Home> বিনোদন
Advertisement

তনুশ্রী দত্ত, রাম রহিমের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ রাখির, দেখুন

পাঁচকুলার ঘটনার পর এবার বিস্ফোরক অভিযোগ করেন টেলিভিশনের 'ড্রামা কুইন'। 

তনুশ্রী দত্ত, রাম রহিমের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ রাখির, দেখুন

নিজস্ব প্রতিবেদন : পাঁচকুলার দেবি লাল স্টেডিয়ামে কুস্তি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। আর সেখানেই ঘটে অঘটন। গ্রেট খালি আয়োজিত সেই কুস্তি প্রতিযোগিতায় রাখি সাওয়ান্তকে তুলে আছাড় মারেন এক মহিলা কুস্তিগীর।  আহত অবস্থায় সেখান থেকে সরিয়ে নিয়ে চিকিত্সা করানো হয় রাখির। পাঁচকুলার ওই ঘটনার পর এবার বিস্ফোরক অভিযোগ করেন টেলিভিশনের 'ড্রামা কুইন'। 

আরও পড়ুন : নাচের মধ্যেই রাখি সাওয়ান্তকে তুলে আছাড়, ভাইরাল ভিডিও
রাখির অভিযোগ, ভারতের অন্যতম জনপ্রিয় এবং প্রতিষ্ঠিত নৃত্যশিল্পী  তিনি। কিন্তু, তাঁর শিল্পকলাকে নষ্ট করে দিতেই ওইভাবে কুস্তির রিং-এর মধ্যে তুলে আছাড় মারা হয় তাঁকে।  তিনি ঈশ্বরের কৃপায় তিনি আপাতত ভাল আছেন। তাঁর কোনও ক্ষতি হয়নি। কিন্তু, এর পিছনে কে বা কারা জড়িত রয়েছে, তা পঞ্জাব পুলিসকে তদন্ত করে দেখার অনুরোধ জানান রাখি। 

দেখুন সেই ভিডিও...


পাশাপাশি রাখি আরও অভিযোগ করেন, তাঁকে এভাবে আহত করার পিছনে ডেরা সচ্চা সওদা প্রধান গুরমিত রাম রহিম সিং এবং হানিপ্রীত ইনসানের হাত থাকতে পারে। তাঁদের বিরুদ্ধে মুখ খোলতেই গুরমিত এই ছক কষতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেন রাখি। পাশাপাশি এই ঘটনায় অভিনেত্রী তনুশ্রী দত্তের মদত থাকতে পারে বলেও অভিযোগ করেন রাখি। 

আরও পড়ুন : নাচের মধ্যেই রাখি সাওয়ান্তকে তুলে আছাড়, ভাইরাল ভিডিও
তিনি বলেন, নানা পাঠেকর বিতর্কে তিনি যেভাবে তনুশ্রী দত্তের বিরুদ্ধে বিরুদ্ধে মুখ খুলেছেন, সেই প্রতিশোধ নেওয়ার জন্যই বলিউড অভিনেত্রী ওই কীর্তি করতে পারেন বলেও সরব হন রাখি। তবে এ বিষয়ে এখনও তাঁর কাছে কোনও উপযুক্ত তথ্য প্রমাণ নেই। সেই কারণে পুলিসের হস্তক্ষেপ চেয়েছেন তিনি। পুলিস যাতে অপরাধীদের খুঁজে বের করে তাদের শাস্তির ব্যবস্থা করে, সেই আশাই প্রকাশ করেন রাখি সাওয়ান্ত। 

আরও পড়ুন : সলমনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ জনপ্রিয় অভিনেতা করণবীরের স্ত্রীর?
প্রসঙ্গত নানা পাঠেকর বিতর্কে তনুশ্রী দত্তকে অশ্লীলভাবে কটাক্ষ করেছেন রাখি সাওয়ান্ত। সম্প্রতি এমনই অভিযোগ করেন বাঙালি অভিনেত্রী। পাশাপাশি রাখিকে নিচু মানসিকতার অভদ্র মহিলা বলেও পাল্টা আক্রমণ করেন তনুশ্রী। 

Read More