Home> বিনোদন
Advertisement

Liger Song Coka 2.0: লাইগারের নতুন গানে কলকাতা কানেকশন! আগুনে কেমিস্ট্রি দেবেরাকোন্ডা-অনন্যার

'কোকা টু পয়েন্ট জিরো' গানটি গেয়েছেন সুখি ও লিসা মিশ্র। সুরকার হিসাবে রয়েছেন জানি, লিজো জর্ড ও ডিজে চেতাস। যদিও মূল গানটি প্রায় একই রেখে সাউন্ড মাস্টারিং করা হয়েছে। ফলে গানটি 'কোকা'র মতোই শোনাচ্ছে প্রায়। 

Liger Song Coka 2.0: লাইগারের নতুন গানে কলকাতা কানেকশন! আগুনে কেমিস্ট্রি দেবেরাকোন্ডা-অনন্যার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডা(Vijay Deverakonda) পা রাখছেন বলিউডে। মুক্তির অপেক্ষায় 'লাইগার'(Liger)। দেবেরাকোন্ডার সঙ্গে ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন অনন্যা পাণ্ডে (Ananya Panday)। ছবির ট্রেলার প্রকাশ্যে আসার পরেই ঝড় তুলে দিয়েছিল নেটদুনিয়ায়। এরপর বিগত এক মাসে একের পর এক গান ইউটিউবে মুক্তি পাচ্ছে। 'আকড়ি পাকড়ি' (Akdi Pakdi), 'ওয়াট লাগা দেঙ্গে' (Waat Laga Denge), 'আফত ' (Aafat) ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে। এবার এল লাইগারের নতুন গান 'কোকা টু পয়েন্ট জিরো' (Coka 2.0)। 

শুক্রবার অর্থাৎ মুক্তির তিন ঘণ্টার মধ্যে প্রায় ৩ লক্ষ ভিউজ কুড়িয়ে নিয়েছে জনপ্রিয় 'কোকা' গানের রিমিক্স। আপবিট এই গানে দেবেরাকোন্ডা-অনন্যা কোমর দুলিয়েছেন পঞ্জাবি বিটসে। দেবেরাকোন্ডার পাগড়ি পরা ট্র্যাডিশনল লুকসের সঙ্গেই মানানসই অনন্যার পোশাকও। 'কোকা টু পয়েন্ট জিরো' গানটি গেয়েছেন সুখি ও লিসা মিশ্র। সুরকার হিসাবে রয়েছেন জানি, লিজো জর্ড ও ডিজে চেতাস। যদিও মূল গানটি প্রায় একই রেখে সাউন্ড মাস্টারিং করা হয়েছে। ফলে গানটি 'কোকা'র মতোই শোনাচ্ছে প্রায়। সিংহ (লায়ন) ও টাইগারের (বাঘ) হাইব্রিড লাইগার। মূলত এক বক্সারের জীবনযুদ্ধের গল্পই উঠে আসবে এই ছবিতে। বিজয়ের পাশাপাশি তাঁর মায়ের চরিত্রে রাম্যা কৃষ্ণনও নজর কেড়েছেন ট্রেলারে। এখন দেখার দেবেরাকোন্ডার বলিউড অভিষেক স্মরণীয় হয়ে থাকে নাকি অন্য কথা বলে। যদিও দেবেরাকোন্ডার অনুগামীরা এখনই এই ছবির মুক্তির অপেক্ষায় দিন গুনছেন।

Read More