Home> বিনোদন
Advertisement

একদিকে সারা অন্যদিকে তৈমুর, সইফের কোলে দুই প্রজন্ম ভাইরাল

পাপারাজ্জির নজরে স্টার কিডরা সবসময়ই উঠে আসেন। বলিউডে না এসেও তাই মিডিয়ার দৌলতে তারকা হয়ে উঠেছেন অনেক স্টার কিড। বিশেষ করে তৈমুর, সুহানা, সারা আলি খান এই মুহূর্তে জনপ্রিয়তার শিখরে রয়েছেন। সোশ্যাল সাইটেও এদের ফ্যান ফলোয়িং-এর সংখ্যা নেহাত কম নয়।

একদিকে সারা অন্যদিকে তৈমুর, সইফের কোলে দুই প্রজন্ম ভাইরাল

নিজস্ব প্রতিবেদন : পাপারাজ্জির নজরে স্টার কিডরা সবসময়ই উঠে আসেন। বলিউডে না এসেও তাই মিডিয়ার দৌলতে তারকা হয়ে উঠেছেন অনেক স্টার কিড। বিশেষ করে তৈমুর, সুহানা, সারা আলি খান এই মুহূর্তে জনপ্রিয়তার শিখরে রয়েছেন। সোশ্যাল সাইটেও এদের ফ্যান ফলোয়িং-এর সংখ্যা নেহাত কম নয়।

কিছুদিন আগে একটি ছবি ভাইরাল হয় যেখানে দেখা যায় তৈমুরের কপালে স্নেহের চুম্বন দিচ্ছেন সইফ। আর সম্প্রতি, ঠিক একই পোজে বাবার সঙ্গে সইফ কন্যা সারা ছোটবেলার একটি ছবি সোশ্যাল সাইটে উঠে আসে। আর এরপরই নেটিজেনরা দুই প্রজন্মের ছবি দুটি পাশাপাশি রেখে তুলনা জুড়ে দেন। যার একটি ২০১৭-তে তোলা , অন্যটি ১৯৯৩ সালের। প্রায় ২৫ বছরের ব্যবধান। নিমেষে ভাইরাল হয় সেটি। দুটি ছবিতেই সন্তানের কপালে স্নেহের চুম্বন একেঁ দিচ্ছেন সইফ। 

 

fallbacks

যদিও সইফ বারবারই জানিয়ে এসেছেন তৈমুর ও সারা ও ইব্রাহিম তিন সন্তানই তাঁর কাছে স্নেহের, সমান গুরুত্বপূর্ণ। সইফ যেমন তৈমুরের অত্যাধিক মিডিয়ার ফ্ল্যাশে আসা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন, তেমনই সারার বলিউডে আসা নিয়েও তিনি যে বেশ চিন্তিত তাও জানিয়েছেন। 

প্রসঙ্গত, 'কেদারনাথ' ছবির হাত ধরে বলিউডে পা রাখতে চলেছেন সারা আলি খান। আপাতত সারা তাঁর সেই আপকামিং ফিল্ম নিয়েই ব্যস্ত। 

আরও পড়ুনসুপ্রিম কোর্টের পর 'পদ্মাবতী' নিষিদ্ধ করার আবেদন খারিজ দিল্লি হাইকোর্টেও

 

Read More