Home> বিনোদন
Advertisement

Vidyut Jammwal: প্রাণের ঝুঁকি নিয়ে অনুরাগীর শখ পূরণ বিদ্যুতের, প্রশংসায় নেটিজেনরা

ভিডিওতে দেখা যায়, বিদ্যুৎ একজন শ্রমিকের সঙ্গে কথা বলছেন। ভিডিয়োটি দেখে  মনে হচ্ছে ক্লিপটি তাঁর একটি প্রজেক্টের সেটে শুট করা হয়েছে। 

Vidyut Jammwal: প্রাণের ঝুঁকি নিয়ে অনুরাগীর শখ পূরণ বিদ্যুতের, প্রশংসায় নেটিজেনরা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিদ্যুৎ জামওয়ালের(Vidyut Jammwal) সাম্প্রতিক ভিডিও। এখানে বিদ্যুতের কিছু অসাধারণ অ্যাকশন সিকোয়েন্স করার কথা ছিল না কিন্তু তিনি প্রমাণ করেছেন যে তিনি রিয়েল লাইফ হিরো। নিজের প্রাণের ঝুঁকি নিয়ে তাঁর এক অনুরাগীর সঙ্গে সেলফি তোলেন বিদ্যুৎ। যা দেখে হতবাক নেটদুনিয়া। 

ভিডিওতে দেখা যায়, বিদ্যুৎ একজন শ্রমিকের সঙ্গে কথা বলছেন। ভিডিয়োটি দেখে  মনে হচ্ছে ক্লিপটি তাঁর একটি প্রজেক্টের সেটে শুট করা হয়েছে। ঐ ভিডিওতে বিদ্যুৎ ঐ ব্যক্তিকে জিজ্ঞেস করেন 'আপনি কী কী দেখেছেন?' একটি বহুতলের অস্থায়ী নির্মাণের সেট আপে দাঁড়িয়ে থাকা ব্যক্তি বলেন,'আপনার অ্যাকশন ফিল্ম দেখেছি। আপনি খুবই ভালো লড়াই করেনন স্টান্টও দারুন'। অভিনেতা দ্রুত উত্তর দেন,'চলচ্চিত্রে কেউ আপনার মতো স্টান্ট করে না।' এবং তারপরে বিদ্যুৎ তাঁর ঐ ফ্যান, শ্রমিকের  একটি ছবি তোলার সিদ্ধান্ত নেন। তিনি বারান্দা থেকে বেরিয়ে তার জন্য অপেক্ষা করা ঐ লোকটির কাছে যান। তাঁর সঙ্গে থাকা অনেকেই তাঁকে বারণ করেন। 

বিদ্যুতের এহেন আচরণে আপ্লুত তাঁর ফ্যান। একে অপরের হাতে চুম্বন করেন তাঁরা। বিদ্যুৎ নিজেই সেলফি তোলেন ঐ ব্যক্তির সঙ্গে। ক্যাপশনে বিদ্যুৎ লিখেছেন,'স্বাভাবিক থাকা বিরক্তিকর...হ্যাশট্যাগ দ্য রিয়েল স্টান্ট মেন।' ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কেউ কেউ লিখেছেন বিদ্যুতের সোনার হৃদয়, কয়েকজন আবার তাঁকে 'আশ্চর্যজনক' এবং 'অনুপ্রেরণাদায়ক' বলে অভিহিত করেছেন।

বিদ্যুৎ জামওয়াল বারবারই নেটিজেনদের অবাক করেন। প্রমাণহিসাবে রয়েছে হিমালয় থেকে তাঁর ট্রেনিং ভিডিও। সেখানে, বিদ্যুৎ, যিনি মার্শাল আর্টের প্রতি তার ভালবাসার জন্য পরিচিত, তাকে কালারিপায়াত্তু অনুশীলন করতে দেখা যায়। 

বিদ্যুৎ জামওয়ালকে পরবর্তীতে দেখা যাবে খুদা হাফিজ ২ ছবিতে। আগামী ৮ই জুলাই মুক্তি পাচ্ছে ছবিটি। ফারুক কবীর পরিচালিত ছবিটি খুদা হাফিজের সিক্যুয়েল। বিদ্যুতের পাশাপাশি মুখ্য চরিত্রে দেখা যাবে শিবালিকা ওবেরয় এবং দিব্যেন্দু ভট্টাচার্যকে।

আরও পড়ুন: Rhea Chakraborty: টলিউডে রিয়া চক্রবর্তী! কোন বাংলা ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More