিটের এই কথপোকথন প্রকাশ হওয়ার পর আরও বিপাকে পড়ে গিয়েছেন রাহুল রাজ সিং।

Read More