Home> বিনোদন
Advertisement

Twaritaর নতুন ক্যাফেতে হাজির Madan Mitra, পকেটফ্রেন্ডলি অটোওয়ালায় জমল আড্ডা

যোধপুর পার্কের এই ক্যাফেতে ভিড় জমাবেন জেন ওয়াইরা, মত সকলের

Twaritaর নতুন ক্যাফেতে হাজির Madan Mitra, পকেটফ্রেন্ডলি অটোওয়ালায় জমল আড্ডা

নিজস্ব প্রতিবেদন: পকেটফ্রেন্ডলি অটোওয়ালা। সবচেয়ে কম খরচে আরামে নিজের গন্তব্যস্থলে পৌঁছে যাওয়া যায় অটোয় চাপলে। এই কনসেপ্টের উপর এবার জেন ওয়াইদের নতুন আড্ডার ডেস্টিনেশন পকেটফ্রেন্ডলি অটোওয়ালা। তরুণ কুমারের নাত বউ টেলি পাড়ার অত্যন্ত জনপ্রিয় অভিনেতা ত্বরিতার (Twarita Chatterjee) ভাবনায় তাঁর নতুন ক্যাফে।

fallbacks

কনসেপ্ট ত্বরিতার, আর ক্যাফের লোগো ডিজাইন করেছেন ত্বরিতার সবচেয়ে কাছের মানুষ তরুণ কুমারের নাতি সৌরভ ব্যানার্জি (Sourav Banerjee)। রেস্তোরাঁর অন্দরে প্রবেশ করতেই মন ভাল হয়ে যাবে। রঙীন চাকা দিয়ে তৈরি করা হয়েছে ইন্টেরিয়র। সম্প্রতি এই ক্যাফের উদ্বোধনে হাজির হয়েছিলেন স্বয়ং মদন মিত্র। ত্বরিতা তাঁর খুব পছন্দের অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় একবার লাইভে এসেও জনসমক্ষে ত্বরিতার ভূয়সী প্রশংসা করেছিলেন তিনি। এবার এই নতুন পথ চলায় সৌরভ-ত্বরিতাকে শুভেচ্ছা জানিয়ে গেলেন মদন (Madan Mitra)।

fallbacks

একা মদন মিত্র নন বন্ধু ও সহকর্মীর নতুন ক্য়াফেতে আড্ডা দিতে হাজির হয়েছিলেন টলিউডের পরিচিত মুখ, বন্ধুর ক্যাফেতে চুটিয়ে মজা করেন তাঁরা। কোভিড আবহে কম খরচে এমন রেস্তোরা মুখে হাসি ফুটিয়েছে এই প্রজন্মের ছেলেমেয়েদেরও।

fallbacks

কলেজের ছাত্রছাত্রীদের কাছে পকেটমানি খুব কম থাকে, তাই তাঁদের জন্যই এই আড্ডা দেওয়ার জায়গা তৈরি করলেন অভিনেতা। ত্বরিতার মতে কম দামে সুস্বাদু খাবারই শুধু নয়,কোয়ালিটি ও কোয়ান্টিটির দিকে বিশেষ করে নজর দিচ্ছেন ত্বরিতা। স্বাস্থ্যকর খাবার তুলে দেওয়া সবচেয়ে আগে জরুরি। নিজের ফ্যানদেরও আমন্ত্রণ জানিয়েছেন তিনি। কে বলতে পারে আপনার বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে গিয়ে দেখা পেয়ে যেতে পারেন টলি পাড়ার এই মিষ্টি কাপলের সঙ্গে, যাঁদের ব্রেন চাইল্ড পকেটফ্রেন্ডলি অটোওয়ালা।                                                                                                                                                                                                                

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More