Home> বিনোদন
Advertisement

Uorfi Javed | Ranbir Kapoor: 'নিকুচি করেছে রণবীরের, ওর যোগ্যতাই বা কী!' অভিনেতাকে সপাটে দিলেন উর্ফি

Uorfi Javed Reacts To Ranbir Kapoor bad taste comment: সম্প্রতি উর্ফি জাভেদের ড্রেসিং সেন্স নিয়ে কড়া মন্তব্য করেছিলেন রণবীর কাপুর। এবার রণবীরকে ধুয়ে দিলেন উর্ফি। সাফ বলে দিলেন, সেখানে করিনা কাপুর তাঁর প্রশংসা করেন, সেখানে রণবীর কোন হরিদাস পাল!  

Uorfi Javed | Ranbir Kapoor: 'নিকুচি করেছে রণবীরের, ওর যোগ্যতাই বা কী!' অভিনেতাকে সপাটে দিলেন উর্ফি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পোশাক নিয়ে নিত্য নতুন পরিকল্পনায় যে উর্ফি জাভেদের (Uorfi Javed) জুড়ি মেলা ভার। বিচিত্র পোশাক চয়নের ক্ষেত্রে উর্ফি নিজেকে নিয়ে গিয়েছেন অন্য জায়গায়। দড়ি, ক্যাসেটের রিল, ব্লেড, ঘড়ি, ফয়েল পেপার ও ক্যান্ডি ফ্লস গায়ে চাপানো কন্যা বদলে দিয়েছেন ড্রেসিংয়ের সংজ্ঞা। নগ্নতাই উর্ফির আগ্নেয়াস্ত্র। যার জন্য় বিস্তর সমালোচিত হন তিনি। তবুও সমালোচকদের মুখে ঝামা ঘষে উর্ফি ফ্লন্ট করেন নিজের পোশাক ও শরীর। চেনা অস্ত্রেই বারবার ঘায়েল করলেন নেটাগরিকদের। সম্প্রতি উর্ফির পোশাক আশাকের রুচি 'খারাপ' বলেই মন্তব্য করেছেন বলি তারকা রণবীর কাপুর (Ranbir Kapoor)। করিনা কাপুরকে (Ranbir Kapoor) রণবীর জানিয়ে ছিলেন যে, তিনি উর্ফির ফ্যাশন একেবারেই পছন্দ করেন না। এবার সোশ্যাল মিডিয়া সেনসেশন উর্ফি ধুয়ে দিলেন রণবীরকে।

একের পর এক ঘটনায় আসা যাক এবার। শুরুটা এক রেডিও অনুষ্ঠান দিয়ে। বেতারে করিনা নিয়েছিলেন রণবীরে সাক্ষাৎকার। করিনা ওই অনুষ্ঠানে রণবীরকে কয়েকটি উর্ফির ছবি দেখিয়ে, জিজ্ঞাসা করেছিলেন, যে 'মেয়েটির ফ্যাশন টেস্ট কেমন'? রণবীর সঙ্গে সঙ্গে বলেন 'কে এ'। করিনা বলেন যে এ উর্ফি। এরপর উর্ফির ফ্যাশনের প্রসঙ্গে রণবীর বলেন, 'আমি এরকম ফ্যাশনের ভক্ত নই। আমার মনে হয় যে, আমরা সেই পৃথিবীতে বাঁচি, যেখানে প্রত্যেকেই নিজের চামড়ায় স্বাচ্ছন্দ্য বোধ করে।' এরপর করিনা রণবীরকে বলেন যে, এবার বলো, 'এটা গুড টেস্ট না ব্যাড টেস্ট'? এরপর রণবীর সোজা বলেন, হ্য়াঁ, 'অবশ্যই ব্যাড টেস্ট'।

এরপর করিনা এক বেসরকারি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে, উর্ফিকে ভূয়সী প্রশংসা ভরিয় দিয়েছেন করিনা। তিনি বলেছেন,  'উর্ফি নির্ভীক এবং অত্য়ন্ত সাহসী। ফ্যাশন মানেই হচ্ছে নিজেকে মেলে ধরা, বাক স্বাধীনতার প্রতীক। আমার মনে হয় যে, উর্ফিকে ওর আত্মবিশ্বাসের জন্যই অত্যন্ত কুল ও দারুণ লাগে। সত্যি বলতে ও যেটা চায়, ঠিক সেটাই করে। এটাই ফ্যাশন। যখন কেউ নিজের চামড়ায় এতটা স্বাচ্ছন্দ্য হয়, তখন ঠিক সে উর্ফির মতোই করে। আমি আত্মবিশ্বাসী উর্ফিকে ভালোবাসি। আমি নিজেও আত্মবিশ্বাসী। ফলে আত্মবিশ্বাসের সঙ্গেই আছি। ও যেভাবে চলাফেরা করে, হ্যাটস অফ।'

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

করিনার প্রশংসা শোনার পর আর উর্ফিকে রোখা যায়নি। তিনি একের পর এক ছবি পোস্ট করে করিনাকে কুর্নিশ জানিয়েছিলেন। এবার এক সাক্ষাৎকারে নিজের প্রশংসা শুনে উর্ফি বলেছেন, 'আমি করিনার মন্তব্য শুনে ছিটকে গিয়েছিলাম। প্রথমে আমার বিশ্বাস হয়নি। মনে হয়েছিল যে, করিনা হয়তো খারাপ কিছুই বলেছে, লোকে সেটা নিয়ে মজা করছে। কিন্তু পরে যখন আমি ক্লিপ দেখি, তখন মনে হয়েছিল যে, না জীবনে কিছু অর্জন করেছি। আরে করিনা কাপুর আমার প্রশংসা করেছে। করিনা কাপুর! ওই যে রণবীর বলেছিল না যে, ব্যাড টেস্ট! নিকুচি করেছে রণবীরের, নরকে যাক ও। যেখানে করিনা কাপুর আমার প্রশংসা করেছে, সেখানে রণবীরের যোগ্যতাই বা কী! ' কোথাও উর্ফি বুঝিয়ে দিলেন যে, করিনাই তাঁর আছে ফ্যাশনের শেষ কথা। অর্থাৎ করিনা যখন মান্যতা দিয়ে দিয়েছেন তখন মহাবিশ্বের আর কারোর, কোনও কথাই তাঁর কাছে প্রাধান্য পাবে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Read More