Home> বিনোদন
Advertisement

Tonushree Chakraborty: কিডনিতে সংক্রমণ, ভর্তি হাসপাতালে, কেমন আছেন তনুশ্রী চক্রবর্তী?

Tonushree Chakraborty: অসুস্থ তনুশ্রী। ভর্তি হাসপাতালে। তবে এর মাঝেই হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমার কাজ। রাজর্ষি দে-র ছবি মায়াতে দেখা যাবে তাঁকে মুখ্য চরিত্রে। শেক্সপিয়ারের ম্যাকবেথ অবলম্বনে তৈরি হচ্ছে মায়া। এই ছবিতে লেডি ম্যাকবেথের অনুকরণে তৈরি চরিত্রে অভিনয় করবেন তনুশ্রী। 

Tonushree Chakraborty: কিডনিতে সংক্রমণ, ভর্তি হাসপাতালে, কেমন আছেন তনুশ্রী চক্রবর্তী?

Tonushree Chakraborty, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত ১৭ সেপ্টেম্বর থেকে  হাসপাতালে ভর্তি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। সোমবার সামনে আসে সেই খবর। মঙ্গলবার তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে অভিনেত্রী ফোনে জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানান যে, ইউরিন ইনফেকশন থেকে পেটের ব্যথায় ভুগছিলেন তিনি। এরপরই তিনি গত ১৭ সেপ্টেম্বর বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। তাঁর কিডনিতে সংক্রমণ হয়েছে। ডাক্তারি ভাষায় যাকে বলা হয় পাইলোনেফ্রাইটিস। তবে আপাতত ব্যথা কমেছে। তবে আজ অর্থাৎ মঙ্গলবারও হাসপাতালেই থাকবেন তিনি। অভিনেত্রীর কথায়, ‘আশা করছি কাল ছাড়বে, আপাতত ঠিকই আছি। ভয়ংকর ব্যথায় জর্জরিত হয়ে গিয়েছিলাম। এখানে ডাক্তাররা খেয়াল রাখছেন, আপাতত ঠিক আছি।’

কী এই পাইলোনেফ্রাইটিস?

পাইলোনেফ্রাইটিস হল মূলত কিডনির সংক্রমণ, ইউরিন থেকে এই ইনফেকশন হওয়ার প্রবণতা থাকে। এই অসুখের মূল লক্ষণ হল, তলপেটে অসহ্য যন্ত্রণা। অনেকসময় এই সংক্রমণের কারণে জ্বরও আসে। রক্তের প্যারামিটার পরিবর্তন হয়ে থাকে এই অসুখে। এই সংক্রমণের কারণে হাসপাতালে ভর্তি হওয়ারই পরামর্শ দেন চিকিৎসকেরা। এই অসুখেই আক্রান্ত হয়েছেন তনুশ্রী।

আরও পড়ুন: Bong Guy Vs Dev-Prosenjit: দেব-প্রসেনজিতকে বাসে ঝোলার চ্যালেঞ্জ বং গাইয়ের! তারপর...

হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমার কাজ। রাজর্ষি দে-র ছবি মায়াতে দেখা যাবে তাঁকে মুখ্য চরিত্রে। শেক্সপিয়ারের ম্যাকবেথ অবলম্বনে তৈরি হচ্ছে মায়া। এই ছবিতে লেডি ম্যাকবেথের অনুকরণে তৈরি চরিত্রে অভিনয় করবেন তনুশ্রী। অঞ্জন দত্তের সঙ্গে একটি ছবি করার কথা শোনা গেছে তাঁর। এছাড়াও টলিউড পেরিয়ে বলিউডে পা রাখছেন নায়িকা, এমনটাই গুঞ্জন। সানি দেওলের সঙ্গে একটি ছবিতে দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন: Raj Chakraborty-Shrikant Mohta: ওয়েব সিরিজ পরিচালনায় রাজ চক্রবর্তী! শ্রীকান্ত মোহতার পোস্ট ঘিরে জল্পনা

কাজের থেকে ছুটি পেলেই নায়িকার পায়ের তলায় সর্ষে। কিছুদিন আগেই কাশ্মীর ঘুরতে গিয়েছিলেন তনুশ্রী চক্রবর্তী। ঘুরতে গিয়ে ঘন ঘন ছবিও পোস্ট করছিলেন নায়িকা। তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল দেখলেই বোঝা যায় যে, ঘুরতে বেশ ভালোবাসেন নায়িকা। কাশ্মীরের আগে দুবাইয়ে ঘুরতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে চুটিয়ে কেনাকাটার গল্পও শেয়ার করেছিলেন আমাদের সঙ্গে। এত ব্যস্ততার মাঝেই অভিনেত্রীর শারীরিক অসুস্থতার খবর। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁর অনুরাগীরা, সোশ্যাল মিডিয়ায় ফুটে উঠেছে সেই চিত্র। মঙ্গলবার তনুশ্রী নিজেই জানালেন যে তিনি আপাতত সুস্থ। আগামীকাল অর্থাৎ বুধবার তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হবে, জানান অভিনেত্রী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More