Home> বিনোদন
Advertisement

বাতিল সব অনুষ্ঠান, জন্মদিনে 'জয় সিয়া রাম' গাইল ছোট্ট আরাধ্যা

শেয়ার করা হয় ভিডিয়ো

বাতিল সব অনুষ্ঠান, জন্মদিনে 'জয় সিয়া রাম' গাইল ছোট্ট আরাধ্যা

নিজস্ব প্রতিবেদন : ​সোমবার আরাধ্যা বচ্চনের জন্মদিন। এবার ৯-এ পড়ল আরাধ্যা। মেয়ের জন্মদিনে এ বছরে কোনও সেলিব্রেশন হবে না বলে আগেই জানিয়েছিলেন অভিষেক বচ্চন। সেই অনুযায়ী, বচ্চন পরিবারের মেয়ের জন্মদিন এবার একেবারেই সাদাসিধেভাবে পালন করা হবে বলে খবর।

আরও পড়ুন : দীপাবলিতে নেই পরিবার সঙ্গে, অজয় দেবগণ, যুগকে দেখে মন খারাপ কাজল-নাইশার

আরাধ্যার জন্মদিনে নাতনির ছবি কোলাজ করে নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন অমিতাভ বচ্চন।  নাতনিকে ভালবাসা জানিয়ে ছবি পোস্ট করেন তিনি। যেখানে জন্মের পর থেকে আরাধ্যার প্রত্যেক বছরের ছবি কোলাজ করা হয়েছে। পাশাপাশি আরাধ্যা যাতে আরও বেশি ভালবাসা পেয়ে বড় হয়ে উঠতে পারে, সেই আশাও প্রকাশ করেন বিগ বি।

দেখুন...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

জন্মদিনে আরাধ্যার গান শেয়ার করা হল একটি ফ্যান পেজের তরফে। যেখানে ঐশ্বর্য-কন্যাকে 'জয় সিয়া রাম' গাইতে শোনা যাচ্ছে। আরাধ্যার দলায় দীপাবলির গান বলেই ট্যুইট করা হয়।

দেখুন...

 

চলতি বছর শ্বেতা বচ্চন নন্দার শাশুড়ি মারা গিয়েছেন। পরিবারের একজনের বিদায়ে কীভাবে মেয়ের জন্মদিনের অনুষ্ঠানে সেলিব্রেশন হতে পারে বলে মন্তব্য করেন অভিষেক।

অন্যদিকে ঋষি কাপুরের মৃত্যুর জেরে এ বছর কোনও দীপাবলি পার্টির আয়োজন করা হবে না বলে আগেই জানিয়েছিলেন অমিতাভ বচ্চন। ফলে অন্যবারের মতো এ বছর বচ্চন বাড়িতে দীপাবলির জৌলুস দেখা যাবে না বলে স্পষ্ট জানানো হয়েছিল বিগ বি-র তরফে। সবকিছু মিলিয়ে দীপাবলিতে এ বছর যেন জৌলুসবিহীন বচ্চনদের বাংলো।

Read More