Home> বিনোদন
Advertisement

করোনা আক্রান্ত বাংলাদেশের খ্যাতনামা গায়ক, অভিনেতা তাহসান খান

প্রসঙ্গত, তাহসান হলেন বাংলাদেশের অভিনেত্রী সমাজকর্মী, বর্তমানে সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী রাফিয়াত রশিদ মিথিল প্রাক্তন স্বামী।

করোনা আক্রান্ত বাংলাদেশের খ্যাতনামা গায়ক, অভিনেতা তাহসান খান

নিজস্ব প্রতিবেদন: করোনা আক্রান্ত বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী, অভিনেতা তাহসান রহমান খান। আর এখবর তাহসান নিজেই বিবৃতি দিয়ে জানিয়েছেন বলে বাংলাদেশের সংবাদমাধ্যমের প্রতিবেদনে প্রকাশিত হয়েছে। প্রসঙ্গত, তাহসান হলেন বাংলাদেশের অভিনেত্রী সমাজকর্মী, বর্তমানে সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী রাফিয়াত রশিদ মিথিল প্রাক্তন স্বামী।

বিডি নিউজ সূত্রে খবর, শুক্রবার তাহসানের COVID-19 টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। বিডি নিউজের প্রতিবেদন অনুসারে তাহসান জানিয়েছেন, ''আমার সামান্য লক্ষণ দেখা দেওয়ার পর এই সপ্তাহে নমুনা জমা দিয়েছিলাম। সবেমাত্র পাওয়া রিপোর্টে জেনেছি, আমি করোনাভাইরাসে আক্রান্ত।'' তবে তাঁর জ্বর কিংবা গুরুত্বর কোনও শারীরিক অসুস্থতা নেই জানিয়েছেন তাহসান। তিনি বলেন, ''পেশির হালকা ব্যথা ও সাধারণ দুর্বলতা রয়েছে। আমাকে নিয়ে চিন্তা করবেন না। আপনাদের ভালোবাসা এবং উদ্বেগগুলো সত্যিই আমাকে স্পর্শ করেছে।''

আরও পড়ুন-পরনে শাড়ি, হাতে চুড়ি, কপালে লাল টিপ, মুখে অদ্ভুত আওয়াজ, চমক 'লক্ষ্মী বম্ব' অক্ষয়ের

fallbacks

আরও পড়ুন-'দশভূজা'র সাজে ধরা দিলেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়

সপ্তাহখানেক আগে মোস্তফা কামাল রাজের 'মানি মেশিন' নামে একটি ওয়েব সিরিজে কাজ করছিলেন তাহসান। তাঁর সহশিল্পী তানজিন তিশার করোনাভাইরাস ধরা পড়ে। এরপর থেকে তাহসানও কোয়ারেন্টাইনেই ছিলেন বলে খবর। 'মানি মেশিন' ওয়েব সিরিজের নির্মাতা ও অন্যান্য অভিনেতা ও কলাকুশলীরাও কোয়ারেন্টাইনে আছেন বলে জানা যাচ্ছে।

Read More