Home> বিনোদন
Advertisement

করণের পার্টিতে মাদক সেবন? অভিযোগ নিয়ে মুখ খুললেন ভিকি

 শুধুমাত্র ধারনার ভিত্তিতে কারোর বিরুদ্ধে এমন অভিযোগ আনা যায় না। 

করণের পার্টিতে মাদক সেবন? অভিযোগ নিয়ে মুখ খুললেন ভিকি

নিজস্ব প্রতিবেদন: করণ জোহরের পার্টিতে মাদক সেবনের অভিযোগ নিয়ে এবার মুখ খুললেন অভিনেতা ভিকি কৌশল। মাদক সেবনের অভিযোগ উড়িয়ে দিয়ে ভিকির পাল্টা জবাব, কাউকে ব্যক্তিগতভাবে না জেনে শুধুমাত্র ধারনার ভিত্তিতে কারোর বিরুদ্ধে এমন অভিযোগ আনা যায় না। 

কিছুদিন আগেই করণ জোহরের বাড়িতে আয়োজিত পার্টি নিয়ে কিছু কম জলঘোলা হয়নি। বিতর্ক ছড়ায় করণের পোস্ট করা পার্টির ভিডিয়ো থেকেই। পার্টিতে তারকারা মাদক সেবন করেছিলেন বলেই অভিযোগ আনেন পঞ্জবাের আকালি দলের বিধায়ক মনজিনন্দর সিং সিরসা। বাড়িতে আয়োজিত পার্টি নিয়ে কিছু কম জলঘোলা হয়নি। ওই পার্টিতে নাকি মাদক সেবন করেছিলেন বলি তারকারা এমনই অভিযোগ তুলেছিলেন পাঞ্জাবের আকালি দলের বিধায়ক সিরসা।

আরও পড়ুন-করণের পার্টিতে মাদক সেবন করেছিলেন রণবীর, দীপিকা, ভিকিরা, অভিযোগ বিধায়কের

কিছুদিন আগে সিরসার সেই অভিযোগের ভিত্তিতেই মুখ খুলেছিলেন করণ জোহর। সাফ জানিয়েছিলেন, তাঁর বাড়ির পার্টি নিয়ে যে সমস্ত অভিযোগ দায়ের করা হয়, তা সম্পূর্ণ ভিত্তিহীন। পরিচালক দাবি করেন, সেদিনের পার্টিতে কেউ মাদকাসক্ত ছিলেন না। এবার করণের কথায় একপ্রকার সম্মতি জানিয়েই, পিঙ্ক ভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে পার্টি প্রসঙ্গে মুখ খোলেন ভিকি কৌশল। পার্টিতে মাদক সেবনের অভিযোগের তির ছিল ভিকির দিকেও। এপ্রসঙ্গে 'উরি' অভিনেতা বলেন, ''কাউকে ব্যক্তিগতভাবে না চিনে, শুধুমাত্র ধারনার ভিত্তিতেই এমন অভিযোগ আনা যায় না। করণ জোহরের মাও পার্টিতে আমাদের সঙ্গেই বসে ছিলেন, তাঁর উঠে যাওয়ার পরই ভিডিয়োটি শ্যুট করা হয়। আর পার্টির পরদিনই আমার অরুণাচল প্রদেশ যাওয়ার কথা ছিল। যেখানে আমার সেনা ক্যাম্পে ৪দিন কাটানোর ছিল। যেখানে কোনও নেটওয়ার্ক ছিল না। আর অরুণাচল থেকে ফিরেই দেখি আমার বিরুদ্ধে এধরনের খবর ছড়িয়ে পড়েছে।''

এদিকে কিছুদিন আগে পার্টি প্রসঙ্গে ওঠে অভিযোগের ভিত্তিতে করণ জোহর বলেছিলেন, "সেদিনের পার্টি সম্পূর্ণ পারিবারিক অনুষ্ঠান ছিল, যেখানে বন্ধুরা মিলে বসে ভাল সময় কাটাচ্ছিলাম, গান শুনছিলাম ও ভাল খাবার খাচ্ছিলাম। এছাড়া আর কিছুই সেখানে চলছিল না।" করণ কিছুটা হুমকির সুরে বলেন, তাঁদের বিরুদ্ধে ফের এই ধরনের ভিত্তিহীন অভিযোগ করা হলে, তিনি আইনি ব্যবস্থা নিতে বাধ্য হবেন। শুধুমাত্র সন্দেহের বশে তাঁদের খ্যাতি নষ্ট করার অধিকার কারওর নেই বলেও দাবি করেন করণ।   

আরও পড়ুন-ছাপিয়ে যাবে অ্যাভেঞ্জার্স এন্ডগেমকেও! মুক্তির প্রথম দিনেই ৭০ কোটির ব্যবসা 'সাহো'র?

Read More