Home> বিনোদন
Advertisement

Parambrata Chatterjee Marriage: আজই বিয়ের পিঁড়িতে পরমব্রত-পিয়া ! গুঞ্জনই সত্যি হল?

ব্যস্ততম এই অভিনেতার ব্যক্তিগত জীবন বরাবরই চর্চায় থেকেছে। পরমব্রতও কখনও তাঁর সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। তবে পিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে কোনও কথা বলেননি। বরং এড়িয়েই গিয়েছেন। 

Parambrata Chatterjee Marriage: আজই বিয়ের পিঁড়িতে পরমব্রত-পিয়া ! গুঞ্জনই সত্যি হল?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শেষ পর্যন্ত গুঞ্জনই সত্যি হতে চলেছে। বিয়ে করছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও সমাজকর্মী পিয়া চক্রবর্তী। অনুপম রায় ও তাঁর স্ত্রী পিয়া চক্রবর্তী বিচ্ছেদ ঘোষণা করার পরেই তৃতীয় ব্যক্তি হিসাবে উঠে আসে পরমব্রত চট্টোপাধ্যায়ের নাম। শোনা যায় যে পিয়া ও পরমব্রতর ঘনিষ্ঠতার কারণেই নাকি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন অনুপম-পিয়া। পরম-পিয়ার বিয়ের খবরও শোনা গিয়েছে বেশ কয়েকবার। অবশেষে জানা গেল, ২৭ নভেম্বরই বিয়ে করছেন পরমব্রত চট্টাপাধ্যায় এবং পিয়া চক্রবর্তী।

আরও পড়ুন, Noble: অন্যের বউকে কিডন্যাপ করে বিয়ের দাবি! রিহ্যাবে পাঠানো হল নোবেলকে...

সোমবারই বিয়ে করবেন অভিনেতা। বিয়ের পর আনুষ্ঠানিক ঘোষণা করবেন তাঁরা। তবে বিয়েতে নাকি টলি ইন্ডাস্ট্রির কেউ থাকবেন না। পরমব্রত ও পিয়ার পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরাই বিয়েতে উপস্থিত থাকবেন। করোনার সময়েই ভেঙে গিয়েছিল পরমব্রত ও তাঁর দীর্ঘদিনের বান্ধবী ইকার সম্পর্ক। দেশে বিদেশে একসঙ্গে থাকতেনও তাঁরা। তবে কিছু বছর আগে সেই সম্পর্কেও ভাঙন ধরে। তারপর থেকেই বিভিন্ন জনের সঙ্গে নাম জড়িয়ে অভিনেতার। অন্যদিকে একের পর এক কাজ করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। 

তবে ব্যস্ততম এই অভিনেতার ব্যক্তিগত জীবন বরাবরই চর্চায় থেকেছে। পরমব্রতও কখনও তাঁর সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। তবে পিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে কোনও কথা বলেননি। বরং এড়িয়েই গিয়েছেন। ২০২১-এ বিয়ে ভাঙে অনুপম-পিয়ার। সে সময় সবাই পরমব্রতর দিকেই আঙুল তুলেছিল। যদিও অভিনেতা বারবার বলেছেন,  তাঁরা শুধুই খুব ভাল বন্ধু। এমনকী ইন্ডাস্ট্রির অন্দরেও কম ফিসফিসানি হয়নি।

তবে বেশ কিছুদিন ধরেই জানা যাচ্ছিল প্রেম করছেন যুগলে। লন্ডনে পরমের শ্যুটিংয়েও নাকি গিয়েছিলেন পিয়া। পিয়ার বাড়ির লোকের সঙ্গেও বেশ ভালই সম্পর্ক পরমব্রতর। পরমব্রতর নিয়মিত যাতায়াত রয়েছে পিয়ার বাড়িতে। ২৭ তারিখ খুব এলাহি না হলেও ঘরোয়া আয়োজনে ঘনিষ্ঠদের উপস্থিতিতে চারহাত এক হবে বলে শোনা যাচ্ছে। 

আরও পড়ুন, Nikita Gandhi: নিকিতার অনুষ্ঠানে এসে পদপিষ্ট হয়ে মৃত ৪ আহত ৬০, ‘মর্মাহত-বিধ্বস্ত’ গায়িকা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More