Home> বিনোদন
Advertisement

Tv Actress: 'বন্ধ ঘরে বাজছে হনুমান চলিশা, এগিয়ে আসছে লোলুপ প্রোডিউসর...'

'হামসফর' ধারাবাহিকে প্রথমবার পর্দায় আসেন অভিনেত্রী শিব্যা পাঠানিয়া। কিন্তু সেই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ায় সেসময় বিপাকে পড়েছিলেন তিনি। আট মাস হাতে কোনও কাজ ছিল না অভিনেত্রীর।

Tv Actress: 'বন্ধ ঘরে বাজছে হনুমান চলিশা, এগিয়ে আসছে লোলুপ প্রোডিউসর...'

নিজস্ব প্রতিবেদন: ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শিব্যা পাঠানিয়া(Shivya Pathania)। বাল শিব ধারাবাহিক থেকেই জনপ্রিয়তা পেয়েছেন তিনি। অভিনেত্রী মনে করেন যে তিনি আশীর্বাদধন্য কারণ তিনি ছোট থেকেই আত্মবিশ্বাসে ভরপুর। তাঁর মতে যত বেশি কাজ করবেন তিনি তত বেশিই কাজ পাবেন। তবে অভিনয়ের দুনিয়ায় পা দিয়ে তাঁর এই আত্মবিশ্বাসেই আঘাত লাগে। বিউটি পেজেন্ট জিতেছিলেন তিনি। ছোটপর্দায় জনপ্রিয় ধারাবাহিকেও অভিনয় করেছেন। কিন্তু ইন্ডাস্ট্রির অন্ধকার দিক সম্পর্কে তিনি অবগত ছিলেন না বলে দাবি করেন অভিনেত্রী। 

'হামসফর' ধারাবাহিকে প্রথমবার পর্দায় আসেন অভিনেত্রী শিব্যা পাঠানিয়া। কিন্তু সেই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ায় সেসময় বিপাকে পড়েছিলেন তিনি। আট মাস হাতে কোনও কাজ ছিল না অভিনেত্রীর। সেসময়ই এক ব্যক্তির পাল্লায় পড়েছিলেন অভিনেত্রীর যিনি কাজের বিনিময়ে কম্প্রোমাইজ করতে বলেছিলেন অভিনেত্রীকে। তাঁর থেকে সেক্স্যুয়াল ফেভার চায় ঐ ব্যক্তি। 

অভিনেত্রী বলেন,'সান্তাক্রুজে অডিশনের জন্য আমাকে ডাকা হয়। আমি ঘরে ঢুকি, খুব ছোট ছিল ঘরটা। এক ব্যক্তি (যে হয়তো প্রযোজক) আমায় বলে যদি বড় সেলিব্রিটির সঙ্গে এই বিজ্ঞাপনটি তুমি করতে চাও তাহলে তোমাকে কম্প্রোমাইজ করতে হবে। এই কথা বলেই আমার দিকে এগিয়ে আসতে থাকে। সবচেয়ে মজার বিষয় যেটা আমি কখনও ভুলতে পারব না, সেসময় ওর ল্যাপটপে হনুমান চালিশা চলছিল। এতোটাই মজার যে আমি হেসে ফেলি। আমি বলি, আপনার লজ্জা করে না? ভজন শুনতে শুনতে কী বলছেন আপনি?'

এই ঘটনার এক বছরের মধ্যেই সত্যিটা সামনে আসে শিব্যার। তারপরেই অভিনেত্রী জানতে পারেন যে ঐ ব্যক্তি নকল, এমনকি তাঁর প্রযোজনা সংস্থারও কোনও অস্থিত্ব নেই। শিব্যা বলেন,'আমি আমার সব বন্ধুদের ওর ব্যাপারে বলি। যাতে আর কেউ ওর জালে না জড়ায়। জানি না কী করে এত সাহস পায় এরা?'

আরও পড়ুন: Aamir Khan: অসমের বন্যায় আর্থিক সাহায্য আমিরের, ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রী

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More