Home> বিনোদন
Advertisement

Swastika Mukherjee: বাঙালি বলে নাম নেই! তরণ আদর্শকে চরম বিঁধলেন স্বস্তিকা

Swastika Mukherjee: সম্প্রতি নেটফ্লিক্স সামনে এনেছে মুক্তিপ্রাপ্ত বেশ কয়েকটি ছবির প্রথম ঝলক। তার মধ্যে অন্যতম 'কোয়ালা'। এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিল খান। পাশাপাশি এই ছবিতে বেশ অনেকদিন পর দেখা যাবে 'বুলবুল' খ্যাত অভিনেত্রী তৃপ্তি দামরিকে। বাবিল ও তৃপ্তি ছাড়াও অন্যতম দুই মুখ্য চরিত্রে দেখা যাবে অমিত সিয়াল ও স্বস্তিকা মুখোপাধ্যায়কে। 

Swastika Mukherjee: বাঙালি বলে নাম নেই! তরণ আদর্শকে চরম বিঁধলেন স্বস্তিকা

Swastika Mukherjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  বলিউড থেকে টলিউড, সিনেমা থেকে ওয়েব সিরিজ, স্বস্তিকা মুখোপাধ্যায়ের হাতে একগুচ্ছ প্রজেক্ট। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল তাঁর বাংলা ছবি 'শ্রীমতী', সমালোচক থেকে দর্শক, সবার থেকেই বাহবা পেয়েছে সেই ছবিতে স্বস্তিকার অভিনয়। সম্প্রতি প্রতি সপ্তাহের শুক্রবারে ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে ওয়েব সিরিজ 'ক্রিমিনাল জাস্টিস সিজন থ্রি'য়ের একটি করে এপিসোড। ইতিমধ্যেই সামনে এসেছে দুটি এপিসোড। ওয়েব সিরিজের অন্যতম মুখ্য চরিত্র অবন্তিকা আহুজা হিসাবে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। পুরব কোহলি, পঙ্কজ ত্রিপাঠির পাশাপাশি নজর কেড়েছেন তিনি। এর আগেও 'পাতাল লোক', 'ব্ল্যাক উইডো' নামক হিন্দি ওয়েবসিরিজে তাঁর অভিনয়ের জাদুতে কুড়িয়ে নিয়েছিলেন প্রশংসা। এখানেই শেষ নয়, বলা ভালো সবে শুরু। সম্প্রতি সামনে এসেছে তাঁর আগামী হিন্দি ছবি ‘কোয়ালা’র প্রথম ঝলক।

আরও পড়ুন: Kamal R Khan: গ্রেফতারির পরেই বুকে ব্যথা কেআরকে-র, তড়িঘড়ি নিয়ে যাওয়া হল হাসপাতালে

সম্প্রতি নেটফ্লিক্স সামনে এনেছে আগামী বেশ কয়েকটি ছবির প্রথম ঝলক। তার মধ্যে অন্যতম 'কোয়ালা'। এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিল খান। পাশাপাশি এই ছবিতে বেশ অনেকদিন পর দেখা যাবে 'বুলবুল' খ্যাত অভিনেত্রী তৃপ্তি দামরিকে। বাবিল ও তৃপ্তি ছাড়াও অন্যতম দুই মুখ্য চরিত্রে দেখা যাবে অমিত সিয়াল ও স্বস্তিকা মুখোপাধ্যায়কে। ইতিমধ্যেই স্বস্তিকার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে চোখ রাখলে দেখা যাচ্ছে যে সেই ছবির ফার্স্ট লুক থেকে শুরু করে শ্যুটিংয়ের নেপথ্যের বেশ কিছু ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী। বোঝাই যাচ্ছে এই ছবি নিয়ে বেশ এক্সাইটেড অভিনেত্রী। এই ছবি নিয়ে সম্প্রতি একটি ট্যুইট করেন ফিল্ম ক্রিটিক ও ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ। সেই ট্যুইটেরই জবাব দিলেন অভিনেত্রী।

আরও পড়ুন: Filmfare Awards 2022: ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে সেরা অভিনেতা রণবীর, অভিনেত্রী কৃতি, রইল সম্পূর্ণ তালিকা

নেটফ্লিক্সের শেয়ার করা বিহাইন্ড দ্য সিনের ভিডিয়োটি রিট্যুইট করে ছবির পরিচালক ও অভিনেত্রী তৃপ্তি দামরি ও বাবিল খানের নাম উল্লেখ করেছেন তরণ। কিন্তু সেখানে নাম নেই স্বস্তিকার। তরণের সেই ট্যুইটটি পুনরায় ট্যুইট করে স্বস্তিকা মুখোপাধ্যায় লিখেছেন, ‘স্যর, আমার নাম স্বস্তিকা মুখার্জি। কোয়ালা আমারও ছবি, আমি ২২ বছর ধরে অভিনয় করছি, বিগ স্টারেদের সঙ্গে আপনি যদি আমার ছোট্ট নামটাও উল্লেখ করেন তাহলে খুব ভালো হয়। অগ্রিম ধন্যবাদ।’ এরপরেই একটি ট্যুইটে স্বস্তিকার নাম জুড়ে দেন তরণ আদর্শ। পাশাপাশি নিজেকে তাঁর নজরে তুলে ধরার জন্য স্বস্তিকাকে ধন্যবাদ জানান তরণ এবং বলেন যে তিনি আরেকটি আলাদা ট্যুইট করেছেন। কোয়ালার দেখার অপেক্ষায় রয়েছেন।

fallbacks

তবে সেখানেই এই ট্যুইট যুদ্ধের অবসান ঘটেনি। এরপর ফের স্বস্তিকা মুখোপাধ্যায় লেখেন, ‘স্যর আমি তো জিরো সাইজে নই আর নেটফ্লিক্স নিশ্চয় আপনাকে কাস্টলিস্ট পাঠিয়েছে। আমি বাংলার মেয়ে তাই আপনি আমায় দেখতে পাননি, তবে কোনও চিন্তা নেই, আপনি ভুলে যেতে থাকবেন আর আপনাকে আমি মনে করাতে থাকব।’ অভিনেত্রীর ট্যুইট দেখেই বোঝা যাচ্ছে তাঁকে এভাবে এড়িয়ে যাওয়ায় বেশ বিরক্ত স্বস্তিকা। তবে স্বস্তিকা একা নন, এই বিষয়ে নিজেদের বিরক্তি প্রকাশ করেছেন অভিনেত্রীর অনুরাগীরাও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More