Home> বিনোদন
Advertisement

Viral Video of Sonam Kapoor: কাজের মাঝেই ছেলেকে স্তন্যপান করাচ্ছেন সোনম, ভাইরাল ছবি, প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া

Viral Video of Sonam Kapoor: কাজের মাঝেই ছেলে বায়ুর সেই সব দায় দায়িত্ব একা হাতে সামলাচ্ছেন নায়িকা। ফটোশ্যুটের বিহাইন্ড দ্য সিন ভিডিয়োতে দেখা যায়, মেকআপ নিত নিতেই ছেলেকে স্তন্যপান করাচ্ছেন সোনম।

Viral Video of Sonam Kapoor: কাজের মাঝেই ছেলেকে স্তন্যপান করাচ্ছেন সোনম, ভাইরাল ছবি, প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া

Sonam Kapoor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সন্তানের কারণে মাঝে ছোট্ট বিরতি নিয়েছিলেন, এবার কাজে ফিরলেন সোনম কাপুর। করবা চৌথের জন্য করলেন একটি ফটোশ্যুট। মা হওয়ার পর সব মেয়েদের মতো সোনমের জীবনও বদলেছে কিছুটা, বেড়েছে দায়িত্ব। কাজের মাঝেই ছেলে বায়ুর সেই সব দায় দায়িত্ব একা হাতে সামলাচ্ছেন নায়িকা। ফটোশ্যুটের বিহাইন্ড দ্য সিন ভিডিয়োতে দেখা যায়, মেকআপ নিত নিতেই ছেলেকে স্তন্যপান করাচ্ছেন সোনম। নতুন মাকে প্রশংসায় ভরিয়ে দেয় নেটপাড়া। মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই পোস্ট।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

সম্প্রতি করবা চৌথ উপলক্ষ্যে বাড়িতে পার্টি রেখেছিলেন সোনমের মা সুনীতা কাপুর। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন শিল্পা শেট্টি, রবিনা ট্যান্ডন, নীলম কোঠারি, মাহিপ কাপুর থেকে শুরু করে বলিউডের তারকা জুটিরা। পুজোর ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় কিন্তু সেই পুজোয় দেখা যায় না সোনমকে। সকলেই ভেবেছিলেন যে হয়তো সদ্য মা হওয়ার কারণে এবছর করবা চৌথ করছেন না সোনম। কিন্তু সেই ভুল ভাঙেন সোনম নিজেই।

আরও পড়ুন: Robbie Coltrane 'Hagrid': প্রয়াত রবি কলট্রেন, প্রিয় ‘হ্যাগরিড’-এর স্মৃতিচারণায় ড্যানিয়েল-জে কে রাওলিং

করবা চৌথের রাতে নিজের কয়েকটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। লাল সবুজের কম্বিনেশনে বেনারসি লেহেঙ্গায় সেজেছিলেন সোনম, পোশাকের সঙ্গে ছিল মানানসই পোলকা গয়না। সাবেকি সাজে সোনমের গ্ল্যামার চুঁইয়ে পড়ছিল। ক্যাপশনেই সোনম জানিয়ে দেন যে তাঁর স্বামী আনন্দ আহুজা চান না সোনম উপোষ করুন। তাই তিনি করবা চৌথ কোনওদিনই করেন না তবে ঐ দিন তিনি সাবেকি সাজতে ভালোবাসেন। সোনম মনে করেন যে, বিভিন্ন অনুষ্ঠান হল পরিবার ও বন্ধুদের কাছে নিয়ে আসার একটা অছিলা।

আরও পড়ুন: Tina Datta-Abdu Rozik: জোর করে অব্দুকে জড়িয়ে চুম্বন! টিনার আচরণে ক্ষুব্ধ প্রাক্তন প্রতিযোগী অ্যান্ডি

মায়ের উদ্দেশে তিনি লেখেন, মা সবসময়ই সঠিক কাজ করেন। মায়ের পথেই হাঁটতে চান তিনি। মায়ের এই করবা চৌথ সেলিব্রেশন একঅর্থে ভালোবাসেন তিনি তাই এই অনুষ্ঠানে সেজেগুজে অংশ নেন। এরপর সোনম একটি ভিডিয়ো শেয়ার করেন সেখানে সোনমকে রেডি হতে দেখা যাচ্ছে, আর সেখানেই একটি ফ্রেমে দেখা যাচ্ছে মেকআপ ও হেয়ার করার মাঝেই ছেলেকে ব্রেস্ট ফিডিং করাচ্ছেন তিনি।

ছবির ক্যাপশনে সোনম লিখেছেন, ‘আমার টিমের সঙ্গে আসল জগতে ফিরলাম। সেজেগুজে, এত মানুষের সঙ্গে দেখা করে, নিজের কাজের ক্ষেত্রে ফিরে ভালো লাগছে। মুম্বইয়ের সমস্ত ক্ষত সঙ্গে নিয়েই তোমায় ভালোবাসি। তুমি ম্যাজিক।’সোনমের পোস্টে আনন্দ লিখেছেন, ‘মাম্মা সোনম তুমি এই কারণেই তৈরি।’ সোনমের পোস্টটি লাইক করেছেন ১৭ লক্ষ নেটিজেন। নতুন মাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More