Home> বিনোদন
Advertisement

Tv Actress Death: জোড়া দুঃসংবাদ! তুনিশার আত্মহত্যা, এবার প্রয়াত ‘কাহানি ঘর ঘর কি’ খ্যাত অভিনেত্রী

Tv Actress Death: কাহানি ঘর ঘর কি, হাতিম সহ বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন এই বর্ষীয়ান অভিনেত্রী। গত ২০ ডিসেম্বর তাঁর শরীরে সুগার লেবেল বেড়ে যাওয়ায় তাঁকে ভর্তি করা হয় চেম্বুরের একটি বেসরকারি হাসপাতালে। সুগার বেড়ে যাওয়ার কারণেই তাঁর হার্টবিট কমতে থাকে। এরপরই তাঁকে স্থানান্তরিত করা হয় আইসিইউ-তে।

Tv Actress Death: জোড়া দুঃসংবাদ! তুনিশার আত্মহত্যা, এবার প্রয়াত ‘কাহানি ঘর ঘর কি’ খ্যাত অভিনেত্রী

TV Actress Death, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবারই আত্মহত্যা করেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মা। এদিন ধারাবাহিকের সেটে এসে মেকআপরুমে আত্মহত্যা করেন অভিনেত্রী। তাঁর মৃত্যুতে শোকের ছায়া টেলি জগতে। তবে এদিন ফের দুঃসংবাদ আসে ছোটপর্দার দুনিয়ায়। শুক্রবার প্রয়াত বর্ষীয়ান অভিনেত্রী রাজিতা কোচার। শনিবার প্রকাশ্যে আসে সেই মৃত্যু সংবাদ। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেত্রীর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর।

আরও পড়ুন-Tunisha Sharma Death: ধারাবাহিকের সেটে আত্মহত্যা, তুনিশার শেষ ইনস্টা পোস্ট দেখে হতবাক নেটপাড়া

কাহানি ঘর ঘর কি, হাতিম সহ বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন এই বর্ষীয়ান অভিনেত্রী। গত ২০ ডিসেম্বর তাঁর শরীরে সুগার লেবেল বেড়ে যাওয়ায় তাঁকে ভর্তি করা হয় চেম্বুরের একটি বেসরকারি হাসপাতালে। সুগার বেড়ে যাওয়ার কারণেই তাঁর হার্টবিট কমতে থাকে। এরপরই তাঁকে স্থানান্তরিত করা হয় আইসিইউ-তে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছিলেন অভিনেত্রী। কিন্তু এর মাঝেই শুক্রবার সকালে কিডনি ফেল হয় তাঁর ও হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন অভিনেত্রী রাজিতা কোচার। গত সেপ্টেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন বর্ষীয়ান এই অভিনেত্রী।

আরও পড়ুন-TV Actress Suicide: শ্যুটিং সেটে আত্মহত্যা, উদ্ধার ২০ বছর বয়সী অভিনেত্রী তুনিশার ঝুলন্ত দেহ

অন্যদিকে, শনিবার প্রয়াত অভিনেত্রী তুনিশা শর্মা। আলি বাবা দাস্তান ই কাবুল ধারাবাহিকে রাজকন্যা মারিয়ামের চরিত্রে অভিনয় করতেন তুনিশা। সেই ধারাবাহিকের সেটেই আত্মহত্যা করলেন অভিনেত্রী। সূত্রের খবর শনিবার শ্যুট করতে সেটে আসেন অভিনেত্রী। মুম্বইয়ে সেই সেটের মেকআপ রুমেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তুনিশা। ফ্যান থেকে ঝুলন্ত তুনিশাকে উদ্ধার করে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে কিন্তু শেষরক্ষা হয়নি। মাত্র ২০ বছর বয়সেই আত্মহ্ত্যা করলেন অভিনেত্রী। সেট থেকেই খবর দেওয়া হয় তাঁর পরিবারকে। হাসপাতালে পৌঁছে মেয়ের মৃত্যুর খবর পায় তুনিশার পরিবার। আলি বাবা ধারাবাহিকের তাঁর সঙ্গে অভিনয় করতেন সিজান খান ও সায়ন্তনী ঘোষ। আকস্মিক এই আত্মহত্যায় হকচকিয়ে যান সকলেই। কেন আত্মহ্ত্যা করলেন অভিনেত্রী, সেই বিষয়ে কিছু জানা যায়নি। ইতমধ্যেই পুলিস তদন্ত শুরু করেছে। জিজ্ঞাসাবাদ করা হয়েছে সেটে উপস্থিত বাকি সকলকেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More