Home> বিনোদন
Advertisement

'দুপুর ঠাকুরপো' কেন ছাড়লেন? বিস্ফোরক স্বস্তিকা

কানাঘুষো শোনা যাচ্ছিল নির্দিষ্ট কোনও সমস্যার কারণেই 'দুপুর ঠাকুরপো' থেকে সরে দাঁড়িয়েছেন স্বস্তিকা। তবে এবার সেবিষয়ে নিজের ফেসবুক প্রোফাইলে নিজেই মুখ খুললেন অভিনেত্রী।

'দুপুর ঠাকুরপো' কেন ছাড়লেন? বিস্ফোরক স্বস্তিকা

নিজস্ব প্রতিবেদন: 'দুপুর ঠাকুরপো'দের বৌদি হিসাবে আর দেখা যাবে না স্বস্তিকা মুখোপাধ্যায়কে। এখবরে 'দুপুর ঠাকুরপো'র দর্শকরা অনেকেই হতাশ হয়েছিলেন। স্বস্তিকা হঠাৎ কেন উমা বৌদির ভূমিকা থেকে সরে দাঁড়াচ্ছেন তার কারণও খুঁজে বেড়াচ্ছিলেন অনেকেই। কানাঘুষো শোনা যাচ্ছিল নির্দিষ্ট কোনও সমস্যার কারণেই 'দুপুর ঠাকুরপো' থেকে সরে দাঁড়িয়েছেন স্বস্তিকা। তবে এবার সেবিষয়ে নিজের ফেসবুক প্রোফাইলে নিজেই মুখ খুললেন অভিনেত্রী।

স্বস্তিকার অভিযোগ 'দুপুর ঠাকুরপো'র প্রযোজনা সংস্থা টিভিওয়ালা মিডিয়ার অপেশাদারি মনোভাবের কারণেই তিনি এই ওয়েব সিরিজ থেকে সরে দাঁড়িয়েছেন।  তাঁর অভিযোগ, তিনি গত ৪ মাস ধরে টিভিওয়ালা মিডিয়া প্রযোজনা সংস্থার কাজ থেকে  'দুপুর ঠাকুরপো'র সিজন২ এর চিত্রনাট্য চেয়ে পাঠিয়েছিলেন এবং পরিচালকের নাম জানতে চেয়েছিলেন। তবে প্রযোজনা সংস্থার তরফে তাঁকে কিছুই জানানো হয়নি। স্বস্তিকা আরও লিখেছেন,  হঠাৎ করে বৃহস্পতিবার রাতে তাঁর 'দুপুর ঠাকুরপো' ওয়েব সিরিজের প্রযোজক অমি গঙ্গোপাধ্যায় তাঁকে মেসেজ করেন।  তাতে নাকি অভিনেত্রীকে ধন্যবাদ জানিয়ে পরবর্তীকালে তাঁর সঙ্গে কাজ করবেন বলে উল্লেখ করা হয়। তাঁদের এধরনের ব্যবহারে বেশ বিরক্ত হন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

fallbacks

প্রসঙ্গত, এই সিজনে 'দুপুর ঠাকুরপো'র বৌদির চরিত্রে দেখা যাবে বিগ বস খ্যাত মোনালিসাকে। আর এই সিজনের পরিচালনা করছেন অয়ন চক্রবর্তী। যদিও প্রথমে স্বস্তিকা মুখোপাধ্যায়ের বদলে শ্রীলেখা মিত্রকে এই বৌদির চরিত্রে দেখা যাবে বলে শোনা গিয়েছিল। তবে হঠৎ কেন তাঁর নামও বাদ পড়ল সেবিষয়ে এখনও মুখ খোলেননি শ্রীলেখা মিত্রও। 

Read More