Home> বিনোদন
Advertisement

WATCH | Kanchan-Sreemoyee Wedding: বিয়ের পরেই শ্রীময়ীকে জড়িয়ে চুম্বন কাঞ্চনের, বাসরে তুমুল নাচ নবদম্পতির, ভাইরাল ভিডিয়ো

Kanchan-Sreemoyee Viral Video: ভালোবাসার দিনে রেজিস্ট্রি সেরে ফেলেছিলেন দুজন। এবার আনুষ্ঠানিক বিয়ে সম্পন্ন হল জনপ্রিয় অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের। বিয়ের পরেই তুমুল ভাইরাল সেইসব ভিডিয়ো। 

WATCH | Kanchan-Sreemoyee Wedding: বিয়ের পরেই শ্রীময়ীকে জড়িয়ে চুম্বন কাঞ্চনের, বাসরে তুমুল নাচ নবদম্পতির, ভাইরাল ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৬ মার্চ বিয়ে করবেন বলেই খবর ছিল, তবে আচমকাই ২ মার্চ অর্থাত্ শনিবার সাত পাকে বাঁধা পড়লেন কাঞ্চন মল্লিক(Kanchan Mullick) ও শ্রীময়ী চট্টরাজ(Sreemoyee Chattoraj))। ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গেছে তাঁদের বিয়ের ছবি ও ভিডিয়ো। সেখানে যেমন রয়েছে সিঁদুরদানের ভিডিয়ো, সেরকমই রয়েছে বিয়ের পরে তুমুল নাচের ভিডিয়ো। এমনকী বাসর ঘর থেকেও ছড়িয়েছে বেশ কিছু ভিডিয়ো। এরই মধ্যে বিয়ের পরে নাচের একটি ভিডিয়ো ভাইরাল। 

আরও পড়ুন- Kanchan-Sreemoyee Mehendi: মেহেন্দিতে হাতে শ্রীময়ীর নাম লেখালেন কাঞ্চন, শুরু প্রি-ওয়েডিং সেলিব্রেশন

ভালোবাসার দিনে রেজিস্ট্রি সেরে ফেলেছিলেন দুজন। এবার আনুষ্ঠানিক বিয়ে সম্পন্ন হলো জনপ্রিয় অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের। লাল টুকটুকে বেনারসি পরে বধূ বেশে শ্রীময়ী, তাঁর সঙ্গে ম্যাচিং করা পাঞ্জাবি পরেছেন কাঞ্চন। শ্রীময়ীকে জড়িয়ে ধরেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন কাঞ্চন। একেবারে সাবেকি সাজে, যাবতীয় রীতিনীতি মেনেই শ্রীময়ীর সিঁথি রাঙিয়ে দেন কাঞ্চন। বিয়ের পরেই শুরু হয় নাচ-গান। সেই নাচের ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

বিয়ের পরেই একে-অপরকে জড়িয়ে ধরে আনন্দে আত্মহারা নবদম্পতি। কাঞ্চন-শ্রীময়ীর বাসরও কম জমজমাট ছিল না। বাসর ঘরেই নতুন স্ত্রীকে সোহাগে ভরালেন কাঞ্চন। একটি ভিডিয়োতে দেখা যায়, কাঞ্চন স্ত্রীকে দেখে মুগ্ধ হয়ে শ্রীময়ীর গালে এঁকে দিলেন বিয়ের পরের প্রথম চুম্বন।

এছাড়াও সোশ্যাল মিডিয়ায় রয়েছে বাসর ঘরের একাধিক ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে, নাচে গানে জমজমাট বিবাহ বাসর। 

 

সম্প্রতি প্রেমদিবসে আইনি বিয়ে করে সবাইকে তাক লাগিয়ে দেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। কারণ অনেকদিনধরেই তাঁর সম্পর্ক ঘিরে ছিল নানা জল্পনা, নানা টানাপোড়েন। অবশেষে সেই জল্পনায় ইতি টেনে পয়লা ফাল্গুন অভিনেত্রীকে হাঁটুগেড়ে বিয়ের প্রস্তাব দেন উত্তরপাড়ার বিধায়ক। এরপরে বাড়িতেই আইনি বিয়ে করেন তাঁরা। শনিবার সামাজিক বিয়ের রীতিনীতি মেনে গাঁটছড়া বাঁধেন তাঁরা। আগামী ৬ মার্চ তাঁদের রিসেপশেন। শোনা যাচ্ছে, ডিজাইনার পোশাকে রংমিলান্তি করবেন দম্পতি। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More