Home> বিনোদন
Advertisement

Urfi Javed: জিনিসপত্র চুরি করে চম্পট ড্রাইভারের! দিল্লিতে বিপর্যস্ত 'সাহসী' উর্ফি

উরফি ট্যুইটে লেখেন, 'দিল্লিতে উবারে সবথেকে জঘন্য অভিজ্ঞতা হল। ৬ ঘণ্টার জন্য গাড়ি বুক করেছিলাম। বিমানবন্দরে যাওয়ার পথে রাস্তায় খাবার খাওয়ার জন্য নামতেই মালপত্র নিয়ে পালায় গাড়ি চালক। আমার এক বন্ধু গাড়ির চালককে ফোন করে কড়া ভাষায় ধমক দেওয়ায় তিনি ১ ঘণ্টা পর ফিরে আসেন।'

Urfi Javed: জিনিসপত্র চুরি করে চম্পট ড্রাইভারের! দিল্লিতে বিপর্যস্ত 'সাহসী' উর্ফি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদ কখনই স্পটলাইট নিতে ব্যর্থ হন না। দিল্লিতে গিয়ে বিপদে পড়লেন উর্ফি জাভেদ। ভয় পেয়েছেন মডেল। বিমানবন্দরে যাওয়ার জন্য একটি উবার বুক করেছিলেন উর্ফি। অভিযোগ, রাস্তায় খাবার খেতে থেমেছিলেন তিনি। তখন গাড়ির সমস্ত জিনিসপত্র নিয়ে চম্পট দেয় গাড়ির চালক। স্বভাবতই খুব ভয় পেয়ে গিয়েছিলেন অভিনেত্রী। 

আরও পড়ুন, Nawazuddin Siddiqui: পরিচারিকার উলট পুরাণ! ‘আর কতজনকে কিনবে?’ বিস্ফোরক নওয়াজের ভাই

উরফি ট্যুইটে লেখেন, দিল্লিতে উবারে সবথেকে জঘন্য অভিজ্ঞতা হল। ৬ ঘণ্টার জন্য গাড়ি বুক করেছিলাম। বিমানবন্দরে যাওয়ার পথে রাস্তায় খাবার খাওয়ার জন্য নামতেই মালপত্র নিয়ে পালায় গাড়ি চালক। আমার এক বন্ধু গাড়ির চালককে ফোন করে কড়া ভাষায় ধমক দেওয়ায় তিনি ১ ঘণ্টা পর ফিরে আসেন। তবে তখন ওই চালক সম্পূর্ণ রূপে মাতাল। ঠিকমত হাঁটতেই পারছিলেন না।'

প্রথমবার এই ধরণের ঘটনার সম্মুখীন হয়েছেন উর্ফি। তাই রীতিমতো ভয় পেয়েছিলেন বলে জানান। পুরো ঘটনায় উবার সংস্থাকে নালিশ করেছেন মডেল। উর্ফির অভিযোগের পর উবার ইন্ডিয়া কর্তৃপক্ষের তরফে ক্ষমা চেয়ে নেওয়া হয়েছে। জানানো হয়েছে অ্যালকোহল কিংবা কোনও মাদক খেয়ে গাড়ি চালানোকে আমরা সমর্থন করেন না তারা। তাঁর ট্যুইটের উত্তরে ওই অ্যাপক্যাব সংস্থা জানায়, তারা বিষয়টি খতিয়ে দেখছেন এবং প্রয়োজনে উপযুক্ত ব্যবস্থা নেবেন। 

বারবরাই নিজের পোশাকের জন্য শিরোনামে থাকেন উর্ফি জাভেদ। অদ্ভুত ফ্যাশন সেন্সের জন্য প্রায়ই ট্রোল হন তিনি। এমনকি মৃত্যুর হুমকিও দেওয়া হয় তাঁকে। কিন্তু উচিৎ কথা বলতেও পিছপা হন না। বর্তমানে অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ারের সংখ্যাও আকাশ ছোয়া। সোশ্যাল মিডিয়াতে সব সময় অ্যাকটিভ থাকেন তিনি। যে কোনও পোস্ট করলেই তাতে জমিয়ে রিঅ্যাকশন দেন তাঁর ভক্তরা ।

আরও পড়ুন, Rupam Islam । Arijit Singh: এবার একসঙ্গে আসছেন রূপম-অরিজিৎ! ভিডিয়োয় ইঙ্গিত নতুন কাজের

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More