Home> বিনোদন
Advertisement

Tv Actress: মোবাইল হ্যাক করে গোপন ছবি ফাঁস করার হুমকি! আতঙ্কিত জনপ্রিয় অভিনেত্রী...

Tv Actress mobile hacked: সাইবার ক্রাইমের শিকার জনপ্রিয় অভিনেত্রী। ২০১১ সালে বিন্দি সিরিয়াল দিয়ে অভিনয় জগতে যাত্রা শুরু চাঁদনীর। সম্প্রতি তাঁর মোবাইল ও সোশ্যাল মিডিয়া হ্যাক হয়ে যায় ও সেখান থেকেই হুমকি পেতে থাকেন তিনি, এমনটাই অভিযোগ অভিনেত্রীর।

Tv Actress: মোবাইল হ্যাক করে গোপন ছবি ফাঁস করার হুমকি! আতঙ্কিত জনপ্রিয় অভিনেত্রী...
Soumita Mukherjee|Updated: Jan 10, 2024, 04:53 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়া হ্যাক করে হুমকি নতুন কোনও ঘটনা নয়। ডিজিটাল যুগে প্রায়ই এই ধরনের ক্রাইমের কথা উঠে আসে খবরের শিরোনামে। এবার সাইবার ক্রাইমে আতঙ্কিত ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী(Tv Actress) চাঁদনী সাহা। সম্প্রতি অভিনেত্রীর মোবাইল ও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি। হ্যাক হওয়ার পর থেকে অনবরত হুমকি পাচ্ছেন চাঁদনী, এরপরেই বিষয়টি জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

আরও পড়ুন- Ustad Rashid Khan Demise: ‘মৃত্যু তো আসবেই কিন্তু...’ ভ্রাতৃসম রশিদের মৃত্যুতে শোকস্তব্ধ গুলাম আলি খান...

অভিনেত্রী জানান, তার মোবাইল ও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। হ্যাকারের পক্ষ থেকে বিভিন্ন হুমকি এসেছে তাঁর কাছে। যেখানে বলা হচ্ছে, গোপন ছবি ফাঁস করে দেওয়া হবে। চাঁদনির কথায়, ‘ হ্যাকার আমাকে হুমকি দিয়েছে। আমার বিভিন্ন গোপন ছবি পরিচিত মানুষদের কাছে পাঠিয়ে দেবে’। 

ছোটপর্দার পরিচিত মুখ চাঁদনী সাহা। ২০১১ সালে বিন্দি সিরিয়াল দিয়ে অভিনয় জগতে যাত্রা শুরু। এরপর বেশ কিছু সিরিয়ালে মুখ্য চরিত্রে কাজ করেছেন তিনি। বর্তমানে কোনও সিরিয়ালে কাজ করছেন না তিনি। মুখ্য চরিত্রে না হলেও চাঁদনি পার্শ্ব চরিত্রে বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছেন।

পুরো ঘটনায় বেশ আতঙ্কিত অভিনেত্রী। ভক্তদের নিজের অ্যাকাউন্টই বেশি বেশি রিপোর্ট করতে বলেছেন। একইসঙ্গে থানায় এই বিষয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। এর আগেও টলিউডের অনেক তারকার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। এবার সেই তালিকায় যোগ হল চাঁদনীর নাম।

আরও পড়ুন- Ustad Rashid Khan Demise: কর্মভূমি নয়, জন্মভূমির মাটিতেই ঠাঁই উস্তাদ রশিদ খানের...

প্রসঙ্গত, কিছু মাস আগেই ফেক প্রোফাইলের জেরে সমস্যায় পড়েছিলেন আরেক অভিনেত্রী অনিন্দিতা রায়চৌধুরী। অভিনেত্রী জানিয়েছিলেন যে তাঁর নামে তৈরি হয়েছে বেশ কিছু ফেক প্রোফাইল। অভিনেত্রীর নাম ও ছবি চুরি করে একটি প্রোফাইল খোলা হয়েছে, যে প্রোফাইল থেকে টাকা চাওয়া হচ্ছে কখনও বা অশ্লীল মেসেজ পাঠানো হচ্ছে। সেই খবর পেয়েছেন অনিন্দিতা নিজেও। এরপরেই তৎপর হয়ে ওঠেন অনিন্দিতা। তিনি প্রথমেই ফেসবুকের নিজস্ব প্রাইভেসি হেল্পলাইনে যোগাযোগ করেন কিন্তু অভিনেত্রীর অভিযোগ তিনি ওখান থেকে কোনও সাহায্যই পাননি। অবশেষে তিনি যোগাযোগ করেন কলকাতা পুলিস ও সাইবার ক্রাইম সেলের সঙ্গে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সবাইকে তৎপর করতে পোস্ট করেন অভিনেত্রী।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)