Home> বিনোদন
Advertisement

'টুম্পা সোনা'র পর ফের ভাইরাল আরব-অভিষেকের 'স্বপ্নে দেখা রানি'

ইউটিউবে মুক্তি পেয়েছে স্বপ্নে দেখা রানি।

'টুম্পা সোনা'র পর ফের ভাইরাল আরব-অভিষেকের 'স্বপ্নে দেখা রানি'

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল 'টুম্পা সোনা' গানটি। পার্টি থেকে শুরু করে পুজোর প্যান্ডেল সর্বর্ত্রই হিট ছিল এই গান। গানটি লিখেছিলেন আরব। গানটি সুর করেছিলেন অভিষেক দে। টুম্পার সাফল্যের পর ফের একত্রিত হলেন তাঁরা। তৈরি করে ফেলেছেন নতুন গান 'স্বপ্নে দেখা রানি'। 

স্কুলজীবনের প্রেম, অধরা মাধুরীকে কল্পনায় কাছে পাওয়ার ইচ্ছে, প্রেমিকাকে ঘুরতে নিয়ে যাওয়ার জন্য বা ফুচকা ভেলপুরি খাওয়ার জন্য স্যারের মাইনে থেকে টাকা সরানো এই সব নস্টালজিয়ার কথাই সমগ্র গান জুড়ে৷ কিন্তু এত কিছুর পরেও সেই স্বপ্নের রানি কি জীবনে এল নাকি স্বপ্নেই থেকে গেল!তারই উত্তর রয়েছে গানের শেষে। 

আরও পড়ুন: Pori Moni: অনাথ আশ্রমের বাচ্চাদের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করলেন পরীমণি

এই গানের রাজা শুভজিৎ এবং রানি শর্মিষ্ঠা আচার্য। টুম্পা সোনা গানটি লিখেছিলেন আরব ৷ এই গানের কথাও তাঁরই লেখা৷ টুম্পা সোনার টুকরো টুকরো অংশের অনুরণন এই গানে আছে এমনটা বললেও ভুল বলা হয় না ৷ মুম্বইয়ের B3 Entertainment এর পুজোর গান স্বপ্নে দেখা রানি ৷ শঙ্খ ভট্টাচার্য এবং কৌশিকি সেন গেয়েছেন এই গান৷ সুরকার অভিষেক দে। টুম্পা সোনারও কম্পোজার অভিষেক, স্বপ্নে দেখা রানিও তিনিই বানিয়েছেন। টুম্পা সোনার অডিও টিমের নতুন গান স্বপ্নে দেখা রানি৷  ইউটিউবে মুক্তি পেয়েছে এই গান। ইউটিউবে স্বপ্নে দেখা রানি ইতিমধ্যেই দেখে ফেলেছে প্রায় এক লক্ষের বেশি দর্শক। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More