Home> বিনোদন
Advertisement

Vicky Kaushal | Katrina Kaif: পুরোটাই ছিল সাজানো নাটক! ক্যাটরিনাকে প্রপোজের রহস্য জানালেন ভিকি...

Vicky Kaushal | Katrina Kaif: ক্যাটরিনাকে প্রপোজ পুরোটাই ছিল স্ক্রিপটেট। যে নায়িকাই স্টেজে উঠতেন তাঁকেই প্রপোজ করতেন ভিকি। তবে সৌভাগ্যবশত ক্যাটরিনা ওঠেন স্টেজে। তাঁকে প্রপোজ করার সময় সলমান খানও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Vicky Kaushal | Katrina Kaif: পুরোটাই ছিল সাজানো নাটক! ক্যাটরিনাকে প্রপোজের রহস্য জানালেন ভিকি...

শতরূপ কর্মকার: সম্প্রতি 'জারা হাটকে জারা বাঁচকে' ছবির প্রচারে এসে একের পর এক বিস্ফোরক তথ্য় অনুগামীদের সামনে তুলে ধরছেন ভিকি কৌশল। বলিউডের হার্ট থ্রব এই অভিনেতার দাম্পত্য জীবন নিয়ে আপামর অনুগামীদের উৎসাহের অন্ত নেই। একদিকে ভিকি অন্যদিকে ক্যাটরিনা, যৌথ ভাবেই এই তারকা দম্পতির ভক্ত সংখ্য়া বিশাল। ফলে তাঁদের জীবনের অন্দরের কাহিনি সামনে এলেই তা ভাইরাল হতে সময় নেয় না।

গল্পের মতোই তাঁদের প্রেম ও বিয়ে। বিয়ের আগে পর্যন্ত তাঁদের সম্পর্কের বিষয়ে টুঁ শব্দ করেননি কেউই। তবে জনসমক্ষেই ক্যাটরিনাকে প্রপোজ করেছিলেন ভিকি। 'জারা হাটকে জারা বাঁচকে' ছবির প্রচারে এসে সেই প্রপোজালের সিক্রেট ফাঁস করলেন ভিকি। একটি অ্য়াওয়ার্ড শো-তে এসে আলাপ হয় দুজনের। ২০১৮ সালে করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ' এ ভিকির কথা উল্লেখ করেছিলেন ক্যাটরিনা। তাঁর সঙ্গে স্ক্রিনে কাকে মানাবে, এই প্রশ্নের উত্তরে তিনি বলেছিলেন ভিকি কৌশলকে, কারণ তিনি লম্বা।

আরও পড়ুন: Shaan on KK: ‘কখনও ভাবিনি কেকে-র স্মৃতিচারণে ইয়ারোঁ দোস্তি গানটা গাইব!’ চোখে জল শানের...

ভিকি বলেন, ওই অ্য়াওয়ার্ড শোয়ের প্রপোজাল পুরোটাই আগে থেকেই প্ল্যান করা ছিল। অর্থাৎ পুরোটাই স্ক্রিপটেট। তবে ট্যুইস্ট হলো এই ডায়লগের নায়িকা কে হবে তা জানতেন না ভিকি। পুরস্কার নিতে যে নায়িকাই স্টেজে উঠতেন তাঁকেই প্রপোজ করতেন ভিকি। তবে সৌভাগ্যবশত ক্যাটরিনা ওঠেন পুরস্কার নিতে। তাঁকে প্রপোজ করার সময় সলমান খানও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তাঁর রিঅ্যাকশনও ছিল দেখার মতো।

২০১৯ সালে জোয়া আখতারের এক পার্টিতে আলাপ হয় ভিকি ও ক্যাটের। প্রেমের শুরু তখন থেকেই। তবে নিজেদের সম্পর্ককে বরাবর ব্যক্তিগত ঘেরাটোপের মধ্যেই রেখেছিলেন ভিকি ও ক্যাট। ২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েন এই তারকা জুটি। বিয়ের আগে সম্পর্ক নিয়ে লুকোচুরি করলেও বিয়ের পরে অবশ্য সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই একে অপরের উদ্দেশ্যে বিভিন্ন আদুরে পোস্ট ভাগ করে নেন বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি।

আরও পড়ুন: Al Pacino | Noor Alfallah: তিরাশিতেও লিবিডোর তুঙ্গে আল পাচিনো! কী করেছেন জানলে ভিরমি খাবেন...

এই মুহূর্তে  সম্প্রতি 'জারা হাটকে জারা বাঁচকে' ছবির প্রচারে ব্যস্ত ভিকি কৌশল। স্বামী-স্ত্রীর দাম্পত্য, প্রেম-ঝগড়া নিয়ে তৈরি এই ছবির প্রেক্ষাপট। ২০১২ সালে বলিউডে পা রাখেন ভিকি। বলিউডের নয়া প্রজন্মের অন্যতম সেরা অভিনেতা ভিকি কৌশল। খুব অল্প সময়েই বেশ নাম কুড়িয়েছেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More