Home> বিনোদন
Advertisement

Varun Dhawan & Kriti Sanon : কার্ণিশে উঠে বরুণ-কৃতির উদ্দাম নাচ, আরেকটু হলেই...

বরুণ পরেছিলেন নীল ডেনিম জিন্সের উপর সাদা কুর্তা, আর কৃতির পরনে আকাশি রঙের সিফন শাড়ি। লম্বা হওয়ার কারণেই জানালা দিয়ে গলে কার্ণিশে প্রবেশ করতে বেশ বেগ পেতে হল কৃতিকে। তবে 'কুছ পরোয়া নেহি', ছবির প্রচারে এইটুকু ঝুঁকি নেওয়া যেন কোনও ব্যাপারই নয়...। ছোট্ট জানালা দিয়ে গলতে গিয়ে আরেকটু হলে কৃতির মাথাটাই ঠুকে যেত...। এরপর কার্ণিশে উঠেই 'ঠুমকেশ্বরী' গানের সঙ্গে নাচতে শুরু করে দেন বরুণ ও কৃতি। নিচে তখন তাঁদের দেখে বহু মানুষ উল্লাস করছেন।

Varun Dhawan & Kriti Sanon : কার্ণিশে উঠে বরুণ-কৃতির উদ্দাম নাচ, আরেকটু হলেই...

Varun Dhawan, Kriti Sanon, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিচে তখন তাঁদের দেখার জন্য অনুরাগীদের উল্লাস। তাক করে রয়েছে পাপারাৎজির অসংখ্য ক্যামেরা।  কিন্তু এ কী করলেন বরুণ আর কৃতি! ছোট্ট একটা জানালা দিয়ে গলে সিনেমাহলের কার্ণিশে উঠে পড়লেন বরুণ ধাওয়ান ও কৃতি স্যানন। ছোট্ট জানালা দিয়ে গলতে গিয়ে আরেকটু হলে কৃতির মাথাটাই ঠুকে যেত...। এরপর কার্ণিশে উঠেই 'ঠুমকেশ্বরী' গানের সঙ্গে নাচতে শুরু করে দেন বরুণ ও কৃতি। নিচে তখন তাঁদের দেখে বহু মানুষ উল্লাস করছেন।

পাপারাৎজি ভাইরাল ভায়ানির সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঠে এসেছে কার্ণিশে উঠে বরুণ-কৃতির সেই নাচের ভিডিয়ো। জানা যাচ্ছে, ঘটনাস্থল মুম্বইয়ের বিখ্যত সিঙ্গল স্ক্রিন হল 'গেইটি গ্যালাক্সি', সেখানেই ছবির প্রচারে গিয়েছিলেন বরুণ-কৃতি। বরুণ পরেছিলেন নীল ডেনিম জিন্সের উপর সাদা কুর্তা, আর কৃতির পরনে আকাশি রঙের সিফন শাড়ি। লম্বা হওয়ার কারণেই জানালা দিয়ে গলে কার্ণিশে প্রবেশ করতে বেশ বেগ পেতে হল কৃতিকে। তবে 'কুছ পরোয়া নেহি', ছবির প্রচারে এইটুকু ঝুঁকি নেওয়া যেন কোনও ব্যাপারই নয়...

আরও পড়ুন-'তোমায় ছাড়া ঘুম আসে না ভিকি...', বলেছেন ক্যাটরিনা!

তবে বরুণ-কৃতির এই ভিডিয়ো দেখে সাবধান করেছেন নেটপাড়ার অনেক বাসিন্দা। একজন লিখেছেন, 'এসব করার কী দরকার!' কারোর কথায়, 'ভোট চাইতে যেমন নেতারা সবকিছু করতে তৈরি থাকেন, তেমনই ছবির প্রচারে অভিনেতারা জীবনের ঝুঁকি নিতেও তৈরি।' কেউ লিখেছেনন, ' এত লোক নিচে হৈহৈ করছেন, সিনেমা দেখতে হলে এতজন কেউ যাবে না দেখে নেবেন...'।

সম্প্রতি মুক্তি পেয়েছে 'ভেড়িয়া' ছবির ট্রেলার। যেখানে কৃতি স্যানানকে ড: অনিকার চরিত্রে দেখা গিয়েছে। আর বরুণের চরিত্রের নাম ভাস্কর। ছবির পরিচালনা করেছেন অমর কৌশিক, যিনি কিনা 'স্ত্রী' ছবির পরিচালনা করেছিলেন। ট্রেলারে দেখা যায়, জঙ্গলে গিয়েছিলেন বরুণ ধাওয়ান। নেকড়ের কামড় খেয়েছেন। তারপর থেকেই কেমন যেন অদ্ভুত, একইসঙ্গে ভয়ঙ্কর ব্যবহার করছেন তিনি। রাত হলেই বদলে যায় তাঁর চেহারা এবং আচরণ। বন্ধুর অদ্ভুত ব্যবহারে হতবাক কৃতি স্যানন, দীপক ডব্রিয়াল। প্রশ্ন জাগে, বরুণের মধ্যে কি নেকড়ের প্রবৃত্তি ক্রমবর্ধমান? প্রতি রাতেই মানুষ থেকে নেকড়ের আকার নেন বরুণ, তারপরই তিনি আজব কার্যকলাপ করতে থাকেন যা একপ্রকার দানবীয়, তাঁকে নিয়ে সকলেই আতঙ্কে থাকেন। আবার সকালে উঠে সেই মানুষটিই আবার স্বাভাবিক, রাতের কথা তাঁর আবার কিছুই মনে থাকে না। তবে বরুণ রাতে ঠিক কতটা বদলে যান, তা স্পষ্টভাবে ট্রেলারে কিছু দেখানো হয়নি। তবে ট্রেলারটি শেষপর্যন্ত দর্শককে ধরে রাখতে পেরেছে ট্রেলারের শেষে মন কাড়ে 'মোগলি'-র সেই জনপ্রিয় 'জঙ্গল জঙ্গল বাত চলি হ্যায়' গানটি। ছবির পুরো গল্প জানা যাবে ২৫ নভেম্বর ছবিটি মুক্তির পর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

Read More