Home> বিনোদন
Advertisement

Swara Bhasker: বলিউডের হাল রাহুল 'পাপ্পু' গান্ধীর মতো, বয়কটে বিস্ফোরক স্বরা

একের পর এক ছবি ফ্লপ। তারমধ্যে চলছে বয়কট ট্রেন্ড। বলিউডের বাজারে এখন মন্দা। আর তা নিয়েই মুখ খুললেন অভিনেত্রী স্বরা ভাস্কর। আর এবার তিনি যা বললেন, তা নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে। স্বরার মতে বর্তমান বলিউডের যা অবস্থা তা খানিকটা রাহুল গান্ধীর মতো। তাঁর কথায়, 'বলিউডে এখন পাপ্পুকরণ চলছে'। স্বরার মতে বলিউডের প্রতি এই ঘৃণা প্রদর্শনের ট্রেন্ড শুরু হয়েছিল সুশান্ত সিং রাজপুতের মৃত্যু পরবর্তী সময় থেকে।

Swara Bhasker: বলিউডের হাল রাহুল 'পাপ্পু' গান্ধীর মতো, বয়কটে বিস্ফোরক স্বরা

Swara Bhasker, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একের পর এক ছবি ফ্লপ। তারমধ্যে চলছে বয়কট ট্রেন্ড। বলিউডের বাজারে এখন মন্দা। আর তা নিয়েই মুখ খুললেন অভিনেত্রী স্বরা ভাস্কর। আর এবার তিনি যা বললেন, তা নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে। স্বরার মতে বর্তমান বলিউডের যা অবস্থা তা খানিকটা রাহুল গান্ধীর মতো। তাঁর কথায়, 'বলিউডে এখন পাপ্পুকরণ চলছে'। স্বরার মতে বলিউডের প্রতি এই ঘৃণা প্রদর্শনের ট্রেন্ড শুরু হয়েছিল সুশান্ত সিং রাজপুতের মৃত্যু পরবর্তী সময় থেকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আমির খানের 'লাল সিং চাড্ডা', অক্ষয় কুমারের 'রক্ষা বন্ধন' অনুরাগ কাশ্যপের 'দোবারা' ছবি বয়কটের ডাক ওঠে। এছাড়াও টিকিট বিক্রি না হওয়ায় ছবিগুলি ধুঁকছে। বক্স অফিসে তাই  সাম্প্রতিক মুক্তি পাওয়া বলিউডের ছবি ফ্লপের তালিকাটা বেশ লম্বা। এমনকি বিজয় দেবরাকোন্ডার 'লাইগার', হৃত্বিক রোশনের 'বিক্রম বেদা'কেও বয়কটের ডাক দেওয়া হয়েছে।বলিউডের সাম্প্রতিক এই পরিস্থিতি নিয়েই মুখ খুলেছেন স্বরা। তিনি বলেন, 'আমি জানি না ঠিক কী হচ্ছে। খানিকটা রাহুল গান্ধীর মতো অবস্থা। একসময় হঠাৎ করে সবাই রাহুল গান্ধীকে পাপ্পু বলতে শুরু করে দিয়েছিল। সবাই সেটা বিশ্বাস করতেও শুরু করে দিয়েছিল। অথচ আমি তো ওঁর সঙ্গে পরিচয় হয়েছিল, দেখেছি কী ভীষণ বুদ্ধিতৃপ্ত ব্যক্তি। বলিউডের হালও এখন ঠিক একই রকম। এখানেও পাপ্পুকরণ চলছে।' স্বরার মতে বলিউডের প্রতি এই ঘৃণা প্রদর্শনের ট্রেন্ডটা শুরু হয়েছিল সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে। কারণ সুশান্তের মৃত্যু পর বলিউডকে শুধুই একটা অন্ধকার জগত হিসাবেই মানুষ দেখতে শুরু করে, যেন এখানে শুধুই মদ, ড্রাগস, আর যৌনতা। '

আরও পড়ুন-ক্লাস টেনের পরই বিয়ে, 'সুন্দরীদের বাঁচার অধিকার নেই' কেন বলেছিলেন সোনালি!

fallbacks

আরও পড়ুন-'বিসমিল্লা'য় গাইতে গিয়ে একজনকে নকল করেছি', অকপট অরিজিৎ সিং

স্বরা অবশ্য মনে করে লোকজন যে হলে এসে সিনেমা দেখছেন না তার দায় বলিউডের নয়। তাঁর কথায়, 'এর জন্য বর্তমান আর্থসামাজিক পরিস্থিতিও কিছুটা দায়ী। মানুষের হাতে এখন টাকা নেই। অনেকের কাছেই এখন হলে গিয়ে সিনেমা দেখা যাওয়াটা বিলাসিতা। এছাড়াও আজকাল লোকে OTT-তে সিনেমা দেখতে অভ্যস্ত হয়ে যাচ্ছে।' এদিকে স্বরা ভাস্কর নিজেও বহুদিন পর পর্দায় ফিরতে চলেছেন। 'যাঁহা চার ইয়ার' বলে একটি ছবিতে দেখা যাবে স্বরাকে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। ১৬ সেপ্টেম্বর মুক্তি পাবে 'যাঁহা চার ইয়ার' ছবিটি। এর আগে শেষবার 'ভিরে দি ওয়েডিং' ছবিতে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More