Home> বিনোদন
Advertisement

Taylor Swift's Cat: বিশ্বের অন্যতম ধনী পোষ্য অলিভিয়া! বিড়ালের সম্পত্তির পরিমাণ জানলে ভিরমি খাবেন

Taylor Swift's Cat Is Among World's Richest Pets: টেলর সুইফটের নাম জানে না, এমন পপ সংগীত প্রেমী পাওয়া যাবে না। তবে টেলরের জনপ্রিয়তার সঙ্গেই পাল্লা দিতে পারে তার পোষ্য বিড়াল অলিভিয়া বেনসনও। চারপেয়ের সম্পত্তির পরিমাণ যা, তা এই গ্রহের জীবিত বহু মানুষেরও ভাবনারও বাইরে।

Taylor Swift's Cat: বিশ্বের অন্যতম ধনী পোষ্য অলিভিয়া! বিড়ালের সম্পত্তির পরিমাণ জানলে ভিরমি খাবেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যাঁরা পপ সংগীত শুনতে ভালোবাসেন, তাঁদের কাছে টেলর সুইফটের (Taylor Swift) আর কোনও পরিচয় দেওয়ার প্রয়োজন নেই। ৩৩ বছরের মার্কিনি গায়িকা সারা বিশ্বে জনপ্রিয়। 'শেক ইট অফ' (Shake It Off) গায়িকার পোষ্য বিড়ালটি এবার খবরে। কারণ ছোট্ট মিষ্টি চারপেয়ের সম্পত্তির পরিমাণ মাথা ঘুরিয়ে দেবে। টেলরের বিড়ালের নাম অলিভিয়া বেনসন (Olivia Benson)। অলিভিয়া গান গাইতে পারলে, অবশ্যই টেলরকে গেয়ে শোনাত 'লুক হোয়াট ইউ মেড মি ডু' (Look What You Made Me Do)। রোলিং স্টোনের রিপোর্ট বলছে অলিভিয়া এখন বিশ্বের ধনীতম পোষ্যদের তালিকায় তিনে। তার মোট সম্পত্তির পরিমাণ ৯৭ মিলিয়ন ডলার (ভারতীয় মুদ্রায় ৮০০ কোটি টাকা)। হ্যাঁ, ঠিকই পড়েছেন আপনি, ৮০০ কোটি টাকা।

আরও পড়ুন: Urfi Javed: 'ধিঙ্গি মেয়ের নাঙ্গা নাচ চলবে না', গেরুয়া তোপের মুখেও উদ্দাম 'মেয়েগিরি' উর্ফির!

fallbacks

ফোর্বস স্টাইল লিস্ট তৈরি হয়েছে 'অল অ্যাবাউট ক্যাটস' সংস্থার তথ্য নিয়ে। তারা ইনস্টাগ্রাম তথ্য থেকেই এই পরিসংখ্যান বানিয়েছে। অলিভিয়া সোশ্যাল মিডিয়ায় দারুণ প্রভাব বিস্তার করেছে। সম্পত্তির বিচারে বিশ্বের জনপ্রিয়তম নালা ক্যাটই এগিয়ে থাকবে। সিয়ামিজ ও ট্যাবি মিক্স প্রজাতির এই বিড়ালের মোট সম্পত্তির পরিমাণ ১০০ মিলিয়ন ডলার। স্কটিশ ফোল্ড প্রজাতির অলিভিয়া তার পরেই। যদিও অলিভিয়ার কোনও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নেই। তাও তার জনপ্রিয়তা অন্য় মাত্রায়। কারণ টেলর অলিভিয়াকে নিয়েই বিভিন্ন দেশে ট্যুর করেন। এমনকী একাধিক মিউজিক ভিডিয়োতে তাকে পাওয়া গিয়েছ দেখতে। এখানেই শেষ নয় বড় বাজেটের বিজ্ঞাপনেও অলিভিয়া ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেছে। ২০২০ সালে টেলর ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন অলিভিয়ার। বিড়ালটি পা ছড়িয়ে বসেছিল কাউচে। সেই ছবি দুই মিলিয়ন লাইক পেয়েছিল। অলিভিয়া এভাবেই পোষ্যপ্রেমীদের মন জয় করে নিতে শুরু করে। অলিভিয়ার সঙ্গে পপ সেনসেশন সেলেনা গোমেজেরও ছবি রয়েছে। টেলর সারা বিশ্বে ট্যুর করে বছরে প্রায় ১৫০ মিলিয়ন ডলার অর্জন করেন। অলিভিয়াও টেলরের ছোঁওয়ায় আজ টাকার গদিতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

Read More