Home> বিনোদন
Advertisement

Taslima Nasrin: লেখাপড়া ভুলে রাতের পর রাত নেশায় বুঁদ তসলিমা নাসরিন...

Taslima Nasrin: লেখাপড়া ভুলে নয়া নেশায় বুঁদ তসলিমা নাসরিন। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন সেই বিপত্তির কথা। তবে এবার তা থেকে বেরিয়ে লেখাপড়াতে মন দিতে বদ্ধপরিকর লেখিকা। 

Taslima Nasrin: লেখাপড়া ভুলে রাতের পর রাত নেশায় বুঁদ তসলিমা নাসরিন...

Taslima Nasrin, Web Series, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নানা বিষয়ে নিজের বক্তব্য সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন সাহিত্যিক তসলিমা নাসরিন। শুধু তাঁর মতামতই নয়, মাঝে মাঝে তাঁর প্রাত্যহিক জীবনের কথা তাঁর লেখাপত্তরের কথাও উঠে আসে তাঁর পোস্টে। সোমবার সকালে তসলিমা শেয়ার করলেন তাঁর জীবনের নতুন বিপত্তির কথা। রাতের ঘুম উড়েছে লেখিকার। তবে এবার তিনি পণ করছেন যে, এই নেশা থেকে তিনি বেরিয়ে আসবেন। অপারেশনের পর তিনি আগের চেয়ে বেশি শয্যাশায়ী হয়েই জড়িয়ে পড়েছেন এই চক্রে। কী কারণে অস্থির সাহিত্যিক?

আরও পড়ুন- Subhashree-Raj: রাজের সঙ্গে ডিনার ডেটে শুভশ্রী, রেস্তরাঁর টেবিলে অপেক্ষায় অন্য কেউ...

লেখিকা সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘আমি দেড়/দু'ঘণ্টার মুভি দেখতে পছন্দ করি। সিরিজ দেখতে একেবারেই পছন্দ করি না, করি না কারণ এই সিরিজ জিনিসটা জীবনের অনেকটা সময় স্রেফ গিলে ফেলে। এক সিরিজ-পাগল মেয়ে কয়েক বছর ধরে সিরিজ দেখার জন্য আমার 'মগজধোলাই' করার চেষ্টা করছে । আমি তো রাজি নই। তো, দু'মাস আগে এক হাসপাতালের অপারেশান থিয়েটারে আমার একটি ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে যাওয়ার পর মেয়েটি উঠে পড়ে লেগেছে আমাকে সিরিজে আসক্ত করার জন্য। এই ভেবেই লেগেছে যে আমার লম্ফঝম্ফ একেবারেই কমে গেছে , আমি এখন আগের চেয়ে বেশি শয্যাশায়ী, এখন সিরিজ দেখতে শুরু করলে দুর্ঘটনা নিয়ে দুশ্চিন্তা কম করবো, দুশ্চিন্তা কম করলে আমার শরীর স্বাস্থ্য ভালো থাকবে। দুশ্চিন্তা হয়তো কম করছি, কিন্তু সিরিজ আমি গ্যাপ দিয়ে দিয়ে দেখতে পারি না। নাগারে দেখে শেষ করেই তবে উঠি। এতে আমার নির্ঘুম রাত কাটছে। আমার রাত জাগার খবর পেয়ে সিরিজ-পাগল মেয়ে আবার আমাকে ঘুমোবার উপদেশ দিচ্ছে। তার উপদেশে কাজ হচ্ছে না। এর মধ্যে দেখা হয়েছে দ্য হান্ড্রেড, দেখছি লস্ট। আমার তো আবার সায়েন্স ফিকশান ছাড়া চলে না। চাইছি হাতে যে সিরিজটি আছে, সেটি শেষ হলেই আর সিরিজ নিয়ে বসব না। লেখাপড়ায় মন দেব।’

আরও পড়ুন- Salman Khan: লুঙ্গির ভেতর হাত ঢুকিয়ে নাচ! সলমানের ছবি বয়কটের ডাক প্রাক্তন ক্রিকেটারের...

সারা বিশ্বজুড়ে বিনোদন জগত জুড়ে রাজ করছে ওয়েব সিরিজ। হলিউড থেকে বলিউড এমনকী টলিউডেও এখন ওয়েব সিরিজের রাজত্ব। একই সঙ্গে মুক্তিপ্রাপ্ত একের পর এক ওয়েব সিরিজ রীতিমতো নেশার মতো, যেখানে আপনি চাইলেও অনেক সময় ছেড়ে উঠতে পারবেন না, এতটাই টানটান চিত্রনাট্য। এবার সেই ওয়েব সিরিজের জালে জড়িয়েছেন তসলিমাও। কমেন্ট বক্সে কেউ তাঁকে ডাক্তারের সঙ্গে পরামর্শ করে ঘুমের ওষুধ খেতে বলেছেন, কেউ আবার আত্মজীবনী লেখার পরামর্শ দিয়েছেন। তবে অনেকেই লেখিকাকে আরও বেশ কিছু ওয়েব সিরিজ দেখার পরামর্শও দিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More