Home> বিনোদন
Advertisement

Bhotbhoti: ‘ক্ষমতার অপব্যবহারের শিকার!’ ক্ষোভে ফেটে পড়লেন তথাগত-দেবলীনা-বিবৃতি

Bhotbhoti: পরিচালক তথাগত মুখোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘অ্যাডভান্স বুকিং শুরু হয়ে গেছে সবকটা সিনেমার। এখনও অবধি কলকাতায় ভটভটি পেয়েছে মাত্র ৯ টা হল, এবং ১ টা করে শো। ভটভটি শোয়ের অভাবে ধুঁকছে। আপনারা যারা ভটভটি দেখার অপেক্ষা করছিলেন জানি না তারা কিভাবে ভটভটি দেখবেন, কারন অজানা কারনে হল মালিকরা ভটভটির শো দিচ্ছেন না অথবা শেষ মূহুর্তে ১টা করে শো দিচ্ছেন। প্রমানিত বাংলা সিনেমা গুনগত মানের বিচারে, দর্শকদের চাহিদার ওপর নির্ভর করে কলকাতার হলে শো পায় না।...'

Bhotbhoti: ‘ক্ষমতার অপব্যবহারের শিকার!’ ক্ষোভে ফেটে পড়লেন তথাগত-দেবলীনা-বিবৃতি

Bhotbhoti, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলার সিনেমাহলে জায়গা পাচ্ছে না বাংলা ছবি। সেই নিয়ে বারবারই প্রতিবাদে সরব হন বাংলা ছবির পরিচালক থেকে শুরু করে অভিনেতারা। কখনও বেশি সংখ্যক শো না পাওয়া, কখনও আবার নন্দনে জায়গা না পাওয়ার জন্য সরব হতে দেখা গেছে স্বস্তিকা মুখোপাধ্যায়, অনীক দত্ত থেকে শুরু করে রুদ্রনীল ঘোষ, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায় সহ আরও অনেককে। এবার তাঁর ছবি ‘ভটভটি’ নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন পরিচালক তথাগত মুখোপাধ্যায় ও অভিনেত্রী দেবলীনা দত্ত। কলকাতায় মাত্র ৯ টি হলে একটি করে শো পেয়েছে এই ছবি। এমনকী তাঁদের মাল্টিপ্লেক্স পার্টনারও তাঁদের ছবির জন্য বরাদ্দ করেছে মাত্র দুটি হলে একটি করে শো। কেন এই সিদ্ধান্ত নিয়েছে ডিস্ট্রিবিউটাররা, তা নিয়েই সরব ভটিভটির পরিচালক।

আরও পড়ুন: WATCHO OTT: সেরা কোরিয়ান সিরিজ দেখতে চোখ রাখতেই হবে ‘ওয়াচও’ প্ল্যাটফর্মে

পরিচালক তথাগত মুখোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘অ্যাডভান্স বুকিং শুরু হয়ে গেছে সবকটা সিনেমার। এখনও অবধি কলকাতায় ভটভটি পেয়েছে মাত্র ৯ টা হল, এবং ১ টা করে শো। ভটভটি শোয়ের অভাবে ধুঁকছে। আপনারা যারা ভটভটি দেখার অপেক্ষা করছিলেন জানি না তারা কিভাবে ভটভটি দেখবেন, কারন অজানা কারনে হল মালিকরা ভটভটির শো দিচ্ছেন না অথবা শেষ মূহুর্তে ১টা করে শো দিচ্ছেন। প্রমানিত বাংলা সিনেমা গুনগত মানের বিচারে, দর্শকদের চাহিদার ওপর নির্ভর করে কলকাতার হলে শো পায় না। কাল আরো বেশি করে বোঝা যাবে কিসের ওপর কলকাতার হলে শো পাওয়া নির্ধারন হয়! ক্ষমতার জোরে যারা বাংলা সিনেমাকে বারবার হারিয়ে দেয় তারা এবার পাছার কাপড় সামলাক।‘ তথাগতর পোস্টটি শেয়ার সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন দেবলীনা দত্ত, ঋষভ বসু ও বিবৃতি চট্টোপাধ্যায়।

আরও পড়ুন: Salman Khan: অব তক ৫৬! সলমানের চাবুক চেহারায় আগুন নেটপাড়ায়...

জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘কেন শো পায়নি সেই কারণ অজানা। সবথেকে বড় সমস্যা আমাদের মাল্টিপ্লেক্স পার্টনার আইনক্স অথচ অ্যাডভান্স বুকিংয়ে ওরা একটা শো দিয়েছিল, এখন দুটো শো দিয়েছে। যেখানে পিভিআর চার জায়গায় একটা করে শো অর্থাৎ টোটাল চারটে শো দিয়েছে, কার্নিভাল দিয়েছে পাঁচটি শো, আইনক্স আমাদের মাল্টিপ্লেক্স পার্টনার হওয়া সত্ত্বেও দিয়েছে একটা শো। অন্য দুটো বাংলা সিনেমার কোথাও চারটে কোথাও পাঁচটা শো। আমাদের সাউথ সিটিতে একটা আর আইনক্স সিটি সেন্টারে একটা শো দিয়েছে। অথচ তাঁদের স্ক্রিনে ক্রমাগত আমাদের বিজ্ঞাপন চলছে। এটা কেন তাঁর উত্তর দেওয়ার দায় ডিস্ট্রিবিউটর পঙ্কজ লাডিয়ার, কিন্তু সে ফোন ধরছে না, কোনও যোগাযোগ করা যাচ্ছে না’। জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকেও তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোনে নিরুত্তরই থেকেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More