Home> বিনোদন
Advertisement

'Nusrat-কে নিজের আইডল বানিয়েছো?' গর্ভনিরোধক ওষুধের প্রচার, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড Swastika

 “গর্ভনিরোধক ওষুধ নিয়ে কথা বলার জন্য নিজেকে অন্তঃসত্ত্বা হতে হয় না।" সাফ জবাব অভিনেত্রীর।  

'Nusrat-কে নিজের আইডল বানিয়েছো?' গর্ভনিরোধক ওষুধের প্রচার, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড Swastika

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি এক গর্ভনিরোধক ওষুধ প্রস্তুতকারক সংস্থার সেমিনারে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হয় স্বস্তিকাকে। ট্রোলাররা তাঁর সঙ্গে তুলনা টানেন টলিউডের নতুন মা তারকা অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan)। 

fallbacks

যবে থেকে অন্তঃসত্ত্বা নুসরত তাঁর সন্তানের পিতৃপরিচয় জানাতে অস্বীকার করেছেন এবং নিজের বিয়ে অস্বীকার করেছেন তবে থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে কটুকথা বলতে ছাড়েনি ট্রোলাররা। অনেক সময় বিনা কারণেও তাঁকে ট্রোলড হতে হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছেলের জন্মের পরেও সেই ধারা অব্যাহত। এবার অন্য নায়িকার প্রোফাইলেও তাঁকে টেনে আনছেন ট্রোলাররা। সম্প্রতি ইনস্টাগ্রামে স্বস্তিকা দত্তের ছবিতে কেউ লিখেছে, 'নুসরতকে কি আইডল বানিয়েছ?' কেউ আবার লিখেছে 'নুসরতের মতো অবৈধ সন্তানের জন্ম দেবেন না।' 

আরও পড়ুন: হাসপাতালে ভর্তি Saira Banu, স্থানান্তরিত করা হল ICU-তে

নেটিজেনদের এই কটাক্ষ প্রথম থেকেই পাত্তা দেন না নুসরত জাহান। কিন্তু স্বস্তিকা দত্ত ট্রোলারের জবাব দিয়েছেন। তিনি জানিয়েছেন, “গর্ভনিরোধক ওষুধ নিয়ে কথা বলার জন্য নিজেকে অন্তঃসত্ত্বা হতে হয় না। আমি জনপ্রিয় তাই সহজেই আমার কথা সবার কাছে পৌঁছে যাবে বলে এই অনুষ্ঠানে আমাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। এর থেকে বেশি কিছু বলার নেই।”

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More