Home> বিনোদন
Advertisement

Jeet Vs Dev: বক্স অফিসে দেব বনাম জিৎ, দুই সুপারস্টারের টক্কর নিয়ে মুখ খুললেন অভিনেতা

টলিউডে অকথিত নিয়ম হয়ে গিয়েছিল যে ইদে মুক্তি পাবে জিতের ছবি ও পুজোয় মুক্তি পাবে দেবের ছবি। সেই নিয়ম কার্যত ভেঙে যায় যখন একসঙ্গে মুক্তি পায় জিত কোয়েলের 'শেষ থেকে শুরু' ও দেব রুক্মিনীর 'কিডন্যাপ'। গত বছর পুজোতেও মুক্তি পেয়েছিল দুই সুপারস্টারের ছবি। 

Jeet Vs Dev: বক্স অফিসে দেব বনাম জিৎ, দুই সুপারস্টারের টক্কর নিয়ে মুখ খুললেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার একইসঙ্গে মুক্তি পেতে চলেছে জিতের(Jeet) ছবি 'রাবণ'(Raavan) ও দেবের(Dev) ছবি 'কিশমিশ'(Kishmish)। বক্স অফিসে(box office) ফের মুখোমুখি দুই সুপারস্টার। টলিউডের এই দুই সুপারস্টার কেন একসঙ্গে ছবি রিলিজ করছেন তা নিয়ে যেমন কেউ কেউ অসন্তুষ্ট, আবার কারোর কারোর মতে, যখন বাংলা ছবি হলে দর্শক টানার চেষ্টা করছে তখন দুই সুপারস্টারের ছবি রিলিজ হওয়া আসলে টলিউডেরই লাভ। 

'দুই পৃথিবী' ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল জিৎ ও দেবকে। সেই ছবি বেশ পছন্দ করেছিল দর্শক। লক্ষ্মীলাভও কম হয়নি সেই ছবির। কিন্তু তারপর এক ছবিতে তাঁদের না দেখা গেলেও টলিউডে অকথিত নিয়ম হয়ে গিয়েছিল যে ইদে মুক্তি পাবে জিতের ছবি ও পুজোয় মুক্তি পাবে দেবের ছবি। সেই নিয়ম কার্যত ভেঙে যায় যখন একসঙ্গে মুক্তি পায় জিত কোয়েলের 'শেষ থেকে শুরু' ও দেব রুক্মিনীর 'কিডন্যাপ'। গত বছর পুজোতেও মুক্তি পেয়েছিল দুই সুপারস্টারের ছবি। আবারও ফের একই চিত্র। তাহলে দেবের সঙ্গে প্রতিযোগিতায় নেমেছেন?

জি ২৪ ঘণ্টার এক্সক্লুসিভ সাক্ষাৎকারে ডেপুটি এডিটর মৌপিয়া নন্দীকে জিৎ জানান যে,'আমি বিগত কয়েকবছর ধরে এটা বহুবার ফেস করেছি। আমি কখনও ব্যক্তিগতভাবে কোন টক্কর মনে করিনা। মিডিয়া এই টার্মগুলো তৈরি করে। আমার কারোর সাথে প্রতিযোগিতা নেই, আমার শুধু নিজের সঙ্গে প্রতিযোগিতা। সবরকমের অডিয়েন্সকে মাথায় রেখে এই ছবি বানিয়েছি। এটা সবার জন্য। আমরা কনফিডেন্ট যে সবার ভালো লাগবে।'

আরও পড়ুন: Prabhat Roy: প্রয়াত প্রভাত রায়ের স্ত্রী, জীবনসঙ্গীকে হারিয়ে শোকস্তব্ধ পরিচালক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More