Home> বিনোদন
Advertisement

Bhai Phota 2022 : ভাইফোঁটা দিলেন ইন্দ্রাণী, চৈতি, কৌশানিরা

'ভাইয়ের কপালে দিলাম ফোঁটা, যমের দুয়ারে পড়ল কাঁটা, যমুনা দেয় যমকে ফোঁটা, আমি দিলাম আমার ভাইকে ফোঁটা।' তিনবার এই মন্ত্র উচ্চারণেই আজ বাঙালির ঘরে ঘরে অনুষ্ঠিত হচ্ছে ভাইফোঁটা। আম আদমি থেকে সেলেব, সকলেই ভাইফোঁটা পালন করছেন। ভাইফোঁটা দিয়েছেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার, কৌশানি মুখোপাধ্যায়, চৈতি ঘোষাল, এনা সাহা সহ আরও অনেকেই।

Bhai Phota 2022 : ভাইফোঁটা দিলেন ইন্দ্রাণী, চৈতি, কৌশানিরা

Bhai Phota 2022, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'ভাইয়ের কপালে দিলাম ফোঁটা, যমের দুয়ারে পড়ল কাঁটা, যমুনা দেয় যমকে ফোঁটা, আমি দিলাম আমার ভাইকে ফোঁটা।' তিনবার এই মন্ত্র উচ্চারণেই আজ বাঙালির ঘরে ঘরে অনুষ্ঠিত হচ্ছে ভাইফোঁটা। আম আদমি থেকে সেলেব, সকলেই ভাইফোঁটা পালন করছেন। ভাইফোঁটা দিয়েছেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার, কৌশানি মুখোপাধ্যায়, চৈতি ঘোষাল, এনা সাহা সহ আরও অনেকেই।

এদিন তারকাদের বাড়ির ভাইফোঁটায় পৌঁছে গিয়েছিল Zee ২৪ ঘণ্টার ক্যামেরা। ভাই দেবাশিস ও সমীরকে ভাইফোঁটা দিলেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। ভাইদের জন্য নিজের হাতে মিষ্টির প্লেট সাজান ইন্দ্রাণী। অভিনেত্রী জানান, ভাইফোঁটায় তিনি অনেক উপহার পেয়েছেন। ইন্দ্রাণী হালদারের কথায়, ভাইফোঁটার দিন তাঁর ছোটবেলার কথা ভীষণ মনে পড়ে। এই বয়সে তাঁর মামাও মামাদের ডেকে ভাইফোঁটা পালন করছেন বলে জানান অভিনেত্রী।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

ভাইফোঁটা উদযাপন করেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। ধান, দূর্বা, দই, বিভিন্ন মিষ্টি সাজিয়ে বসে দাদাদের ভাইফোঁটা দিতে দেখা যায় অভিনেত্রীকে। ফোঁটা দেওয়ার পর দাদার পায়ে হাত দিয়ে প্রণাম করতেও দেখা যায় কৌশানিকে। তাঁর কথায়, ছোট থেকেই তিনি যৌথ পরিবারে বড় হয়েছেন, তাই তিনি ছোটবেলার সেই হইহই করে ভাইফোঁটাকে ভীষণভাবেই মিস করেন। কৌশানির দাদা জানান, ভাইফোঁটার পর এই বিশেষ দিনে তাঁরা একসঙ্গে লাঞ্চ এবং ডিনার করেন।

এদিন নিজের বাড়িতে পথশিশুদের ভাইফোঁটা দেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। ভাইফোঁটা দেওয়ার পর তাঁদের জন্য খাওয়াদাওয়া এবং উপহারের ব্যবস্থাও করেছিলেন দিতিপ্রিয়া।

এদিন ভাইফোঁটা সেলিব্রেট করেন অভিনেত্রী চৈতী ঘোষাল। এদিন লালপাড় সাদা শাড়িতে সুন্দর করে সেজে ভাইফোঁটা দিতে বসেন চৈতী ঘোষাল। ভাইফোঁটার পর চলল একে অপরকে উপহার দেওয়ার পালা।

এদিন ফোঁটা দিতে দেখা যায় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে হৈমন্তী শুক্লা, কোয়েল মল্লিক, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, অঙ্কুশ সহ সব তারকাকেই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

Read More