Home> বিনোদন
Advertisement

মাদক দেওয়া হত সুশান্তকে! রিয়াকে গ্রেফতারের দাবি তুললেন অভিনেতার দিদি

ট্যুইট করেন শ্বেতা সিং কীর্তি

মাদক দেওয়া হত সুশান্তকে! রিয়াকে গ্রেফতারের দাবি তুললেন অভিনেতার দিদি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুুর ঘটনার পর ২ মাস পার হওয়ার পর এবার সামনে আসছে একের পর এক বিস্ফোরক তথ্য। পানীয়ের সঙ্গে নেশার দ্রব্য মিশিয়ে খাওয়ানো হত সুশান্তকে। সম্প্রতি এমনই তথ্য প্রকাশ্যে আসায় জোর শোরগোল শুরু হয়েছে। ফলে রিয়ার বিরুদ্ধে 'নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন' (NDPC)-এর আওতায় মামলা দায়ের হয়েছে। রিয়ার বিরুদ্ধে নতুন করে মামলা দায়েরের পর বিষয়টি নিয়ে মুখ খুললেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি।

আরও পড়ুন : ​৮টি হার্ডড্রাইভ নষ্ট করার পরই সুশান্তের বাড়ি ছাড়তে রাজি হন রিয়া! প্রকাশ্য়ে বিস্ফোরক তথ্য

তিনি বলেন, এই ধরনের অপরাধ করার পর কীভাবে কোনও মানুষ ঘুরে বেড়াতে পারে? আমি উত্তর চাই। এই ধরনের মানুষদের শিগগিরই গ্রেফতার করে জেলে ভরে দেওয়া উচিত বলেও  রিয়ার বিরুদ্ধে তোপ দাগতে দেখা যায শ্বেতাকে।

দেখুন কী লিখলেন শ্বেতা...

fallbacks

এদিকে রিয়ার সঙ্গে জয়া সাহা এবং সৌভিকের বন্ধু গৌরবের হোয়াটস অ্যাপের চ্যাট প্রকাশ্যে আসার পরই সুশান্ত মামলায় নতুন নতুন দিক সামনে আসতে শুরু করে। জানা যায়, সুশান্ত যখন গাঁজা ছাড়াতে চাইছিলেন, সেই সময় রিয়া তাঁকে নতুন করে মাদক দিতে শুরু করেন। রিয়ার সেই কাজে সহায্য করেন শ্রুতি মোদী, স্যামুয়েল মিরান্ডা, দীপেশ সাওয়ান্তরা। কখনও সুশান্তকে সিবিডি ওয়েলের মতো নিষিদ্ধ মাদক দেওয়া হত আবার কখনও এমডিএমএ-র মতো মাদক পানীয়ের সঙ্গে মিশিয়ে খাওয়ানো হত। যা নিয়ে একেবারেই অবগত ছিলেন না অভিনেতা। 

Read More