Home> বিনোদন
Advertisement

Urfi Javed Slams Sadhguru: সমপ্রেম অপ্রাকৃতিক! উর্ফির তির এবার সদগুরুর দিকে...

এলজিবিটিকিউ কমিউনিটি নিয়ে আধ্যাত্মিক গুরুর মন্তব্যকে খোঁচা দিয়ে অভিনেত্রীর বক্তব্য, 'এটা ‘প্রোপাগান্ডা’। প্রত্য়েকের যৌনতা সম্পর্কে স্বাধীনভাবে ও সোচ্চারে বলার অধিকার আছে। যা গুরুত্বপূর্ণও বটে।' যদিও উর্ফি জাভেদ বরাবরই নিজের মতামত নিয়ে স্পষ্টবাদী এবং কখনও ট্রোল নিয়ে খুব বেশি চিন্তিত হননি।

Urfi Javed Slams Sadhguru: সমপ্রেম অপ্রাকৃতিক! উর্ফির তির এবার সদগুরুর দিকে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উর্ফি জাফেদ। বর্তমানে এই নাম জনপ্রিয় তার যাপনের কারণে। তাঁর পোশাক, তাঁর কথা সবসময় নতুন বিতর্ক তৈরি করে। তা বিজেপি নেতা চিত্রা ওয়াঘের সঙ্গে বচসার জেরই হোক বা পোশাক তরজা। তবে এবার উর্ফি শিরোনামে জায়গা করে নিলেন সমকামী সম্প্রদায়ের সমর্থনে দাঁড়ানোর জন্য। শুধু পাশেই দাঁড়াননি আধ্যাত্মিক গুরু সদগুরুর মন্তব্যের বিরুদ্ধে সরব হয়েছে। ট্যুইট করে উর্ফি লেখেন, কেউ ওকে প্রাকৃতির বিষয়ে বোঝান।'

আরও পড়ুন,Rakhi Sawant Wedding: বিয়ের কথা অস্বীকার আদিলের, মা হতে চলেছেন রাখি? অভিনেত্রীর মন্তব্য ঘিরে শুরু জল্পনা

উর্ফি তার ইনস্টাগ্রাম স্টোরিজ লিখেছেন, 'যারা সদগুরুকে অনুসরণ করেন তারা যেন তাঁকে ফলো না করেন।' এলজিবিটিকিউ কমিউনিটি নিয়ে আধ্যাত্মিক গুরুর মন্তব্যকে খোঁচা দিয়ে অভিনেত্রীর বক্তব্য, 'এটা ‘প্রোপাগান্ডা’। প্রত্য়েকের যৌনতা সম্পর্কে স্বাধীনভাবে ও সোচ্চারে বলার অধিকার আছে। যা গুরুত্বপূর্ণও বটে।' যদিও উর্ফি জাভেদ বরাবরই নিজের মতামত নিয়ে স্পষ্টবাদী এবং কখনও ট্রোল নিয়ে খুব বেশি চিন্তিত হননি।

এক ভাইরাল ক্লিপে সদগুরুকে বলতে দেখা যায়, এলজিবিটিকিউ প্রচার বন্ধ করা প্রয়োজন। ইনস্টাগ্রামে অভিনেতা লিখেছেন, ‘যে বা যারা এই কাল্ট নেতাকে অনুসরণ করেন, দয়া করে আমাকে আনফলো করুন। তার মতে এলজিবিটি একটি প্রচার। তবে এই প্রচারের সঙ্গে জড়িত ব্যক্তিরা অবাধে এবং সোচ্চারে তাদের যৌনতা নিয়ে কথা বলতে সক্ষম। এলজিবিটি সম্প্রদায়ের শতকরা হার কম নয়, তবে ওনার মস্তিষ্ক ছোট। আরেকটি পোস্টে তিনি বলেন, ‘এ ধরনের অপপ্রচারকে উৎসাহ দেওয়া উচিত নয়।

আরও পড়ুন, Shah Rukh Khan: রাত ২টো! শাহরুখের হোটেলের ঘরে কে এই ব্যক্তি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More