Home> বিনোদন
Advertisement

Casting Couch: ঠান্ডা পানীয়তে মেশানো হয় নেশার দ্রব্য, কাস্টিং কাউচের শিকার টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী...

Ratan Raajputh: তিনি এক সাক্ষাৎকারে বলেন যে নয়া আর্টিস্টরা তাঁর থেকে পরামর্শ চায়। সেই কারণেই তিনি চান সত্যি ঘটনাগুলো সবাই জানুক। পাশাপাশি তিনি বলেন যে, এই ঘটনার মানে এই নয় যে গোটা ইন্ডাস্ট্রিটাই খারাপ। অন্যান্য ইন্ডাস্ট্রির মতো এখানেও ভালো মন্দ দুটোই আছে। রতন বলেন যে এই ঘটনা তাঁর কেরিয়ারের একদম শুরু দিকে ঘটে। সেই তিক্ত অভিজ্ঞতাই তিনি শেয়ার করেন সংবাদমাধ্যমে।

Casting Couch: ঠান্ডা পানীয়তে মেশানো হয় নেশার দ্রব্য, কাস্টিং কাউচের শিকার টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী...
Soumita Mukherjee|Updated: Jul 17, 2023, 06:47 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী(TV Actress) রতন রাজপুত(Ratan Raajputh)। একাধিক হিন্দি ধারাবাহিকে(Hindi TV Serial) তিনি নজর কেড়েছেন কিন্তু অনেকদিনই পর্দায় দেখা যাচ্ছে না অভিনেত্রীকে। বর্তমানে ইউটিউবে একাধিক ভ্লগ(Vlog) তৈরি করেন রতন রাজপুত। সম্প্রতি মায়ের সঙ্গে চন্ডীগড়ে একটি ভ্লগ করেছেন অভিনেত্রী। তবে এর মাঝেই একটি সাক্ষাৎকারে রতন শেয়ার করেন যে কেরিয়ারের শুরুতে কীভাবে কাস্টিং কাউচের(Casting Couch) শিকার হন অভিনেত্রী।

আরও পড়ুন- Jeetu-Nabanita: ‘নিজেরা ঠিক করো কী চাও? লোক হাসিও না’, তুমুল কটাক্ষের মুখে জীতু-নবনীতা...

রতন রাজপুত শেয়ার করেন যে ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুর দিকে একাধিক জায়গায় অডিশন দিতে যেতেন অভিনেত্রী। তখনই এক ভয়ানক অভিজ্ঞতা হয় তাঁর। সেই সময় তাঁর সঙ্গে এক বন্ধুও ছিল। তিনি সেই অভিজ্ঞতা শেয়ার করেন কারণ তাঁর দাবি এই ঘটনা আগামী প্রজন্মকে সচেতন করবে, কারণ এই ঘটনা যেকোনও কারোর সঙ্গে ঘটতে পারে। তিনি জানান যে একটি অডিশন দেওয়ার পর জানানো হয় যে তিনি শর্টলিস্টেড। কিন্তু তারপরেই ঘটে যায় বিপত্তি।

রতন রাজপুত বলেন, কেরিয়ারের শুরুতে একাধিক জায়গায় তিনি অডিশন দিতেন। যেখানেই খোঁজ পেতেন, চলে যেতেন অডিশন দিতে। তবে একা নয়, সবসময়েই সঙ্গে নিয়ে যেতেন তাঁর কোনও এক বন্ধুকে। একবার সেরকমই একটা অডিশনে ওশিয়ারার একটি হোটেলে যান তিনি। অভিনেত্রী বলেন, ‘সেখানে অনেক পরিচিত মুখকেও দেখতে পাই। আমি আমার অডিশন দিই, কিন্তু সেখানে পরিচালক ছিলেন না। নীচুস্তরের কোনও কোঅর্ডিনেটর অডিশন নিচ্ছিলেন। তিনিই আমায় বলেন, আমার অডিশন পরিচালকের ভালো লেগেছে। তিনি খালি আমার কথাই বলছেন। আমিই চান্স পাব, সে কথা ঐ ব্যক্তি নিশ্চিত করেন।’

আরও পড়ুন-Ileana D’Cruz: ‘অনেকটা মেসির মতো দেখতে!’ ইলিয়ানার প্রেমিককে দেখে দাবি নেটিজেনদের...

রতন রাজপুত আরও বলেন, ‘সেই সময় আমি কখনও একা অডিশন দিতে যেতাম না। যেদিন এই ঘটনার মুখে পড়ি সেদিনও আমার সঙ্গে এক বন্ধু ছিল। আমাকে একটা স্ক্রিপ্ট দেওয়া হয় বলা হয় যে মিটিংয়ের জন্য রেডি হও। কিন্তু আমি বুঝতে পারি না যে কী চলছে। যেখানে অডিশন চলছিল, সেখান থেকে একটা অন্য হোটেলে আমাদের যেতে হয়। যেখানে উপস্থিত হোস্ট আমাদের ঠান্ডা পানীয় পান করতে দেন। বারংবার আমাদের জোর দেন ঐ পানীয় পান করার জন্য। আমরা পানও করি। যদিও পান করার কোনও ইচ্ছেই আমাদের ছিল না। তারপরেই আমাকে বলে যে আমাকে পরে ডাকা হবে। আমি আর আমার বন্ধু বাড়ি ফিরে আসি। বাড়ি ফিরেই আমার শরীর খারাপ লাগতে শুরু করে। তখনই আমি বুঝতে পারি যে ঐ কোল্ড ড্রিংক্সে কিছু মেশানো ছিল। কিছু সময় পরে ফের আমায় অডিশনে ডাকা হয় কিন্তু বিষয়টা বুঝতে পেরেই আমি আর যাইনি। স্ক্রিপ্টটাও খারাপ ছিল।’

আরও পড়ুন- Nusrat Jahan: নীলবাতির গাড়ি নিয়ে যশের সঙ্গে ব্যক্তিগত কাজে নুসরত, ফের বিতর্কে অভিনেত্রী-সাংসদ...

প্রসঙ্গত, ২০০৬ সালে টিভি শো রাবণ-এ ডেবিউ করেন রতন রাজপুত। খুব তাড়াতাড়িই দর্শকের পছন্দের তালিকায় জায়গা করে নেন অভিনেত্রী। ২০০৯ সালে অগলে জনম মোহে বেটিয়া হি কি যো ধারাবাহিকে জনপ্রিয়তার শীর্ষে ওঠেন অভিনেত্রী। ২০১০ সালে রতম কা রিস্তা রিয়ালিটি শোয়ে নজর কাড়েন অভিনেত্রী। এমনকী বিগ বস সিজন সেভেনেও অংশগ্রহণ করেন অভিনেত্রী। ২০১৭ সালে কেরিয়ারে ব্রেক নেন রতন, সেই সময় তাঁর বাবা ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। এরপর ২০১৯ সালে বিঘ্নহর্তা গণেশ ধারাবাহিকে কামব্যাক করেন রতন। শেষবার ২০২০ সালে তাঁকে শেষ ছোটপর্দায় দেখা যায় সন্তোষী মা ধারাবাহিকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)