Home> বিনোদন
Advertisement

চলুন ঘুরে দেখি Varun-Natasha-র নতুন বাড়ির অন্দরমহল

ছেলে-বউমার নতুন বাড়ি সাজিয়ে দিয়েছেন বরুণের মা করুণা ধাওয়ান। কেমন সেই বাড়ি?

চলুন ঘুরে দেখি Varun-Natasha-র নতুন বাড়ির অন্দরমহল

নিজস্ব প্রতিবেদন : ২৪ জানুয়ারি দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালাল (Natasha Dalal)-এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)। বিয়ের কিছুদিন আগেই বাবা-মায়ের বাড়ি ছেড়ে নতুন বাড়িতে উঠেছেন বরুণ। এখন থেকে স্ত্রী নাতাশাকে নিয়ে সেখানেই থাকবেন তিনি। ছেলে-বউমার নতুন বাড়ি সাজিয়ে দিয়েছেন বরুণের মা করুণা ধাওয়ান। কেমন সেই বাড়ি?

নতুন বাড়ি কেমন সাজানো হয়েছে তা দেখত পুত্রসম বরুণ ধাওয়ানের বাড়িতে গিয়েছিলেন অভিনেতা অনুপম খের (Anupam Kher)। তাঁকে নিজের বাড়ি নিজেই ঘুরিয়ে দেখান বরুণ (Varun Dhawan)। খাবর ঘর থেকে বৈঠকখানা, শোওয়ার ঘর, জিম, ওয়ারড্রব সবই ঘুরিয়ে দেখালেন অভিনেতা। ভিডিয়োটি শেয়ার করে অনুপম খের লিখেছেন, ''বরুণ তাঁর নিজের বাড়ি আমায় ঘুরিয়ে দেখালেন। আমি ওকে ছোট থেকে দেখেছি, যখন ওঁর বাবা ডেভিড ধাওয়ান স্কুটারে করে ওকে নিয়ে ঘুরে বেড়াত। এটাই কঠোর পরিশ্রমের মূল্য। ওর মা লালি (করুণা) ধাওয়ান ওর নতুন ফ্ল্য়াট সাজিয়েছেন।'' চলুন ঘুরে দেখা যাক বরুণের নতুন ফ্ল্যাট...

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anupam Kher (@anupampkher)

প্রসঙ্গত, আলিবাগে একটি পাঁচতারা হোটেলে বসেছিল বরুণ-নাতাশার বিয়ের আসর। বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের বিয়ের অনুষ্ঠানে ক্যামেরার প্রবেশ নিষিদ্ধ করা হয় কড়াভাবে। ধাওয়ান পরিবারের বিয়ের আসরে ক্যামেরার প্রবেশের অনুমতি না থাকলেও, নাতাশার সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার পর নিজেই ছবি শেয়ার করেন বলিউডের হাম্পটি শর্মা। এবার সামনে এল নব দম্পতির নতুন ফ্ল্যাটের অন্দরমহল। 

Read More