Home> বিনোদন
Advertisement

Sushmita Sen: পুরনো প্রেমেই সিলমোহর, ললিত না রোহমান কাকে বাছলেন সুস্মিতা?

Sushmita Sen: কাশ্মীরি ছেলে রোহমান শলের প্রেমে পড়েছিলেন সুস্মিতা সেন। আনুষ্ঠানিকভাবে সেই সম্পর্ককে মান্যতা দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু বেশিদিন সেই সম্পর্ক টেকেনি। ২০২১ সালে রোহমানের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন প্রাক্তন বিশ্বসুন্দরী। এরপরেই ললিত মোদীর সঙ্গে সুস্মিতার সম্পর্কের খবর সামনে আসে। তবে মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেত্রী। এবার সরাসরি নিজের প্রেমের কথা জানিয়ে দিলেন সুস্মিতা।

Sushmita Sen: পুরনো প্রেমেই সিলমোহর, ললিত না রোহমান কাকে বাছলেন সুস্মিতা?
Soumita Mukherjee|Updated: Nov 08, 2023, 02:22 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সুস্মিতা সেনের(Sushmita Sen) সঙ্গে সম্পর্কে রয়েছেন, ললিত মোদীর(Lalit Modi) একটা ঘোষণাতেই শোরগোল পড়ে গিয়েছিল গোটা ইন্ডাস্ট্রিতে। যদিও সেই সম্পর্কের কথা আকার ইঙ্গিতে নস্যাৎই করেছেন সুস্মিতা। এবার সরাসরি নিজের প্রেম ও প্রেমিকের কথা জানিয়ে দিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। প্রেমিকের হাতে হাত রেখেই দিওয়ালি পার্টিতে এলেন অভিনেত্রী। শোনা যাচ্ছে শীঘ্রই তাঁর সঙ্গে গাঁটছড়াও বাঁধতে পারেন সুস্মিতা। কথা হচ্ছে সুস্মিতা ও তাঁর প্রেমিক রোহমানা শলের(Rohman Shawl)।

আরও পড়ুন- Katrina Kaif: রশ্মিকার পর এবার ক্যাটরিনা, তোয়ালে সরিয়ে বিকৃত করা হল নায়িকার ছবি...

কাশ্মীরি ছেলে রোহমান শলের প্রেমে পড়েছিলেন সুস্মিতা সেন। আনুষ্ঠানিকভাবে সেই সম্পর্ককে মান্যতা দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু বেশিদিন সেই সম্পর্ক টেকেনি। ২০২১ সালে রোহমানের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন প্রাক্তন বিশ্বসুন্দরী।  সেই খবরে ভক্তদের হৃদয় ভেঙে দিয়েছিলেন সুস্মিতা। যদিও দু'জনের বন্ধুত্ব বজায় ছিল। এমনকী সুস্মিতার সব পার্টিতেই দেখা যেত রোহমানকে। সুস্মিতার মেয়েদেরও পছন্দ তাঁকে। তবে এবার  বিচ্ছেদের ঘোষণার দু'বছর পর সুস্মিতা-রোহমান আবার একসঙ্গে। মঙ্গলবার সন্ধ্যায় প্রযোজক রমেশ তৌরানির দিওয়ালি পার্টিতে হাতে হাত রেখে হাজির হন দু'জনে।

পার্টিতে ভেতরে যাওয়ার আগে পাপারাৎজিদের জন্য একসঙ্গে পোজ দেওয়ার সময় রোহমানকে জড়িয়ে ধরেন সুস্মিতা। কালো শাড়িতে সুস্মিতার লুক ছিল বরাবরের মতোই এলিগেন্ট। অন্যদিকে সাদা কুর্তা-পাজামা এবং বেজ ব্লেজার পরে পোজ দিয়েছেন রোহমান। বলাই বাহুল্য, রোহমানের সঙ্গে সুস্মিতাকে ফিরে দেখে খুশি হয়েছিলেন তাঁর ভক্তরা। এক ভক্ত লিখেছেন, ওহ হো অফিসিয়ালি আবার একসঙ্গে আরেকজন কমেন্ট করেছেন, 'পারফেক্ট টুগেদার..,মেকিং ফর টুগেদার'।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তাঁদের সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে রোহমান আগেই জানিয়েছিলেন, বিয়ে না হলেও তাঁরা একটি পরিবারের মতো। তিনি বলেছিলেন, ‘সুস্মিতা, তাঁর দুই মেয়ে (রেনি ও আলিশা) এবং আমি ইতিমধ্যেই একটি পরিবার। কখনও আমি বাচ্চাদের কাছে বাবার মতো, কখনও আমি তাদের কাছে বন্ধু, আবার কখনও আমরা ঝগড়াও করি। আমরা একটি সাধারণ পরিবারের মতো জীবনযাপন করি’।

আরও পড়ুন- Raima Sen Birthday: পরনে শাড়ি, সিঁথিতে সিঁদুর, জন্মদিনে নয়া লুকে রাইমা...

সম্প্রতি আরিয়া সিজন থ্রিয়ে ঝড় তুলেছেন সুস্মিতা। ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকবার রোহমানের সঙ্গে দেখা গিয়েছে সুস্মিতার। রোহমান সুস্মিতার থেকে ১৫ বছরের ছোট। ইনস্টাগ্রাম থেকে তাঁদের পরিচয়। সুস্মিতার ফ্যান ছিলেন রোহমান। সেখান থেকেই সূত্রপাত তাঁদের পরিচয় ও প্রেমের। সুস্মিতা একবার ১৫ বছরের ছোট কাউকে ডেট করার বিষয়ে মুখ। অভিনেত্রী বলেছিলেন, ‘আমি জানতাম না যে,  ১৫ বছরের কম বয়সী কারও জন্য তিনি বদলে যাবেন।আবছা কোনও কিছু আমাকে নাড়া দেয় না, তার গভীরতা থাকা প্রয়োজন। শ্যালো আমার জন্য কাজ করে না, এর গভীরতা থাকতে হবে। এটা খুবই সুন্দর সম্পর্ক। আমি, ও, আমার বাচ্চারা, আমরা একটা দল তৈরি করে ফেলেছি’।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)