Home> বিনোদন
Advertisement

Rachna Banerjee: রচনায় মুগ্ধ রাহুল! বাংলার 'দিদি নম্বর ওয়ান'-এর সঙ্গে তুললেন সেলফি...

Rachna Banerjee-Rahul Gandhi: সংসদের বিশেষ অধিবেশন যোগ দিতেই দিল্লিতে রচনা বন্দ্যোপাধ্যায়। রচনা জানান, সংসদ ভবনে নিজের ছবি তুলতে ব্যস্ত ছিলেন তিনি। হঠাৎ করেই সামনে হাজির রাহুল গান্ধী। বিরোধীদলীয় নেতা সামনে এসে রচনার হাত থেকে ফোন নিয়ে নিজেই সেলফি তুললেন অভিনেত্রীর সঙ্গে!

Rachna Banerjee: রচনায় মুগ্ধ রাহুল! বাংলার 'দিদি নম্বর ওয়ান'-এর সঙ্গে তুললেন সেলফি...
Updated: Jun 28, 2024, 04:44 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রথমবারের মতো সংসদের পদে নাম লেখালেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। এবার লোকসভা ভোটে হুগলি থেকে জিতে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন অভিনেত্রী। আর প্রথমবারের মতো সংসদে যেতেই দারুণ এক অভিজ্ঞতার মুখোমুখি হলেন রচনা। আর সেই মিষ্টি অভিজ্ঞতা শেয়ার করলেন ভক্তদের সঙ্গে।

সংসদের বিশেষ অধিবেশন যোগ দিতেই দিল্লিতে বাঙালি নায়িকা। রচনা জানান, সংসদ ভবনে নিজের ছবি তুলতে ব্যস্ত ছিলেন তিনি। হঠাৎ করেই সামনে হাজির রাহুল গান্ধী। বিরোধীদলীয় নেতা সামনে এসে রচনার হাত থেকে ফোন নিয়ে নিজেই সেলফি তুললেন অভিনেত্রীর সঙ্গে!

লোকসভার বিরোধীদলীয় নেতা হিসেবে যাত্রা শুরু করেছেন রাহুল। তাঁর আচরণে মুগ্ধ রচনা। লোকসভা অধিবেশনের তৃতীয় দিন রাহুল গান্ধীর সঙ্গে সেলফি পোস্ট করেন অভিনেত্রী। জানান, সংসদের ভেতরে নিজের একটি ছবি তুলছিলেন তিনি। রাহুল এগিয়ে এসে বললেন, 'আমি তোমার ছবি তুলে দিচ্ছি।'

fallbacks

আরও পড়ুন:Hina Khan diagnosed with Cancer: স্তন ক্যানসারে আক্রান্ত হিনা খান, অভিনেত্রী নিজেই জানালেন দুঃসংবাদ...

অবশ্য ব্যক্তিগত স্তরে রাহুল গান্ধীকে চেনেন না রচনা। তবে প্রথম সাক্ষাতে তাকে ভীষণ মাটির মানুষ বলে মনে হয়েছে তৃণমূল সংসদ সদস্যের। তবে সংসদ ভবনে জমিয়ে ফটোসেশন চললেও কাজ নিয়ে কোনো রকম সমঝোতা নয় বলেই জানালেন রচনা। অভিনেত্রী বলেন, ‘শুধু ছবি তুললে হবে না। কাজটা করতে হবে। সংসদে কথা বলতে হবে। যাতে হুগলির সমস্যার সমাধান হয়। সাহায্য কতটা পাব, জানি না! কিন্তু আওয়াজ তুলতে হবে।’

প্রসঙ্গত, পার্লামেন্টের প্রথম অধিবেশনের দিন বাংলার বাকি সাংসদদের সঙ্গে দেখা যায় রচনাকে। উপস্থিত ছিলেন তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়, সুদীপ বন্দ্যোপাধ্যায়, মহুয়া মৈত্রর মত হেভিওয়েট সাংসদেরা।

বুধবার অষ্টদশ লোকসভা অধিবেশনের তৃতীয় দিন ছিল। এদিন ধ্বনি ভোটে দ্বিতীয়বারের জন্য স্পিকার নির্বাচিত ওম বিড়লা। রাজস্থানের কোটা থেকে নির্বাচিত ওম বিড়লা বিজেপির সাংসদ। ২০১৪ সাল থেকে কোটার সাংসদ তিনি। গতবারও তিনি-ই ছিলেন লোকসভার স্পিকার। এবারও স্পিকার পদের জন্য তাঁর নাম মনোনীত করে এনডিএ। কিন্তু স্পিকার পদ নিয়ে সরকারপক্ষ আর বিরোধী এবার ঐকমত্যে পৌঁছতে পারেনি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)