Home> বিনোদন
Advertisement

Vicky Kaushal In Singham Again: এবার 'সিংহম' তবে ভিকি কৌশল? বলিপাড়ায় বাড়ছে জল্পনা...

Vicky Kaushal In Singham Again: রোহিত শেট্টির সিনেমা মানেই অ্যাকশন, মসালা ও এন্টারটেনমেন্টে ভরপুর। সিংহম ফ্র্যাঞ্চাইজিতে দেখা যেতে পারে বলিউডের অন্যতম হার্টথ্রব ভিকি কৌশলকে। সিংহম ফ্র্যাঞ্চাইজির প্রথম লেডি কপ হিসেবে পর্দা কাঁপাতে আসছেন বলি ডিভা দীপিকা পাড়ুকোন।  একে আরও একধাপ এগিয়ে দিতে আসছে এই অ্যাকশন স্পাই ইউনিভার্সের অন্যান্য চরিত্ররা। 

Vicky Kaushal In Singham Again: এবার 'সিংহম' তবে ভিকি কৌশল? বলিপাড়ায় বাড়ছে জল্পনা...

শতরূপা কর্মকার: বলিপাড়ায় কান পাতলে অনেকদিন ধরেই শোনা যাচ্ছে নতুন গুঞ্জন। রোহিত শেট্টির সিংহম ফ্র্যাঞ্চাইজিতে দেখা যেতে পারে বলিউডের অন্যতম হার্টথ্রব ভিকি কৌশলকে। এর আগে রোহিত শেট্টির এই ফ্র্যাঞ্চাইজির অন্য়ান্য ছবিতে দেখা গিয়েছে অজয় দেবগন, রণবীর সিংহ  এবং অক্ষয় কুমারকে। তবে 'উরি' খ্যাত নায়ক ভিকি এই ফ্র্যাঞ্চাইজির নতুন মুখ হতে চলেছেন।

রোহিত শেট্টি ও অজয় দেবগন একসঙ্গে এগারো নম্বর ছবিতে কাজ করতে চলেছেন। সিংহম ফ্র্যাঞ্চাইজির দুটি ছবি পরপর দারুণ সাফল্য লাভের পরে তৃতীয় ছবি আসতে চলেছে 'সিংহম এগ্যেইন'। চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়ে গিয়েছে বলেই জানা গিয়েছে। আর এবার পালা কাস্টিংয়ের। সিংহম রূপে অজয় দেবগনকেই দেখা যাবে এই ছবিতে। তবে নতুন চমক রূপে থাকবেন লেডি সিংহম। সিংহম ফ্র্যাঞ্চাইজির প্রথম লেডি কপ হিসেবে পর্দা কাঁপাতে আসছেন বলি ডিভা দীপিকা পাড়ুকোন।

আরও পড়ুন: Chanchal Chowdhury: মেকআপ আর্টিস্টের অসাধারন কাজ! ছবি দেখে নিজেকে চিনতেই পারলেন না চঞ্চল চৌধুরী…

যদিও 'সিংহম এগ্যেইন'-এর চমক এখানেই শেষ নয়। অজয়-দীপিকার পাশাপাশি অক্ষয় কুমার ও রণবীর সিংহকেও ক্যামিও চরিত্রে দেখা যাবে এই ছবিতে। এমনকী করিনা কপুরকেও এই ছবিতে দেখা যেতে পারে বলে সূত্রের খবর। রোহিত শেট্টির সিনেমা মানেই অ্যাকশন, মসালা ও এন্টারটেনমেন্টে ভরপুর। একে আরও একধাপ এগিয়ে দিতে আসছে এই অ্যাকশন স্পাই ইউনিভার্সের অন্যান্য চরিত্ররা। 

এর আগে অজয় দেবগনের সঙ্গে 'সিংহম রিটার্নস'-এ স্ক্রীন শেয়ার করতে দেখা গিয়েছিল বেবোকে। দীপিকাকে এই ছবিতে পুলিস অফিসারের ভূমিকায় দেখা গেলেও করিনার চরিত্রের বিষয়ে এখনও খোলসা করে জানাননি নির্মাতারা। একই ভাবে ভিকির চরিত্রটি কী সেটা এখনও ধোঁয়াশার মধ্যে রয়েছে। জানা গিয়েছে ভিকিকে মাচো স্টাইলেই পর্দায় আনতে চাইছেন রোহিত। সেই হিসেবেই তৈরি করা হয়েছে 'সিংহম এগ্যেইন'-এর চিত্রনাট্য়। 

আরও পড়ুন: Cannes Film Festival 2023: ডেবিউতেই সাদা গাউনে 'কান' মাতালেন মোহময়ী ইশা

আগামী বছরের আগস্ট মাসে মুক্তির পরিকল্পনা রয়েছে এই ছবির। সেই হিসেবেই ছবির শ্যুটিঙয়ের কাজ ইতোমধ্যেই শুরু করতে চলেছেন পরিচালক। ২০২৪ সালে রিলিজ করার জন্যে প্রায় ১০০ থেকে ১১৫ দিন টানা শ্যুটিঙয়ের প্রয়োজন। জানা গিয়েছে অজয় দেবগন তাঁর পূর্ব পরিকল্পিত সকল কাজ দ্রুত শেষ করছেন যাতে তাঁর সমস্ত ফোকাস 'সিংহম এগ্যেইন'-এর উপর থাকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More